বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আপনি শাহরুখের দেশের লোক তাই..', SRK-র মিশরীয় ভক্ত যা করল এক অধ্যাপকের জন্য ভাবতেও পারবেন না!
শাহরুখ খান  (REUTERS)
শাহরুখ খান  (REUTERS)

‘আপনি শাহরুখের দেশের লোক তাই..', SRK-র মিশরীয় ভক্ত যা করল এক অধ্যাপকের জন্য ভাবতেও পারবেন না!

  • কেন শাহরুখ মুকুটহীন রাজা, তা ফের স্পষ্ট অশোকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতির এক অধ্যাপকের ভাইরাল টুইট থেকে। 

শাহরুখ খান… নাম তো শুনা হি হোগা! বলিউডের অন্যতম আইকন তিনি, তিন দশক ধরে তাঁর অভিনয়ের জাদুতে মুগ্ধ আসমুদ্র হিমাচল। তবে শাহরুখ খানের জনপ্রিয়তা কোনও দেশের গণ্ডিতে বাধা নেই, গোটা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে তাঁর ভক্ত। শুধু যে প্রবাসী ভারতীয়রা শাহরুখের ভক্ত তা নয়, নানা জাতি-ধর্ম-বর্ণের মানুষ কিং খানের ‘জবরা' ফ্যান। শাহরুখ খানের দেশের লোক হওয়ার জন্য অশোকা বিশ্ববিদ্যালয়ের এক অধ্যাপক যে অভিজ্ঞতার মুখে পড়লেন তা শুনলে তাজ্জব হয়ে যাবেন। মিশরের এক ট্রাভেল এজেন্টকে টাকা পাঠাতে গিয়ে সমস্যায় পড়েন অশ্বিনী দেশপাণ্ডে নামের অশোকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতির ওই প্রফেসর। তারপর যা ঘটল তা সত্যি অবিশ্বাস্য, গোটা ঘটনা নিজেই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন অশ্বিনী দেবী। 

টুইটারের দেওয়ালে তিনি লেখেন, ‘মিশেরর এক ট্রাভেল এজেন্টকে টাকা ট্রান্সফার করবার ছিল, কিন্তু কিছু সমস্যার জেরে টাকা পাঠাতে পারছিলাম না। এরপর সে বলল, আপনি শাহরুখ খানের দেশের লোক, আপনাকে আমি বিশ্বাস করি। আপনার জন্য আমি বুকিং করে দিচ্ছি, আপনি পরে আমাকে টাকা পাঠিয়ে দেবেন। অন্য কোথাউকার মানুষ হলে আমি এটা করতাম না, কিন্তু শাহরুখের জন্য সবকিছু করতে রাজি। এবং সত্যি সে বুকিং করে দিয়েছে! শাহরুখ সত্যিই কিং’। 

সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল অশ্বিনীর এই টুইট। তাঁর এই টুইট দেখে অনেকেই নিজেদের ব্যক্তিগত অভিজ্ঞতার কথা শেয়ার করে নিয়েছেন। প্রত্যেক মুখেই সেই এক বুলি। একজন লিখেছেন,'কাজের প্রয়োজনে আমাকে প্রায়ই আর্জেন্টিনায় যেতে হয়। ওখানে ট্রেনে যাত্রা করার সময় যখনই আমার ফোনে ওখানকার কেউ শাহরুখ খানের ছবি দেখেন, আমাকে জিজ্ঞাসা করেন, 'এটাই মিস্টার খান তো?' শাহরুখ খানের একজন অনুরাগী হিসেবে আমার গর্ববোধ হয়।' শাহরুখ ভক্তরা বলছেন, ‘এটাই কিং খানের জাদু’। 

মাদক বিতর্কে ছেলে আরিয়ানের গ্রেফতারির পর খুব কমই প্রকাশ্যে এসেছেন শাহরুখ খান। সম্প্রতি অভিনেতা দিগন্ত হাজারিকা শাহরুখের সঙ্গে একটি শ্যুটিং সেট থেকে ছবি পোস্ট করেছিলেন। জানা গিয়েছে, শাহরুখ খান তাঁর আসন্ন ছবি ‘পাঠান’-এর শ্যুটিং-এর অসম্পূর্ণ কাজ শুরু করেছেন। যশ রাজ ফিল্মসের এই ছবিতে দীপিকা ও জন আব্রাহামকে দেখা যাবে শাহরুখের সঙ্গে। পাশাপাশি দক্ষিণী ফিল্মমেকার আটলির সঙ্গেও একটি ছবির কাজ শুরু করতে চলেছেন শাহরুখ। 

 

 

 

 

 

বন্ধ করুন