বাড়ি > বায়োস্কোপ > জবরা ফ্যানেদের ইদের শুভেচ্ছা জানালেন বাদশা,কিন্তু হতাশ শাহরুখ খান ভক্তরা!
দেরিতে ইদ মোবারক জানানোয় হতাশ শাহরুখ ভক্তরা (ছবি সৌজন্যে-টুইটার)
দেরিতে ইদ মোবারক জানানোয় হতাশ শাহরুখ ভক্তরা (ছবি সৌজন্যে-টুইটার)

জবরা ফ্যানেদের ইদের শুভেচ্ছা জানালেন বাদশা,কিন্তু হতাশ শাহরুখ খান ভক্তরা!

  • এসআরকে দেরিতে ইদ মোবারক জনানোয় হতাশ শাহরুখ খান ভক্তরা!

সোমবার করোনা আবহেই গোটা দেশে পালিত হল খুশির ইদ। এবছর ইদের রঙ ছিল কিছুটা ফিকে। করোনা সংকটে এবছরের ইদ সেলিব্রেশনে ছিল অনেক বিধিনিষেধ। তবুও সৌভ্রাতৃত্ব ও সম্প্রীতির এই উত্সবে প্রিয়জনদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে ভোলেননি বলিউড তারকারা। এদিন দিনভর শাহরুখ খানের তরফে ইদ মোবারক বার্তা শুনতে অপেক্ষা করেছেন তাঁর জবরা ফ্যানেরা। এবছর দেরিতে ফ্যানেদের ইদের শুভেচ্ছা বার্তা দিলেন শাহরুখ। সোমবার মধ্যরাত পার করার পর টুইটারে এসআরকে লেখেন, প্রার্থনা করি আল্লাহর রহমে এই কঠিন সময় আমরা পার করতে পারব। সব শেষে,বিশ্বাসটাই সব। ওটাই আমাদের এগিয়ে নিয়ে চলে…সকলকে জানাই ইদ মোবারক। আল্লাহ আমাদের জীবন ভরিয়ে দিক ভালোবাসা,শান্তি ও সমৃদ্ধিতে এটাই একমাত্র কামনা'।

কিং খানের এই শুভেচ্ছা বার্তা পেয়ে অনেকেই আপ্লুত। দেরিতে হলেও ইদ মোবারক জানাতে ভোলেননি শাহরুখ, খুশি তাঁরা। আবার অনেকে ভক্তই বেজায় হতাশ,তাঁরা বলছেন,'অনেক অপেক্ষা করালেন স্যার আপনি'। কেউ আবার লিখলেন ‘এত তাড়াতাড়ি মনে পড়ল!’

আপতত সপরিবারে মন্নতেই রয়েছেন শাহরুখ। লকডাউনের আগে দেশে ফিরে এসেছে আরিয়ান,সুহানাও। তাই তিন সন্তানকে নিয়ে লকডাউনে সময় কাটাচ্ছেন বাদশা। নোবেল করোনাভাইরাস সম্পর্কে মানুষকে সচেতন করতে সোশ্যাল মিডিয়ায় প্রচারও চালাচ্ছেন পুরোদমে।অন্যদিকে বক্স অফিসে শাহরুখের শেষ ছবি ছিল ২০১৮-র ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত জিরো। জিরোর ব্যর্থতার পর এখনও পর্যন্ত নতুন কোনও প্রজেক্টে হাত দেননি কিং খান। যদিও প্রযোজনার কাজ চালিয়ে যাচ্ছেন শাহরুখ। সদ্যই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে রেড চিলিস এন্টারটেনমেন্টের হরর সিরিজ বেতাল। যদিও দর্শকদের মন জয়ে ব্যর্থ এই সিরিজ।

বন্ধ করুন