বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan Gauri Khan Mannat: মন্নতে ‘হিরে’ খচিত নেমপ্লেট কেন বসালেন তিনি ও শাহরুখ, নিজেই খোলসা করলেন গৌরী

Shah Rukh Khan Gauri Khan Mannat: মন্নতে ‘হিরে’ খচিত নেমপ্লেট কেন বসালেন তিনি ও শাহরুখ, নিজেই খোলসা করলেন গৌরী

মন্নতের নেমপ্লেটের সঙ্গে ছবি গৌরীর

Shah Rukh Khan Gauri Khan Mannat: বাড়ির গেটে উজ্জ্বল এই নেমপ্লেটের সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন গৌরী খান। নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন সেই ছবি। জানিয়েছেন কেন মন্নতের জন্য এই নতুন নেমপ্লেট বসানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি এবং শাহরুখ।

শাহরুখ খান এবং গৌরী খানের ভালোবাসায় মোড়া ‘মন্নত’। ২০০১ সালের পর থেকে তিলে তিলে এই স্বপ্নের রাজপুরীকে সাজিয়ে তুলেছেন বলিউডের তারকা দম্পতি। ‘মন্নত’-এর কোণায় কোণায় নিজ শিল্পের ছোঁয়া রয়েছে ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খানের।

সম্প্রতি শাহরুখের এই বাসভবনে বড় ধরণের পরিবর্তন এসেছে। নতুন করে সেজে উঠেছে মন্নত। পরিবর্তন করা হয়েছে নেমপ্লেটের। নাম ফলকটি হিরে খচিত। যদিও এর আগে একাধিকবার মন্নতের নেমপ্লেট বদল হয়েছে। অন্ধকারেও জ্বলজ্বল করছে এই নতুন নেমপ্লেট। লাগানো হয়েছে নতুন গেট।

বাড়ির গেটে উজ্জ্বল এই নেমপ্লেটের সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন গৌরী খান। নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন সেই ছবি। জানিয়েছেন, ‘আপনার বাড়ির সদর দরজা আপনার পরিবার এবং বন্ধুদের প্রবেশের জায়গা। নেমপ্লেট ইতিবাচক শক্তিকে আকর্ষণ করে... ইতিবাচক, উত্থানকারী এবং শান্তির প্রতীক হিসেবে গ্লাস ক্রিস্টালের উপর স্বচ্ছ কাচ দিয়ে তৈরি এই নেমপ্লেটটি বেছে নিয়েছি। #GauriKhanDesigns।’

আরও পড়ুন: সৌরিশের ‘জুতো’ জার্নি, ইন্ডিপেন্ডেন্ট পরিচালদের জন্য অভিনব উদ্যোগ নিলেন তথাগত

প্রসঙ্গত, গত মে মাসেই একবার নেটপ্লেট পরিবর্তন করা হয়েছিল ‘মন্নত’-এর। নেমপ্লেটে মেরামতির কাজ চলছিল সেই সময়। নেমপ্লেটে বেশ কয়েকটি হিরে বসানো ছিল। তার মধ্যে থেকেই একটি হিরে নাকি খুলে পড়ে গিয়েছে। তাই কিছুদিন ‘মন্নত’-এর দোর থেকে গায়েব ছিল নেমপ্লেট। কাজ চলছিল সেটার। পরে ২৫ লক্ষ টাকার সেই নেমপ্লেট যথা স্থানে লাগিয়েও দেওয়া হয়।

মুম্বইয়ের বান্দ্রার এই সাগরমুখী বাংলোতে থাকেন শাহরুখ খান, গৌরী খান ও তাঁদের তিন সন্তান সুহানা, আরিয়ান ও আব্রাহাম। ৬ তলা এই বাংলো ডিজাইন করেছেন গৌরী নিজে। বিলাসবহুল নানা সুবিধে যেমন এতে আছে, তেমনই আছে নজরকাড়া আর্টসের কালেকশন। খবর বলছে বর্তমানে এই বাংলোর বাজারমূল্য ২০০ কোটি।

'ইয়েস বস' এর শ্যুটিংয়ের সময় প্রথমবার 'মন্নত' দর্শন হয় শাহরুখের। আর প্রথম দেখাতেই প্রেম। সেইদিনই মনে মনে তিনি ঠিক করে ফেলেন একদিন এই বাংলোটি তিনি নিজের জন্য কিনবেন। সেইসময় ওই বাংলোর মালিক ছিলেন একজন গুজরাতি। নাম ছিল নারিমান দুবাস। আর 'মন্নত' এর পরিচয় ছিল 'ভিলা ভিয়েনা' হিসেবে।

বাংলোটি কেনার পরের ৪ বছর সম্ভবত আইনি জটিলতার কারণে নাম পাল্টাতে পারেননি শাহরুখ। শেষ পর্যন্ত ২০০৫ সালে আইনি জটিলতা সামলে পাকাপাকিভাবে 'ভিলা ভিয়েনা'-র নাম বদলে হয় 'মন্নত'।

বন্ধ করুন