বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Suhana: আম্বানিদের অনুষ্ঠানে ‘মিসিং’, মেয়ের হাত ধরে নিউ ইয়র্কে ঘুরে বেড়াচ্ছেন শাহরুখ! কারণ জানেন?

Shah Rukh-Suhana: আম্বানিদের অনুষ্ঠানে ‘মিসিং’, মেয়ের হাত ধরে নিউ ইয়র্কে ঘুরে বেড়াচ্ছেন শাহরুখ! কারণ জানেন?

আম্বানিদের অনুষ্ঠানে ‘মিসিং’, মেয়ের হাত ধরে নিউ ইয়র্কে ঘুরে বেড়াচ্ছেন শাহরুখ!

শাহরুখ খান এবং সুহানা খানকে সম্প্রতি নিউইয়র্কে দেখা গিয়েছিল কারণ তারা বিরতিতে ছিলেন। বাবা-মেয়ে জুটিকেও একসঙ্গে দেখা যাবে 'কিং' ছবিতে।

গোটা বলিউড এখন ব্যস্ত আম্বানিদের বিয়ে নিয়ে! রোজদিন আম্বানিদের বাড়ি সেজেগুছে পৌঁছাচ্ছেন সলমন-রণবীররা। অথচ দেখা নেই শাহরুখের। অনন্ত-রাধিকার গায়ে হলুদ কিংবা সঙ্গীতে শাহরুখ খানের টিকি দেখা যায়নি! যদিও পৌঁছেছিলেন এসআরকে পুত্র আরিয়ান খান। বাদশার সঙ্গে আম্বানিদের বন্ধুত্বের কথা কারুর অজানা নয়, কিন্তু কেন আম্বানিদের ডাকে সাড়া দিলেন না শাহরুখ? সামনে এল আসল কারণ। 

আপতত দেশের বাইরে কিং খান। মেয়ে সুহানার সঙ্গে নিউইয়র্কে লেন্সবন্দি হলেন বলিউড সুপারস্টার। বাবা-মেয়ের জুটিকে মার্কিন মুলুকে ছুটির মুডে পাওয়া গেলেও জানা যাচ্ছে, কিং-এর প্রস্তুতি পর্বের জন্যই আতলান্তিক পারে বাবা-মেয়ে। 

নিউ ইয়র্কে জুতো কিনতে ব্যস্ত শাহরুখ

নিউ ইয়র্কে মেয়ের সঙ্গে শপিং সারতে দেখা গেল শাহরুখকে। ছবিতে অভিনেতাকে একটি দোকানে একজোড়া জুতো হাতে দেখা গেল। পাশাপাশি যেমন ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভানে, তেমনই বিদেশ বিভুঁইতেও শাহরুখ ভক্তের অভাব নেই, তাঁদের জন্য অটোগ্রাফ স্বাক্ষর করতে দেখা গেল বাদশাকে। সুহানাকে তার বাবার সাথে শহরটি ঘুরে বেড়াতেও দেখা যায়। ফ্লোরাল টপ এবং ম্যাচিং স্কার্টে দেখা মিলল সুহানার। শাহরুখের দেখা মিলল ক্যাজুয়াল পোশাক। টি-শার্ট, জিনস আর কালো টুপিতে ধরা দিলেন ষাট ছুঁইছুঁই শাহরুখ। 

আম্বানিদের বিয়েতে শাহরুখকে মিস করলেও তারকার নতুন আপটেড পেয়ে উচ্ছ্বসিত ভক্তরা। একজন মন্তব্য করেছেন, ‘স্টোরের লোকেরা তো লটারি জিতেছে। আপনার সামনে সবচেয়ে সুদর্শন পুরুষকে শপিং দেখার কী ভাগ্য!’ অন্য এক ভক্ত লিখেছেন, ‘উফ এই বয়সেও কী স্বাস্থ্যকর এবং ফিট দেখাচ্ছে’। অপর একজন লেখেন, ‘না জানলে বলা মুশকিল, এটা বাবা-মেয়ের জুটি’। 

শাহরুখ-সুহানা খানের কিং

কিং সিনেমাটি পরিচালনা করেছেন সুজয় ঘোষ এবং অ্যাকশন-থ্রিলারে গ্যাংস্টারের ভূমিকায় দেখা যাবে শাহরুখকে। এই ছবির সুবাদেই প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন শাহরুখ-সুহানা। ডন ফ্র্যাঞ্চাইজি থেকে সরে দাঁড়ালেও বাজিগর, জোশ এবং রইসের ধাঁচে আবারও ধূসর চরিত্রে দেখা যাবে বাদশাকে। শাহরুখের 'রেড চিলিজ এন্টারটেইনমেন্ট' এবং 'পাঠান'-এর পরিচালক সিদ্ধার্থ আনন্দের মারফ্লিক্স পিকচার্সের যৌথ প্রযোজনা করেছেন কিং। অমিতাভ বচ্চন, তাপসী পান্নু অভিনীত বদলার পর রেড চিলিজ এন্টারটেইনমেন্টের সঙ্গে এটি ‘কাহিনি’ পরিচালক সুজয়ের দ্বিতীয় কাজ।

সুহানা জোয়া আখতারের দ্য আর্চিস (২০২৩) দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন। নেটফ্লিক্সে মুক্তি পায় এই ছবি। দ্য় আর্চিস কো-স্টার তথা বচ্চনের নাতির সঙ্গে সুহানার প্রেমচর্চা তুঙ্গে। 

বায়োস্কোপ খবর

Latest News

রবিতে ২ জেলায় ভারী বৃষ্টি, সতর্কতা জারি ৭টিতে, তবে সোম থেকে কমবে কোথায় কোথায়? রাহুলের সঙ্গে ফোনে কথা হয়নি কমলার! সব জল্পনা খারিজ করে দেওয়া হল আমেরিকা থেকেই 'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর স্মৃতি ইরানির প্রতি অবমাননাকর ভাষা নয়, রাহুলের বার্তাকে সমর্থন কিশোরীলালের রাধিকার অনন্ত প্রেম, হাতে আঁকা লেহেঙ্গা পরে রাজরানি আম্বানির বউমা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.