বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যাটরিনার সঙ্গে রূঢ় আচরণ, শাহরুখের নামে নালিশ! সাংবাদিকের ওপর চটেছিলেন ‘বাদশাহ’
'জব তক হ্যায় জান' এর প্রচারে শাহরুখ-ক্যাট। (ছবি সৌজন্যে - ফেসবুক)
'জব তক হ্যায় জান' এর প্রচারে শাহরুখ-ক্যাট। (ছবি সৌজন্যে - ফেসবুক)

ক্যাটরিনার সঙ্গে রূঢ় আচরণ, শাহরুখের নামে নালিশ! সাংবাদিকের ওপর চটেছিলেন ‘বাদশাহ’

  • একবার এক সাংবাদিকের ওপর বেজায় চটেছিলেন 'কিং খান'। বেশ হতাশ হয়েছিলেন সেই সাংবাদিকের 'বিশ্রী' আচরণ দেখে।

সচরাচর সাংবাদিকদের ওপর মোটেই বিরক্ত হন না শাহরুখ খান। কোনও সাংবাদিক বৈঠকে দেরি করে পৌঁছলেও সব প্রশ্নের জবাব গুছিয়ে দিয়েই ক্ষান্ত হন না তিনি। হালকা চলে তাঁদের সঙ্গে আড্ডা, হাসিও ভাগ করে নেন। পাপারাৎজিদেরও ছবি তোলার সমস্ত দাবি প্রায়শই মেটান 'বাদশাহ'। জনশ্রুতি, বেশ খুশি মনেই শাহরুখের কাছ থেকে ফেরে সংবাদমাধ্যমের প্রতিনিধিরা। তবে 'জব তক হ্যায় জান' এর এক সাংবাদিক বৈঠকে ছবিটা অন্য ছিল। এক সাংবাদিকের ওপর বেজায় চটেছিলেন 'কিং খান'। বেশ হতাশ হয়েছিলেন সেই সাংবাদিকের 'বিশ্রী' আচরণ দেখে। এক সাক্ষাৎকারে সেই ঘটনার কথা নিজেই জানিয়েছিলেন শাহরুখ স্বয়ং।

২০১৩ সালে ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে ওই ঘটনার কথা উল্লেখ করেন শাহরুখ। 'কিং খান'-এর কথায়, 'তখন জব তক হ্যায় জান' এর জোরকদমে প্রচার চালাচ্ছি। এক সাংবাদিক বৈঠকে নির্ধারিত সময়ের ঘন্টা দুয়েক পরে আমাদের গোটা টিম হাজির হয়েছিল। সেখানেই ওই সাংবাদিকের সঙ্গে মোলাকাত হয়। প্রথমে লক্ষ্য করলাম ক্যাটরিনা ওঁর প্রশ্নের জবাব ইংরেজিতে দেওয়াতে আপত্তি প্রকাশ করে বেশ ঝাঁঝের সঙ্গেই সে নির্দেশ দেয় সাক্ষাৎকারটি হিন্দিতেই দিতে হবে। খারাপ লেগেছিল দেখে। যাই হোক, সেসবের পাট চুকলে আমি নিজে এগিয়ে ওই সাংবাদিকের সঙ্গে হাসি ঠাট্টা করি, অল্প আড্ডাও মেরেছিলাম। এমনকি নেচেওছিলাম যাতে কোনওরকমে মনখারাপ নিয়ে সে না ফিরে যায়। দিব্যি সময়টা কেটেছিল। এরপরেই খবর পেলাম সে টুইট করেছে, 'সামান্য একটি সাক্ষাৎকারের জন্য শাহরুখ দু'ঘন্টা অপেক্ষা করিয়ে রাখলেন আমাদের। উনি নিজেকে কী মনে করেন?' স্রেফ হাঁ হয়ে গেছিলাম ওই সাংবাদিকের এমন কাণ্ড দেখে'।

'জব তক হ্যায় জান' এর প্রচারে শাহরুখ, অনুষ্কা, ক্যাট। (ছবি সৌজন্যে - ফেসবুক)
'জব তক হ্যায় জান' এর প্রচারে শাহরুখ, অনুষ্কা, ক্যাট। (ছবি সৌজন্যে - ফেসবুক)

এখানেই অবশ্য থামেননি 'বাদশাহ'। 'আমি তো একা দেরি করিনি। আমার সঙ্গে ক্যাটরিনা, অনুষ্কা সবাই ছিল। তাঁরাও আমার মতো দেরি করেছে। আমাদের সেই ছবির প্রযোজক সংস্থা ও সেই অনুষ্ঠানের আহ্বায়ক যশ রাজ ফিল্মসও এই তালিকায় রয়েছে। তাহলে সবসময় স্রেফ আমার নামটাই ওঠানো হয় কেন? আমাকে ছোট করে দেখালে বিষয়টি কি দারুণ কিছুতে পরিণত হয়?' প্রশ্ন উঠিয়েছিলেন অভিমানী শাহরুখ।

 

বন্ধ করুন