বাংলা নিউজ > বায়োস্কোপ > আর মাধবনের ছবিতে বিনা পারিশ্রমিকে কাজ শাহরুখের, ‘ইন্ডাস্ট্রিতে ভালো মানুষ আছে’!
বিনা পয়সায় মাধবনের রকেট্রি সিনেমায় কাজ করলেন শাহরুখ খান। 

আর মাধবনের ছবিতে বিনা পারিশ্রমিকে কাজ শাহরুখের, ‘ইন্ডাস্ট্রিতে ভালো মানুষ আছে’!

  • ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ সিনেমায় কেমিও করতে এক টাকাও নেননি শাহরুখ খান। মাধবন নিজেই জানালেন সেকথা। 

‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ দিয়ে পরিচালক হিসেবে ডেবিউ করতে চলেছেন আর মাধবন। সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘রহেনা হ্যায় তেরে দিলমে’ অভিনেতা জানালেন তাঁর ছবিতে কেমিও করতে এক টাকাও নেননি শাহরুখ খান ও দক্ষিণী অভিনেতা সূর্য (suriya)।

সঙ্গে মাধবন ধন্যবাদ জানান অমিতাভ বচ্চন ও তারকা প্রযোজক প্রিয়াঙ্কা চোপড়াকে তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় প্রচার করার জন্য।

ম্যাডিকে বলতে শোনা যায়, ‘সূর্য হোক বা খানসাব (শাহরুখ), কেউ ছবির জন্য কোনও টাকা নেননি। ওঁরা ক্যারাভ্যান, কস্টিউম আর অ্যাসিস্টেন্টের জন্যও কোনও চার্জ নেননি। সূর্য তো নিজের টাকায় নিজের টিমের সদস্যদের নিয়ে মুম্বই উড়ে এসেছে। না বিমানের ভাড়া নিয়েছে না যে ওর ডায়লগ তামিলে অনুবাদ করে দিয়েছে তাঁর ফি।’

‘ফিল্ম ইন্ডাস্ট্রিতে এখনও অনেক ভালো মানুষ আছে। আমি ইন্ডাস্ট্রির বাইরে থেকে হয়েও সাহায্য চেয়ে পেয়েছি। আমার অনুরোধে অমিতজি আর প্রিয়াঙ্কা ছবি নিয়ে টুইট করেছে। ওরা আমাকে যে ভালোবাসা আর সম্মান দেখিয়েছে, তাতে আমি কৃতজ্ঞ।’

পরিচালনার পাশাপাশি ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’-এ প্রযোজনা, অভিনয় করেছেন মাধবন। গল্পও তাঁর লেখা। ২০১৮ সালে শাহরুখের জিরো ছবিতে কেমিও করেছিলেন মাধবন। আর তখনই এই সিনেমার গল্প শুনিয়েছিলেন শাহরুখকে। এমনকী, বাদশার জন্মদিনের পার্টিতে তিনি নিজে এসেই বলেছিলেন, ‘ম্যাডি আমি তোমার ছবিতে কিন্তু কাজ করতে চাই। আমাকে জানিও কখন কী হচ্ছে।’ এমনকী শাহরুখ জানিয়েছিলেন এই ব্যাপারে তিনি কতটা সিরিয়াস।

দিন দুই পরে শাহরুখের ম্যানেজার ম্যাডিকে ফোন করে জানতে চেয়েছিল, ‘খানসাব জানতে চান কবে আপনার ছবির জন্য ডেট রাখবেন’! ১ জুলাই মুক্তি পাচ্ছে ছবিটি।

 

বন্ধ করুন