বাংলা নিউজ > বায়োস্কোপ > Ganesh Chaturthi: শাহরুখের বাড়িতে গণেশ পুজো, ‘পাঠান নিয়ে বিতর্ক এড়ানোর চেষ্টা’-কটাক্ষ নেটপাড়ার

Ganesh Chaturthi: শাহরুখের বাড়িতে গণেশ পুজো, ‘পাঠান নিয়ে বিতর্ক এড়ানোর চেষ্টা’-কটাক্ষ নেটপাড়ার

শাহরুখের বাড়ির গণেশ পুজো

Shah Rukh Khan celebrated Ganesh Chaturthi: ছোট ছেলে আব্রামের সঙ্গে গণপতির আরাধনায় ব্রতী শাহরুখ, ডায়েট ভুলে কামড় দিলেন মোদকে। 

প্রত্যেক বছরের মতো এইবার গণপতির বন্দনায় ব্রতী শাহরুখ-গৌরী। বিঘ্নহর্তার আরাধনায় সেজে উঠেছে ‘মন্নত’। নিন্দকদের পরোয়া না করেই নিজের বাড়ির গণেশ পুজোর ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বাদশা। এদিন ইনস্টাগ্রামে নিজের বাড়ির গণেশ মূর্তির ছবি শেয়ার করেন শাহরুখ, সঙ্গে একটি মন ছোঁয়া বার্তাও পোস্ট করেন। স্পষ্ট জানিয়েছেন, এদিন ডায়েট ভুলে গণপতির পছন্দের মোদকে তিনিও কামড় বসিয়েছেন।

মহারাষ্ট্র-সহ দেশজুড়ে ধুমধাম করে পালিত হচ্ছে গণেশ চতুর্থী। এদিন কাজল, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, করিনা কাপুর খান-সহ বি-টাউনের একাধিক সদস্য ফ্যানেদের শুভেচ্ছা জানিয়েছেন। এদিন গণেশ উৎসবের ঝলক শেয়ার করে শাহরুখ লেখেন, ‘গণপতিজিকে বাড়িতে স্বাগত জানালাম আমি এবং আমার পুচকে (আব্রাম)। মোদকগুলো দারুণ সুস্বাদু ছিল… শিখলাম, পরিশ্রম করলে এবং ভগবানে বিশ্বাস রাখলে তুমি তোমার স্বপ্ন পূরণ করতে পারবে। সকলকে জানাই গণেশ চতুর্থীর শুভেচ্ছা’।

শাহরুখের শেয়ার করা ছবিতে কিং খান এবং আব্রামের হালকা ঝলক দেখা গিয়েছে। মাঝখানে গণপতি, এবং তাঁর সামনে বসে রয়েছেন দুজনে। শাহরুখের এই ছবিতে ভালোবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা, পাশাপাশি নিজেদের প্রিয় তারকাকে এই বিশেষ দিনের শুভেচ্ছাও জানিয়েছেন। তবে কেউ কেউ কটাক্ষের সুরে লেখেন, ‘যতই চেষ্টা করো ভক্তদের মন গলবে না’। অনেকে ইঙ্গিত দেন, ‘পাঠান’ নিয়ে বিতর্ক এড়াতেই গণপতি পুজোর ছবি পোস্ট করছেন শাহরুখ। এতেই খেপে লাল শাহরুখ ভক্তরা। তাঁরা পালটা জানায়, দেখনদারির কিছু নেই শাহরুখ প্রতি বছরই গণপতির আরাধনা করেন।

কোনওদিনই ধর্ম তাঁর বাড়িতে চাপিয়ে দেওয়া হন নি, এককথা প্রকাশ্যে বলেছেন শাহরুখ । তিনি বহুবার জানিয়েছেন তাঁর পরিবারে সব ধর্মের উত্সব পালন করা হয়। এক ডান্স রিয়ালিটি শো-এর মঞ্চে শাহরুখ বলেছিলেন, 'আমরা কখনই হিন্দু-মুসলমানের কথা আলোচনা করি না। আমার স্ত্রী হিন্দু, আমি মুসলমান এবং আমার সন্তানরা হল হিন্দুস্তান। যখন ওঁরা স্কুলে গিয়েছিল, সেখানে ফর্মে ভর্তি করতে হয় যে তোমার ধর্ম কোনটা? আমার মেয়ে সেই সময় আমাকে এসে জিজ্ঞাসা করেছিল বাবা আমাদের ধর্ম কি? আমি ওখানে সুহানার ফর্মে লিখে এসেছিলাম আমাদের ধর্ম ভারতীয়। এর বাইরে আমাদের আর কোনও ধর্ম নেই'।

নিজের ধর্ম নিয়ে কথা বলতে গিয়ে শাহরুখ বলেছেন, 'আমি খুব বেশি ধার্মিক এই কারণে নিজেকে দাবি করব না, কারণ আমি পাঁচ ওয়াক্ত নামাজি নই। কিন্তু আমি মুসলিম। আমি ইসমাম ধর্মে বিশ্বাস করি এবং আমি মনে করি এটা একটা ভালো ধর্ম যাঁর মধ্যে নিয়মানুবর্তিতা রয়েছে'।

লম্বা বিরতির পর আগামী বছরের গোড়াতেই রুপোলি পর্দায় ফিরছেন শাহরুখ খান। ২০২৩ সাল জুড়ে বাদশার ব্যাপক ব্যস্ততা। পরপর মুক্তি পাবে শাহরুখের একের পর পর এক ছবি। বছর শুরুই হবে ‘পাঠান’ দিয়ে, এরপর ‘জওয়ান’ আর ‘ডানকি’ আসবে। ‘পাঠান’-এর পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। অন্যদিকে সমানতালে ‘জওয়ান’ এবং ‘ডানকি’র শ্যুটিং সামলাচ্ছেন কিং খান।

পাশাপাশি আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পেতে চলা ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে ক্য়ামিও চরিত্রে থাকছেন শাহরুখ। রণবীর-আলিয়ার এই ছবিতে শাহরুখের উপস্থিতিতে শিলমোহর দিয়েছেন অভিনেত্রী মৌনি রায়।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ফাদার্স ডে করে তুলুন আরও স্পেশাল, বাবাকে দিন এই পাঁচটি ইউনিক গিফট ‘ভুল করে সরকার গঠিত হয়েছে, যে কোনও সময় পড়ে যেতে পারে’ তোপ খাড়গের বিশ্ববিদ্যালয়ের অনুষ্ঠানে হাজির হওয়ার অনুমতি পেলেন না সানি, কারণটি কী '৭১ বয়সে এসে আবার...' নতুন সফর শুরুর খবর দিলেন অঞ্জন, গান সিনেমার পর এবার কী? পণের দাবিতে অত্যাচার, গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুতে CID তদন্তের নির্দেশ হাইকোর্টের পুলিশের হাতে আসা ‘শিনার’ হাড়ের খোঁজ মিলছে না, মামলা ধাক্কা খাবে না, দাবি CBI-র সাত সকালে মহেশতলায় পর পর বিস্ফোরণ, উড়ে গেল বাড়ির বারান্দা, আহত ৪ বিয়ের কথা ছিল পাকা! আচমকাই অনির্বাণের সঙ্গে সম্পর্কে ইতি, মুখ খুললেন সুস্মিতা সম্পত্তির লোভে ভাইকে খুন, দক্ষিণেশ্বরে ব্যবসায়ী খুনে গ্রেফতার দিদি-জামাইবাবুসহ ৩ উইকেন্ডের মজা বাড়াতে চান? তাহলে এখনই পড়ুন দিনের সেরা ৫ জোকস, হাসুন প্রাণভরে

T20 WC 2024

ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.