বাড়ি > বায়োস্কোপ > আমফান বিধ্বস্ত বাংলার পাশে বাদশা,মুখ্যমন্ত্রীর রিলিফ ফান্ডে অনুদান দিলেন শাহরুখ
সাহায্যের হাত বাড়ালেন শাহরুখ (ছবি-টুইটার)
সাহায্যের হাত বাড়ালেন শাহরুখ (ছবি-টুইটার)

আমফান বিধ্বস্ত বাংলার পাশে বাদশা,মুখ্যমন্ত্রীর রিলিফ ফান্ডে অনুদান দিলেন শাহরুখ

  • বাংলার মুখে হাসি ফোটাতে বদ্ধপরিকর বদশা।মুখ্যমন্ত্রীর আমফান রিলিফ ফান্ডে অনুদান দিল কেকেআর, কলকাতা জুড়ে লাগানো হবে ৫০০০ গাছ।

রাজা সবারে দেন…এ কথাটা সবসময়ই সত্যি প্রমাণ করেন শাহরুখ খান। তিনি বাংলার ব্র্যান্ড আম্বাসাডার, এখানকার মানুষের সঙ্গে তাঁর আত্মিক যোগ রয়েছে,তাই বাংলার বিপদের দিনে হাত গুটিয়ে বসে নেই বাদশা। আমফান বিধ্বস্ত পশ্চিমবঙ্গের ছবি তাঁকে বিচলিত করেছিল,তবুও তিনি আশ্বাস দিয়ে বলেছিলেন,'ওরা (আমফান বিধ্বস্ত) প্রত্যেকে আমার নিজের লোক, আমার পরিবার। এই একটা পরীক্ষার সময়, আমাদের এইসময় দৃঢ়চেতা হতে হবে। আমরা আবার একসঙ্গে হাসব'। আমফান বিধ্বস্ত মানুষগুলোর মুখে হাসি ফোটাতে উদ্যোগী বাদশা। ২০শে মে দক্ষিণবঙ্গেের উপর দিয়ে যে সাইক্লোন বয়ে গিয়েছে তাতে ব্যাপক ক্ষতিগ্রস্ত দুই পরগণা,ক্ষতির মুখে পড়েছে কলকাতা,পূর্ব মেদিনীপুরও। বুধাবর,২৭ মে নিজের দুই সংস্থা কলকাতা নাইট রাইডার্স ও মীর ফাউন্ডেশনের মাধ্যমে আমফান দুর্গতদের পাশে দাঁড়ানোর আশ্বাস দিলেন শাহরুখ খান। 

কেকেআরের তরফে টুইট বার্তায় জানানো হয়েছে, মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে অর্থ সাহায্য করবে শাহরুখ খানের এই ক্রিকেট ফ্রাঞ্চাইসি। যদিও নির্দিষ্ট কোনও টাকার অঙ্ক জানানো হয়নি। গোটা কলকাতা শহর জুড়ে ভেঙে পড়েছে কয়েক হাজার গাছ, তাই তিলোত্তমাকে ফের সবুজে মুড়তে ৫০০০ গাছ লাগাতে চলেছে কেকেআর। 

সর্বোপরি, সাইক্লোন আমফানে সবথেকে ক্ষতিগ্রস্ত চার জেলা- কলকাতা, দুই ২৪ পরগনা ও পূ্র্ব মেদিনীপুরে দুর্গতদের খাদ্য সামগ্রী ও প্রয়োজনীয় স্বাস্থ্য সরঞ্জাম বিতরণ করার কথা জানিয়েছে নাইট রাইডার্স ও মীর ফাউন্ডেশন। তারা এই প্রকল্পের নাম দিযেছে কেকেআর সহায়তা বাহন।

এই সমস্ত কাজই করোনা ভাইরাস সংক্রান্ত সরকারি নির্দেশিকা ও সোশ্যাল ডিসট্যান্সিংয়ের নিয়ম মেনে করা হবে বলেও জানানো হয়েছে নাইট কর্তৃপক্ষের তরফে।

এর আগে করোনা সংকটেও বাংলার পাশে দাঁড়িয়েছিলেন শাহরুখ, ব্যক্তিগতভাবে মুখ্যমন্ত্রীর করোনা রিলিজ ফান্ডে ২.৫ কোটি টাকার অনুদান দিয়েছিলেন শাহরুখ খান।এছাড়াও মীর ফাউন্ডেশন, কলকাতা নাইট রাইডার্স,রেড চিলিস এন্টারটেনমেন্ট ও রেড চিলিস ভিএফএক্স-শাহরুখ খানের চারটি সংস্থা করোনা মোকাবিলায় ময়দানে নেবে কাজ করছে।  পশ্চিমবঙ্গ ও মহারাষ্ট্রের স্বাস্থ্যকর্মীদের নিরাপত্তা সুরক্ষিত করতে ৫০,০০০ পার্সোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট বা পিপিই প্রদান করেছেন শাহরুখ খান।

পশ্চিমবঙ্গের ত্রাণ তহবিলে দান করুন

WEST BENGAL STATE EMERGENCY RELIEF FUND

(Part of Chief Minister Relief Fund)

https://wbserf.wb.gov.in/wbserf

A/C No: 628005501339

Bank: ICICI Bank

Branch: Howrah

IFSC Code: ICIC0006280

MICR Code: 700229010

SWIFT Code: ICICINBBCTS

 

বন্ধ করুন