বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: ‘অহংকারী নই! আত্মবিশ্বাসী, হিট হবেই’, কেন ‘পাঠান’ নিয়ে নিশ্চিত শাহরুখ

Shah Rukh Khan: ‘অহংকারী নই! আত্মবিশ্বাসী, হিট হবেই’, কেন ‘পাঠান’ নিয়ে নিশ্চিত শাহরুখ

শাহরুখ খান জানিয়েছেন তিনি তাঁর আগামী ছবিগুলো নিয়ে মোটেই চিন্তিত নন

Shah Rukh Khan: শাহরুখ খান জানিয়েছেন তিনি তাঁর আগামী ছবিগুলো নিয়ে মোটেই চিন্তিত নন। তিনি জানেন তাঁর প্রতিটি ছবি হিট করবে। ৪ বছর পর পর্দায় পাঠান ছবি নিয়ে ফিরছেন কিং খান।

শাহরুখ খান তাঁর আগামী ছবি নিয়ে শীঘ্রই বড়পর্দায় আসতে চলেছেন। তাঁকে পাঠান ছবিতে দেখা যেতে চলেছে এরপর। শেষবার তাঁকে ২০১৮ সালে জিরো ছবিতে দেখা গিয়েছিল। কিন্তু বক্স অফিসে সেই ছবি মোটেই চলেনি। তবে কিং খান আত্মবিশ্বাসী যে তাঁর আগামী ছবিগুলোর উপর তাঁর বিশ্বাস আছে। এবং এটার নেপথ্যে তাঁর কোনও ঔদ্ধত্য লুকিয়ে নেই। এমনটাই তিনি শারজাহের অনুষ্ঠানে জানিয়েছেন।

বর্তমানে কিং খান শারজাহতে আছেন। তিনি সেখানকার ৪১ তম শারজাহ আন্তর্জাতিক বইমেলায় গিয়েছেন। এই বইমেলাতে তিনি গ্লোবাল আইকন অব সিনেমা অ্যান্ড কালচারাল ন্যারেটিভ পুরস্কারে সম্মানিত হয়েছেন। আর সেখানকার একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে যেখানে তিনি বলছেন যে তাঁর আগামী ছবিগুলো নিয়ে তিনি মোটেই নার্ভাস নন।

ফায়ে ডিসুজার সঙ্গে একটি কথপোকথনে শাহরুখ খান উত্তর দিয়েছেন যে তাঁর কথা শুনে হয়তো তাঁকে অহংকারী মনে হতে পারে কিন্তু সেটা নয়। শাহরুখ খান বলেন, 'মানুষ ভাববে আমি অহংকারী যদি আমি এই উত্তরটা দিই। তবে আমি সৎভাবে বলছি, আমার মনে হয় না আমার চিন্তার করার বা আমার আগামী ছবি নিয়ে নার্ভাস হওয়ার কিছু আছে। এই প্রতিটা ছবিই সুপারহিট হতে চলেছে।' একই সঙ্গে কিং খান বলেন, 'কেউ মনে করবেন না যে আমি অহংকারের সঙ্গে কথা বলছি। আসলে আমি এটা বিশ্বাস করি। এই বিশ্বাস নিয়েই আমি ঘুমাই, ঘুম থেকে উঠি। আর এই বিশ্বাসের জোরেই আমি ৫৭ বছর বয়সে এসেও স্টান্ট করি, লাফাই, দিনে ১৮ ঘণ্টা কাজ করি। কারণ আমার মধ্যে যদি বিশ্বাস না থাকত তাহলে আমি কাজগুলো কিছুই করতে পারতাম না।'

শাহরুখ আত্মবিশ্বাসের সঙ্গে আরও জানান যে, 'এটা ঔদ্ধত্যপূর্ণ কোনও স্টেটমেন্ট নয়। আমি এটা বিশ্বাস করি। আমি সত্যি নার্ভাস নই। এটা একাট শিশুর বিশ্বাসের মতো যে আমি আমার সেরাটা দিয়েছি, সেরাটা তৈরি করেছি এবং তার ফল আমি পাব। এরম আমরা সকলেই ছোটবেলায় মনে করতাম। আমি এখনও করি। আমার মনে আছে আমার অঙ্ক পরীক্ষার দিন ছোটবেলায় এমনটাই মনে করে পরীক্ষা দিতাম, আর আমার রেজাল্ট খুব ভালো হতো। আমি ১০০তে ৩ পেয়েছিলাম। কিন্তু আমি ভেবেছিলাম আমি খুব ভালো পরীক্ষা দিয়েছি। এমনটা অনেক সময় ছবির ক্ষেত্রেও হয়। আমি কখনও জিরো তৈরি করি, আবার মাঝে মাঝে পরিশ্রম করলে সেটা দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে হয়ে যায়।'

এছাড়া বলিউডের বাদশাহ জানান, তিনি নিজেকে আরও একবার পর্দায় দেখার জন্য উন্মুখ হয়ে আছেন। আগামী বছরের ২৫ জানুয়ারি পাঠান ছবিটি বড়পর্দায় মুক্তি পেতে চলেছে। এই ছবিতে শাহরুখ খান র এর এজেন্টের ভূমিকায় অভিনয় করবেন। তাঁর সঙ্গে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে দেখা যাবে এই ছবিতে।

বন্ধ করুন