শাহরুখ ও সলমন (ছবি-ইনস্টাগ্রাম)
শাহরুখ ও সলমন (ছবি-ইনস্টাগ্রাম)

#AskSRK: সলমনের 'প্যায়ার করোনা' কেমন লাগল শাহরুখের? জানুন বাদশাহী জবাব

  • সোমবারই মুক্তি পেয়েছে করোনা সচেতনতায় সলমনের গাওয়া গান 'প্যায়ার করোনা'। এই গান নিয়েই একদম বাগশাহী মেজাজে জবাব দিলেন এসআরকে।

করোনা সংকটে একজোট হয়ে লড়ছে গোটা দেশ। পিছিয়ে নেই বলিউড তারকারাও। এই মহামারীর বিরুদ্ধে দেশবাসীকে সচেতন করার কোনও সুযোগ হাতছাড়া করছেন না সলমন খান-শাহরুখ খানরা। পাশাপাশি আর্থিকভাবেও ইন্ডাস্ট্রি ও জনগণের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বাদশা ও ভাইজান। সোমবারই মুক্তি পেয়েছে করোনা সচেতনতার উদ্যোগে তৈরি সলমন খানের গান 'প্যায়ার করোনা'। পনভিলের ফার্মহাউসে বসেই এই গান গেয়ে ফেলেছেন দাবাং খান। মুক্তির পর থেকেই নেটদুনিয়ায় শোরগোল ফেলেছে সলমনের গাওয়া এই গান। আর বন্ধুর গাওয়া গান নিয়ে এবার প্রতিক্রিয়া দিলেন শাহরুখ।

সোমবার বিকালে টুইটারে #AskSRK সেশনের ঘোষণা করেন এসআরকে। সঙ্গে সঙ্গেই প্রশ্নের ঝুড়ি নিয়ে হাজির ভক্তরা। সেখানেই এক শাহরুখ ভক্তের প্রশ্ন 'সলমন খান আজকেই তাঁর গলায় নতুন গান লঞ্চ করেছেন করোনা এবং দেশের প্রতি তাঁর ভালোবাসা নিয়ে। আপনি দেখেছেন ?' এই প্রশ্নের জবাবে শাহরুখ বললেন, 'ভাই কামাল কা সিঙ্গল অউর সিঙ্গার হ্যায়'। অর্থাত্ এক ঢিলেই দুই পাখি মেরে দিলেন শাহরুখ। সলমন শুধু ভালো গায়কই নন, পঞ্চাশের গণ্ডি পার করেও বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সেকথাও বলে দিলেন বন্ধু শাহরুখ খান।

এই গান গাওয়ার পাশাপাশি গানের কথাও লিখেছেন স্বয়ং সলমন খান। গানটি কম্পোজ করেছেন সাজিদ-ওয়াজিদ। সাদাকালোতেই শ্যুট করা হয়েছে গোটা ভিডিয়ো। সলমনের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে গানটি। ‘প্যায়ার করোনা’ নিয়ে সলমন জানিয়েছেন,‘এই গানের সুরটা আমার মাথায় ছিল অনেকদিন আগে থেকেই।‘করোনা’ শব্দটাও ভালোভাবে ফিট করে গেছে। পাঁচ মিনিট জ্যাম করার পরই দেখলাম লিরিকসগুলো বেশ সঠিক লাগছে। এই গান সেই কথাই বলছে যা এই মুহূর্তে আমি এই পৃথিবীকে বলতে চাই- প্যায়ার করোনা, মদত করোনা, সবর রাখো না’।

বন্ধ করুন