বাংলা নিউজ > বায়োস্কোপ > AbRam Khan: একা একাই লালবাগচা রাজা-র আর্শীবাদ নিতে পুজো মণ্ডপে শাহরুখ পুত্র! ভাইরাল ভিডিয়ো
মুম্বইয়ের লালবাগচা রাজা-র আর্শীবাদ নিয়ে আব্রাম

AbRam Khan: একা একাই লালবাগচা রাজা-র আর্শীবাদ নিতে পুজো মণ্ডপে শাহরুখ পুত্র! ভাইরাল ভিডিয়ো

  • AbRam Khan: বাড়ির গণেশ পুজোর পর্ব মিটিয়ে মুম্বইয়ের ঐতিহ্যশালী লালবাগচা রাজা-র দর্শন করতে গেল আব্রাম। বাবা-মা, দাদা-দিদি কেউই সঙ্গে ছিল না, তবে খোশমেজাজেই ধরা দিল শাহরুখ পুত্র। 

গণেশ চতুর্থী উপলক্ষ্যে মুম্বইয়ে সাজোসাজো রব। মায়ানগরীর সবচেয়ে বড় উৎসবের আনন্দে মেতে উঠেছে শাহরুখের পরিবারও। প্রত্যেক বছরের মতো এবার মন্নতে পূজিত হয়েছেন গণপতি। গণেশ পুজোর আয়োজনের ছবি বুধবার সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছিলেন শাহরুখ। আর বৃহস্পতিবার মুম্বইয়ের ঐতিহ্যশালী গণেশ মন্দির লালবাগচা রাজা-য় হাজির শাহরুখের ছোট ছেলে আব্রাম।

পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছেন আব্রাম। সাদা রঙের টি-শার্ট আর ধূসর রঙা শর্টসে দেখা মিলল খুদে রাজপুত্তরের। কালো মাস্ক সঙ্গে থাকলেও মুখ থেকে তা নামিয়েই রেখেছিল আব্রাম। শাহরুখ-গৌরী বা পরিবারের কেউই তাঁর সঙ্গে ছিল না। তবে বডিগার্ডরা ঘিরে ছিল আব্রামকে।

মুম্বইয়ের সবচেয়ে ঐতিহ্যশালী ও জনপ্রিয় পুজো হল লালবাগের গণপতি, যেটিকে মারাঠি ভাষায় লালবাগচা রাজা বলা হয়। লালবাগচা রাজা অর্থাৎ লালবাগের রাজা গণপতি। প্রতিবারের মতো এবারও লালবাগচা রাজাকে দেখার জন্য মানুষের ঢল নেমেছিল মধ্য মুম্বইয়ের লালবাগে। এই সুযোগ মিস করল না ৯ বছর বয়সী এই খুদে। 

বুধবার গণেশ উৎসবের ঝলক শেয়ার করে শাহরুখ লেখেন, ‘গণপতিজিকে বাড়িতে স্বাগত জানালাম আমি এবং আমার পুচকে (আব্রাম)। মোদকগুলো দারুণ সুস্বাদু ছিল… শিখলাম, পরিশ্রম করলে এবং ভগবানে বিশ্বাস রাখলে তুমি তোমার স্বপ্ন পূরণ করতে পারবে। সকলকে জানাই গণেশ চতুর্থীর শুভেচ্ছা’।

শাহরুখের শেয়ার করা ছবিতে কিং খান এবং আব্রামের হালকা ঝলক দেখা গিয়েছে। মাঝখানে গণপতি, এবং তাঁর সামনে বসে রয়েছেন দুজনে। শাহরুখের এই ছবিতে ভালোবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা, পাশাপাশি নিজেদের প্রিয় তারকাকে এই বিশেষ দিনের শুভেচ্ছাও জানিয়েছেন।

শাহরুখ বহুবার জানিয়েছেন তাঁর পরিবারে সব ধর্মের উত্সব পালন করা হয়। এক ডান্স রিয়ালিটি শো-এর মঞ্চে শাহরুখ বলেছিলেন, 'আমরা কখনই হিন্দু-মুসলমানের কথা আলোচনা করি না। আমার স্ত্রী হিন্দু, আমি মুসলমান এবং আমার সন্তানরা হল হিন্দুস্তান। যখন ওঁরা স্কুলে গিয়েছিল, সেখানে ফর্মে ভর্তি করতে হয় যে তোমার ধর্ম কোনটা? আমার মেয়ে সেই সময় আমাকে এসে জিজ্ঞাসা করেছিল বাবা আমাদের ধর্ম কি? আমি ওখানে সুহানার ফর্মে লিখে এসেছিলাম আমাদের ধর্ম ভারতীয়। এর বাইরে আমাদের আর কোনও ধর্ম নেই'।

শাহরুখকে আগামীতে ক্যামিও চরিত্রে দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। তবে লিড রোলে বাদশা রুপোলি পর্দায় ফিরছেন আগামী বছর। ২০২৩ সাল জুড়ে বাদশার ব্যাপক ব্যস্ততা। পরপর মুক্তি পাবে শাহরুখের একের পর পর এক ছবি। বছর শুরুই হবে ‘পাঠান’ দিয়ে, এরপর ‘জওয়ান’ আর ‘ডানকি’ আসবে। ‘পাঠান’-এর পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। অন্যদিকে সমানতালে ‘জওয়ান’ এবং ‘ডানকি’র শ্যুটিং সামলাচ্ছেন কিং খান।

বন্ধ করুন