বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan-Farah Khan: দুদিন জল না খেয়ে দরদে ডিস্কোর শুট! ওম শান্তি ওমের সেটে কী অবস্থা হয়েছিল শাহরুখের?

Shah Rukh Khan-Farah Khan: দুদিন জল না খেয়ে দরদে ডিস্কোর শুট! ওম শান্তি ওমের সেটে কী অবস্থা হয়েছিল শাহরুখের?

দরদে ডিস্কোয় শার্ট খুলে নাচার জন্য দুদিন জল খাননি শাহরুখ!

Shah Rukh Khan-Farah Khan: ওম শান্তি ওম ছবির দরদে ডিস্কো গানটির শুটিংয়ের সময় টানা দুদিন জল খাননি শাহরুখ খান! কিন্তু কেন? এতদিন পর কোন তথ্য প্রকাশ্যে আনলেন ফারাহ খান?

বলিউডে দেখতে দেখতে ত্রিশ বছর কাটিয়ে ফেললেন শাহরুখ খান। একটার পর একটা হিট দিয়েছেন, আবার টানা ফ্লপও দেখেছেন। তবুও কখনও থেমে থাকেননি কিং খান। বরং নিজেকে ভেঙেছেন, গড়েছেন। চমকে দিয়েছেন তাঁর অনুরাগীদের। নিজের চরিত্রের জন্য সয়েছেন একাধিক কষ্টও। যাঁরা শাহরুখের সঙ্গে কাজ করেছেন তাঁরা কম বেশি সকলেই এক বাক্যে মেনে নিয়েছেন তাঁর এই খ্যাতি, জনপ্রিয়তা সবটাই তাঁর কঠিন পরিশ্রমের ফলাফল। সম্প্রতি একটি সাক্ষাৎকারে ফারাহ খান শাহরুখের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা ভাগ করে নিলেন।

শাহরুখ প্রসঙ্গে কী বললেন ফারাহ?

ফারাহ খান এদিন শাহরুখ খানের প্রসঙ্গে কথা বলতে গিয়ে জানান কিং খান এই ইন্ডাস্ট্রিতে ৩২ বছর কাটিয়ে ফেলা সত্বেও এখনও ছবির গানের রিহার্সাল করেন। এই কোরিওগ্রাফার যখন তাঁকে অবাক হয়ে জিজ্ঞেস করেন, 'তুমি কি পাগল হলে নাকি?' বন্ধু তথা কোরিওগ্রাফার এবং পরিচালকের এমন কথা শুনেও নাকি শাহরুখ জোরাজুরি করতে থাকেন রিহার্সাল দেওয়ার জন্য।

আরও পড়ুন: 'আমারটা গেল না কখনও...' ডোনা রাগ করে বাপের বাড়ি যাননি বলে আক্ষেপ সৌরভের! দাদাগিরিতে ফাঁস মনের কথা

আরও পড়ুন: টুকটুক করে ২০০ কোটির ক্লাবে প্রবেশ সলমনের ছবির, ষষ্ঠ দিনে মোট কত আয় করল টাইগার ৩?

এছাড়াও ফারাহ অতীতের একটি কথা স্মরণ করে বলেন তিনি ম্যায় হুঁ না, অর্থাৎ তাঁর পরিচালিত প্রথম ছবিতে চেয়েছিলেন একটি দৃশ্যে যেন শাহরুখ খান শার্টলেস অবস্থায় ধরা দেন। কিন্তু তখন সেটা বাদশা করতে পারেননি। কারণ তখন সদ্যই তাঁর পিঠে একটি সার্জারি হয়েছিল। তবে কিং খান তাঁকে কথা দিয়েছিলেন যে ফারাহর ছবিতেই তিনি প্রথমবার শার্ট খুলে ধরা দেবেন। এরপর ওম শান্তি ওম ছবিতে দরদে ডিস্কো গানে শাহরুখকে সত্যিই শার্টবিহীন অবস্থায় দেখা গিয়েছিল।

দরদে ডিস্কোর জন্য দুদিন জল খাননি শাহরুখ?

এই গানটির শুটিংয়ের কথা স্মরণ করে ফারাহ বলেন জল খেলে যেহেতু শরীর ফুলে যায় তার জন্য দরদে ডিস্কো গানটি শুট করার সময় দুদিন শাহরুখ জল খাননি যাতে চেহারায় ফোলা ভাব না থাকে একদম। কিন্তু জল না খাওয়ায় অন্য বিপদ দেখা দিয়েছিল। অভিনেতার দেহে ক্র্যাম্প ধরে যাচ্ছিল, এমনকি তিনি ঠিক ভাবে নাচতেও পারছিলেন না।

শাহরুখ খান এবং ফারাহ খান দীর্ঘদিনের বন্ধু। তাঁরা একসঙ্গে ম্যায় হুঁ না, ওম শান্তি ওম, হ্যাপি নিউ ইয়ার, ইত্যাদি ছবিতে কাজ করেছিলেন। প্রসঙ্গত শাহরুখ খানকে আগামীতে ডঙ্কি ছবিতে দেখা যেতে চলেছে। এই ছবিটি আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে। রাজকুমার হিরানির ডঙ্কিতে শাহরুখ ছাড়াও আছেন তাপসী পান্নু।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.