বাংলা নিউজ > বায়োস্কোপ > AbRam Khan: একা একাই লালবাগচা রাজা-র আর্শীবাদ নিতে পুজো মণ্ডপে শাহরুখ পুত্র! ভাইরাল ভিডিয়ো

AbRam Khan: একা একাই লালবাগচা রাজা-র আর্শীবাদ নিতে পুজো মণ্ডপে শাহরুখ পুত্র! ভাইরাল ভিডিয়ো

মুম্বইয়ের লালবাগচা রাজা-র আর্শীবাদ নিয়ে আব্রাম

AbRam Khan: বাড়ির গণেশ পুজোর পর্ব মিটিয়ে মুম্বইয়ের ঐতিহ্যশালী লালবাগচা রাজা-র দর্শন করতে গেল আব্রাম। বাবা-মা, দাদা-দিদি কেউই সঙ্গে ছিল না, তবে খোশমেজাজেই ধরা দিল শাহরুখ পুত্র। 

গণেশ চতুর্থী উপলক্ষ্যে মুম্বইয়ে সাজোসাজো রব। মায়ানগরীর সবচেয়ে বড় উৎসবের আনন্দে মেতে উঠেছে শাহরুখের পরিবারও। প্রত্যেক বছরের মতো এবার মন্নতে পূজিত হয়েছেন গণপতি। গণেশ পুজোর আয়োজনের ছবি বুধবার সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছিলেন শাহরুখ। আর বৃহস্পতিবার মুম্বইয়ের ঐতিহ্যশালী গণেশ মন্দির লালবাগচা রাজা-য় হাজির শাহরুখের ছোট ছেলে আব্রাম।

পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছেন আব্রাম। সাদা রঙের টি-শার্ট আর ধূসর রঙা শর্টসে দেখা মিলল খুদে রাজপুত্তরের। কালো মাস্ক সঙ্গে থাকলেও মুখ থেকে তা নামিয়েই রেখেছিল আব্রাম। শাহরুখ-গৌরী বা পরিবারের কেউই তাঁর সঙ্গে ছিল না। তবে বডিগার্ডরা ঘিরে ছিল আব্রামকে।

মুম্বইয়ের সবচেয়ে ঐতিহ্যশালী ও জনপ্রিয় পুজো হল লালবাগের গণপতি, যেটিকে মারাঠি ভাষায় লালবাগচা রাজা বলা হয়। লালবাগচা রাজা অর্থাৎ লালবাগের রাজা গণপতি। প্রতিবারের মতো এবারও লালবাগচা রাজাকে দেখার জন্য মানুষের ঢল নেমেছিল মধ্য মুম্বইয়ের লালবাগে। এই সুযোগ মিস করল না ৯ বছর বয়সী এই খুদে। 

বুধবার গণেশ উৎসবের ঝলক শেয়ার করে শাহরুখ লেখেন, ‘গণপতিজিকে বাড়িতে স্বাগত জানালাম আমি এবং আমার পুচকে (আব্রাম)। মোদকগুলো দারুণ সুস্বাদু ছিল… শিখলাম, পরিশ্রম করলে এবং ভগবানে বিশ্বাস রাখলে তুমি তোমার স্বপ্ন পূরণ করতে পারবে। সকলকে জানাই গণেশ চতুর্থীর শুভেচ্ছা’।

শাহরুখের শেয়ার করা ছবিতে কিং খান এবং আব্রামের হালকা ঝলক দেখা গিয়েছে। মাঝখানে গণপতি, এবং তাঁর সামনে বসে রয়েছেন দুজনে। শাহরুখের এই ছবিতে ভালোবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা, পাশাপাশি নিজেদের প্রিয় তারকাকে এই বিশেষ দিনের শুভেচ্ছাও জানিয়েছেন।

শাহরুখ বহুবার জানিয়েছেন তাঁর পরিবারে সব ধর্মের উত্সব পালন করা হয়। এক ডান্স রিয়ালিটি শো-এর মঞ্চে শাহরুখ বলেছিলেন, 'আমরা কখনই হিন্দু-মুসলমানের কথা আলোচনা করি না। আমার স্ত্রী হিন্দু, আমি মুসলমান এবং আমার সন্তানরা হল হিন্দুস্তান। যখন ওঁরা স্কুলে গিয়েছিল, সেখানে ফর্মে ভর্তি করতে হয় যে তোমার ধর্ম কোনটা? আমার মেয়ে সেই সময় আমাকে এসে জিজ্ঞাসা করেছিল বাবা আমাদের ধর্ম কি? আমি ওখানে সুহানার ফর্মে লিখে এসেছিলাম আমাদের ধর্ম ভারতীয়। এর বাইরে আমাদের আর কোনও ধর্ম নেই'।

শাহরুখকে আগামীতে ক্যামিও চরিত্রে দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। তবে লিড রোলে বাদশা রুপোলি পর্দায় ফিরছেন আগামী বছর। ২০২৩ সাল জুড়ে বাদশার ব্যাপক ব্যস্ততা। পরপর মুক্তি পাবে শাহরুখের একের পর পর এক ছবি। বছর শুরুই হবে ‘পাঠান’ দিয়ে, এরপর ‘জওয়ান’ আর ‘ডানকি’ আসবে। ‘পাঠান’-এর পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। অন্যদিকে সমানতালে ‘জওয়ান’ এবং ‘ডানকি’র শ্যুটিং সামলাচ্ছেন কিং খান।

বায়োস্কোপ খবর

Latest News

বৃদ্ধার সঙ্গে গল্প করল ডাকাতরা, তারপর চলল অবাধে ডাকাতি, ব্যান্ডেল জুড়ে আলোড়ন বাড়ির কালীপুজোয় এলাহি আয়োজন, অতিথিদের নিজের হাতে খাওয়ালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা বলিউড নায়িকা যাঁরা বাঙালি চরিত্রে মন জিতে নিয়েছেন দর্শকদের করিনা থেকে আলিয়া: যে বলিউড তারকারা নিজের বিয়ের জন্য বেছে নেন ঘরোয়া অনুষ্ঠান কেমন কাটবে আগামিকাল শনিবার? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা! রইল ১৫ জুনের রাশিফল ভিডিয়ো: কে কতগুলো সিঙ্গারা খেয়েছে- বিমানের মধ্যেই সিরাজের সঙ্গে চাহালের লড়াই! ইনিই বিদ্যা বালান! সিনেমা নয়, বাস্তবেই ভোল বদলে নিজের একী হাল করলেন অভিনেত্রী! রোনাল্ডোর শেষ ইউরো, ১৮ বছর পরে জার্মানিতে বড় টুর্নামেন্ট- একনজরে সব তথ্যে ইতালিতে মোদীকে করজোড়ে নমস্কার করে স্বাগত জানালেন মেলোনি! জি ৭-র দৃশ্য একনজরে স্কুল খুলতে হবে, কেন্দ্রীয় বাহিনীকে সরাতে কেন্দ্র–রাজ্যকে নির্দেশ দিল হাইকোর্ট

T20 WC 2024

কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.