বাংলা নিউজ > বায়োস্কোপ > 'পরিবারের কেউ অন্তত পুরস্কার জিতছে', মন্তব্য গৌরীর সাফল্যে উচ্ছ্বসিত শাহরুখের
স্বীকৃতি পেলেন গৌরী, খুশি শাহরুখ (ছবি-ইনস্টাগ্রাম) 
স্বীকৃতি পেলেন গৌরী, খুশি শাহরুখ (ছবি-ইনস্টাগ্রাম) 

'পরিবারের কেউ অন্তত পুরস্কার জিতছে', মন্তব্য গৌরীর সাফল্যে উচ্ছ্বসিত শাহরুখের

  • শাহরুখ খান পত্নী দেশের অন্যতম জনপ্রিয় ইন্টেরিয়ার ডিজাইনার। সেই কাজের সুবাদেই এবার অ্যাওয়ার্ড জিতলেন গৌরী। 

বলিউড বাদশা রাজ করেন লক্ষ মানুষের হৃদয়ে কিন্তু শাহরুখের মনের একমাত্র রানি গৌরী খান। প্রায় তিন দশক অতিক্রান্ত এই দম্পতির বিবাহ। তবে খান দম্পতির সম্পর্কের রঙ প্রতিদিনই গাঢ় হচ্ছে। শুধু শাহরুখের স্ত্রী হিসেবে নয়, বরং গৌরী বাঁচেন নিজের পরিচয় নিয়ে। একজন নামী ইন্টেরিয়র ডিজাইনার তিনি। দেশের তাবড় তাবড়া সেলেব থেকে ধনী ব্যবসায়ীর ঘর, অফিস সাজিয়ে তোলেন গৌরী। দেশের অন্যতম সেলিব্রেটেট এই ইন্টিরিয়ার ডিজাইনারের নতুন কীর্তিতে বেজায় খুশি স্বামী শাহরুখ খান।

সোমবার টুইটারে গৌরীর সাফল্য নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করলেন কিং খান। আর্কিটেকচারাল ডাইজেস্টের তরফে পুরস্কৃত হয়েছেন গৌরী। টুইটারে গৌরী নিজের জয়ের খবর জানিয়ে লেখেন- ‘আমি দারুণ খুশি আর্কিটেকচারাল ডাইজেস্টের সেরা ১০০-র তালিকায় জায়গা করে নিতে পরে, এবং এই ট্রফিটা জিতে। ধন্যবাদ’। এই টুইটে নিজের দেওয়ালে রি-টুইট করে শাহরুখ লেখেন- ‘তবু ভালো বাড়ির কেউ অন্তত পুরস্কার পাচ্ছে’। 

গত ২৫ অক্টোবর শাহরুখ খান ও গৌরী খান নিজেদের ২৯ তম বিবাহবার্ষিকী সেলিব্রেট করলেন। বলিউডের অন্যতম আদর্শ দম্পতি এই জুটি। জীবনের বহু চড়াই-উতরাই একসঙ্গে পার করেছেন তাঁরা। আরিয়ান, সুহানা, আব্রাম- তিন সন্তানকে নিয়ে সুখী গৃহকোণ তাঁদের। বিয়ের বয়স ২৯ হলেও শাহরুখ-গৌরীর সম্পর্কের বয়স কিন্তু আরও লম্বা। ১৯৮৪ সাল থেকে একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন তাঁরা। সেই অর্থে দীর্ঘ ৩৬ বছরের পার্টনারশিপ এই জুটির।

উল্লেখ্য, পাকা খবর জিরো ব্যর্থতা ভুলে পাঠান ছবির সঙ্গে রুপোলি পর্দায় ফিরছেন শাহরুখ খান। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে ফের একবার ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’ নায়িকা দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বাঁধছেন শাহরুখ। থাকছেন জন আব্রাহামও। ছবি প্রযোজনায় যশ রাজ ফিল্মস। ছবির শ্যুটিং শুরু হয়েছে নভেম্বর মাসেই। পাঠান লুকে শাহরুখের একগুচ্ছ ছবি লেন্সবন্দী করেছেন পাপারাতজিরা। তবে এখনও পর্যন্ত এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। 

তাড়াহুড়ো করে এই ছবির ঘোষণা করতে চাইছেন না শাহরুখ। তবে কোমর বেঁধে মাঠে নেমেছেন তারকা। ২০১৫-র দিলওয়ালের পর সেইভাবেই বক্স অফিস সফল ছবি ঝুলিতে নেই শাহরুখের। ফ্যান, রইস, যব হ্যারি মেট সেজল, জিরো- পর পর চারটি ফ্লপ ছবির বোঝায় জর্জরিত শাহরুখ খান। তবে পাঠান সব হিসাব-নিকাশ পালটে দেবে আশাবাদী শাহরুখ ভক্তরা।

বন্ধ করুন