বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh In Brahmastra Trailer: ‘ব্রহ্মাস্ত্র’র ট্রেলারে শাহরুখ খানকে খুঁজে বের করল ভক্তরা, আপনি দেখতে পেয়েছেন?
ব্রহ্মাস্ত্র-র ট্রেলারে খুঁজে পাওয়া গেল শাহরুখ খানকে। 

Shah Rukh In Brahmastra Trailer: ‘ব্রহ্মাস্ত্র’র ট্রেলারে শাহরুখ খানকে খুঁজে বের করল ভক্তরা, আপনি দেখতে পেয়েছেন?

  • শাহরুখ ভক্তরা নিশ্চিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে রয়েছেন শাহরুখ খান। ট্রেলার থেকে বাদশাকে খুঁজেও বের করেছেন ভক্তরা। দেখে নিন আপনিও। 

‘ব্রহ্মাস্ত্র’-র ট্রেলার নিয়ে এখন উন্মাদনা চারিদিকে। তার মাঝেই শাহরুখের ভক্তরা খুশিতে পাগল হল। কারণ তাঁদের দাবি, খুঁজে পাওয়া গিয়েছে শাহরুখ খানকে ট্রেলারে। আসলে এর আগেই এই ফ্যান্টাসি ড্রামা-র নির্মাতাদের তরফে ঘোষণা করা হয়েছিল কেমিও রোলে দেখা মিলবে শাহরুখের। তবে ট্রেলারে দেখা মেলেনি শাহরুখের। অন্তত শাহরুখ খানের মুখ দেখানো হয়নি। তবে শাহরুখ ভক্তদের দাবি তিনি আছেন, ট্রেলারেই আছেন।

কোনটা? ভক্তদের দাবি আগুনে ঘিরে থাকা সেই ব্যক্তি, যিনি হাতে ত্রিশূল ধরে আছেন। তো কেউ বলছে ভগবান হনুমানের পিছনে থাকা আলোকজ্জ্বল রহস্যমাখা জন্তুটাই আসলে নাকি শাহরুখ। এই নিয়ে তো টুইটারে পোস্টারও পড়ে গিয়েছে।অনেকেই ট্রেলার থেকে স্ক্রিনশট শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। একজল লিখেছেন, ‘ব্রহ্মাস্ত্র ছবিতে শাহরুখ খানকে দেখার জন্য তৈরি হয়ে যাও।’ আরেকজন লিখেছেন, ‘শাহরুখ খান বায়ুর চরিত্রে, হনুমানের বাবা।’

সঙ্গে কারও কারও দাবি তিন ছবির সিক্যুয়েল ‘ব্রহ্মাস্ত্র’র পরের পার্ট নাকি শাহরুখ খানকে কেন্দ্র করেই তৈরি হবে। এক শাহরুখ ভক্ত লিখেছেন, ‘এই রহস্যে ভরা চরিত্রটা যদি শাহরুখ হয়, তাহলে রণবীর তুমি নিশ্চিত হয়ে যাও বক্স অফিসে ধামাল করবে এই ছবি।’

সত্যি এটা শাহরুখ ব্রহ্মাস্ত্র ছবিতে?
সত্যি এটা শাহরুখ ব্রহ্মাস্ত্র ছবিতে?

আসলে রুপোলি পরদা থেকে পাঁচ বছরের বেশি সময় ধরে দূরে আছেন শাহরুখ। ২০১৮ সালে অনুষ্কা-ক্যাটরিনার সঙ্গে করা এই ছবি খুব বাজেভাবে ফ্লপ করেছিল। তবে খুব জলদি ফিরছেন বাদশা ‘পাঠান’, ‘জাওয়ান’ আর ‘ডাঙ্কি’ দিয়ে। আর সত্যি যদি শাহরুখ থাকেন ‘ব্রহ্মাস্ত্র’-তে, তবে এটাই হবে কিং খানের কামব্যাক মুভি।

আয়ান মুখোপাধ্যায় পরিচালিত ব্রহ্মাস্ত্র ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করছেন রণবীর কাপুর আর আলিয়া ভাট। এছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চন, মৌনি রায়, নাগার্জুনা। ২০২২ সালের ৯ সেপ্টেম্বর ২ডি আর থ্রিডি-তে মুক্তি পাবে এই সিনেমা।

বন্ধ করুন