বাংলা নিউজ > বায়োস্কোপ > #AskSRK: ১ বছরের মধ্যেই পর্দায় আসবে শাহরুখের নতুন ছবি, ভুল স্ক্রিপ্ট বাছাই নিয়েও এল জবাব
শাহরুখ খান 
শাহরুখ খান 

#AskSRK: ১ বছরের মধ্যেই পর্দায় আসবে শাহরুখের নতুন ছবি, ভুল স্ক্রিপ্ট বাছাই নিয়েও এল জবাব

  • ১০ বছর ধরে ভুল চিত্রনাট্য বাছাইয়ের আফসোস রয়েছে শাহরুখ খানের? জানুন জবাব। 

নতুন ফিল্ম প্রোজেক্ট নিয়ে বড়সড় ইঙ্গিত দিলেন শাহরুখ খান। মঙ্গলবার টুইটারে অনুরাগীদের সঙ্গে #AskSRK সেশন চলাকালীন নিজের আপকামিং ছবি নিয়ে ধোঁয়াশা কিছুটা হলেও কাটালেন কেকেআরের কর্ণধার। কিং খান অনুরাগীকে আশ্বস্ত করে বলেন আগামী এক বছরের মধ্যেই তাঁর ছবি পর্দায় আসবে। 

এদিন এক অনুরাগী তাঁকে প্রশ্ন করেন, শাহরুখ কী দুবাইয়ের সিনেমা হলে দিলওয়ালে দুলাহানিয়া লেযাঙ্গে দেখবেন? সদ্যই ২৫ বছর পূর্ণ করেছে এই ছবি। সেই উপলক্ষ্যে বিশ্বের বেশকিছু হলে নতুন করে প্রদর্শিত হচ্ছে এই কালজয়ী বলিউড ছবি। ফ্যানের প্রশ্নের জবাবে শাহরুখ বলেন- ‘না… আমি অপেক্ষা করব থিয়েটারে আমার নতুন ছবি দেখবার। শ্যুট শুরু করব, তারপর পোস্ট প্রোডাকশন, আর অবশ্যই সিনেমা হল সব স্বাভাবিক হওয়ার… আশা করছি এক বছর লাগবে’।  সূত্রের খবর সিদ্ধার্থ আনন্দে পাঠান ছবিতে দেখা যাবে শাহরুখকে। যশ রাজ ব্যানারের এই ছবিতে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বাদশা। 

বক্স অফিসে শাহরুখের শেষ রিলিজ ছিল জিরো। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি প্রাপ্ত এই ছবি মুখ থুবড়ে পড়ে, তারপর থেকেই রুপোলি পর্দা থেকে গায়েব রয়েছেন কিং খান। বেশ কিছু প্রোজেক্ট থেকেও সরে দাঁড়িয়েছেন। এদিন এক ভক্ত শাহরুখের কাছে একটি কঠিন প্রশ্ন রাখেন, বলেন- ‘গত দশ বছরে খারাপ চিত্রনাট্য বাছার জন্য কী আফসোস আছে তাঁর? শাহরুখ জবাব দেন- তুমি নিজে যখন কোনও কাজ কর সেটায় তোমায় বিশ্বাস রাখতে হয়, এবং কাজ শেষে ফল যাই হোক সেই সিদ্ধান্তে প্রতি অটল থাকতে হয়… সাফল্য এবং গ্রহণযোগ্যতা তো দর্শকদের হাতে… তোমার বিশ্বাসটা মনে রয়েছে'।  সুতরাং শাহরুখ বুঝিয়ে দিলেন কোনও ছবি বা চিত্রনাট্য বাছার জন্য কোনও আফসোস নেই তাঁর মনে। উল্লেখ্য, ২০১৫-র দিলওয়ালের পর সেইভাবেই বক্স অফিস সফল ছবি ঝুলিতে নেই শাহরুখের। ফ্যান, রইস, যব হ্যারি মেট সেজল, জিরো- পর পর চারটি ফ্লপ ছবির বোঝায় জর্জরিত শাহরুখ গত দু বছর ধরে ব্রেক নিয়েছেন।

বন্ধ করুন