বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘পাঠান’-এর নতুন লুক ফাঁস করতে চান না, কীভাবে মুখ লুকোলেন শাহরুখ? রইল ভিডিও
গাড়ির পিছনের সিটে কালো হুডির আড়ালে মুখ আড়াল করতে ব্যস্ত শাহরুখ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
গাড়ির পিছনের সিটে কালো হুডির আড়ালে মুখ আড়াল করতে ব্যস্ত শাহরুখ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

‘পাঠান’-এর নতুন লুক ফাঁস করতে চান না, কীভাবে মুখ লুকোলেন শাহরুখ? রইল ভিডিও

  • পাপারাৎজিদের দেখে হাত নাড়িয়ে পোজ দেওয়া তো দূরে থাক, পুরোপুরি মুখ লুকোলেন শাহরুখ খান।

বরাবরই 'কিং খান' এর সঙ্গে মিডিয়ার সম্পর্ক সুন্দর ও সহজ। প্রায় কখনওই পাপারাৎজিদের দূরে ঠেলে দেন না শাহরুখ। অন্যদিকে, সাংবাদিকদেরও সব ধরনের করা প্রশ্নেরও মুখোমুখি হতে দেখা গেছে তাঁকে, এক গাল হাসি নিয়েই। এবার সেই শাহরুখই পাপারাৎজিদের দেখে হাত নাড়িয়ে পোজ দেওয়া তো দূরে থাক, পুরোপুরি লুকোলেন মুখ! শুধু তাই না, একমুহূর্ত অপেক্ষা না করে সটান সেই জায়গা থেকেও নিমিষে বেরিয়ে চলে গেলেন।

'কিং খান' এর আসার খবর পেয়ে মুম্বইয়ের এক আবাসনের বাইরে জড়ো হয়েছিল পাপারাৎজিদের দল। এরপর 'মঞ্চে' নায়কের প্রবেশের সঙ্গেই শুরু হয় হইচই। তবে সবাইকে অবাক করে একমুহূর্তের জন্যও আবাসনের বাইরে এসে ক্যামেরার সামনে তাঁর চিরাচরিত ভঙ্গিতে দাঁড়াননি বলি-তারকা। একটি কালো রঙের ওভারসাইজ হুডিতে ঢেকে রেখেছিলেন নিজের মুখ। অনাবৃত ছিল শুধুমাত্র মুখের নিচের অংশ। কোনওরকমে পড়িমরি করে নিজের গাড়ির পিছনের সিটে উঠে বসামাত্রই তাঁর চালক ঝড়ের গতিতে গাড়ি নিয়ে সেই জায়গা ছেড়ে বেরিয়ে যান। গোটা ঘটনাটির ভিডিও প্রকাশ্যে আসতেই নেটপাড়ায় তা মুহূর্তেই হয়েছে ভাইরাল। তা কেন এরকম করলেন 'বাদশা'? জোর জল্পনা, ‘পাঠান’ ছবিতে নিজের সম্পূর্ণ নতুন লুক কোনওভাবেই ফাঁস করতে চান না এই বলি-অভিনেতা। তাই এত লুকোচুরি।

অন্যদিকে, ওই একইদিনে মুম্বইয়ের একটি রেঁস্তরার বাইরে দেখা গেল শাহরুখ-পুত্র আরিয়ান-কে। সবুজ রঙের টি শার্ট, ফেডেড জ্যাকেট ও ডেনিম জিনস-এ বেশ ক্যাজুয়াল অবতারেই ছিলেন তিনি। তবে তিনিও পাপারাৎজিদের ক্যামেরার লেন্সের সামনে এদিন অপেক্ষা করেননি। ঠিক তাঁর বাবার মতোই।

হুডির আড়ালে মুখ আড়াল করতে ব্যস্ত শাহরুখ। (ছবি সৌজন্যে - ফেসবুক)
হুডির আড়ালে মুখ আড়াল করতে ব্যস্ত শাহরুখ। (ছবি সৌজন্যে - ফেসবুক)

প্রসঙ্গত, চলতি মাসের শুরুর দিকে পুণেতে দেখা গেছিল শাহরুখকে। জানা গেছিল, দক্ষিণী পরিচালক অ্যাটলির নতুন অ্যাকশন ছবির শ্যুটিংয়ের জন্যেই সেখানে নাকি হাজির হয়েছিলেন 'বাদশা'। সেই ছবির শ্যুটিংয়ের সুবাদেই পুণের এক মেট্রো স্টেশনেও দেখা গেছিল তাঁকে। ওই স্টেশনের কর্মীদের সঙ্গে হাসিমুখে ছবি তুলতে এবং অটোগ্রাফ দিতেও দেখা গেছিল তাঁকে।

বন্ধ করুন