বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: আরিয়ানের জামিনের খবরে ‘শাহরুখ কেঁদে ফেলেছে…’, জানালেন আইনজীবী মুকুল রোহাতগি
শাহরুখ খান (ছবি-টুইটার)
শাহরুখ খান (ছবি-টুইটার)

Shah Rukh Khan: আরিয়ানের জামিনের খবরে ‘শাহরুখ কেঁদে ফেলেছে…’, জানালেন আইনজীবী মুকুল রোহাতগি

  • ছেলের জন্য নিজের সমস্ত কাজকর্ম বন্ধ রেখেছিলেন শাহরুখ, জানান আইনজীবী।

তিনি সুপারস্টার, তবে তিনি তিন সন্তানের বাবাও। তিন দশকের কেরিয়ারে সেভাবে আইনি ঝামেলায় জড়াননি শাহরুখ, কিন্তু বড় ছেলের দৌলতে এক আদালত থেকে অপর আদালতের দরজায় কড়া নাড়তে হয়েছে শাহরুখ খানকে। দু-বার ধাক্কা খাওয়ার পর অবশেষে বৃহস্পতিবার বম্বে হাই কোর্ট মঞ্জুর করেছে তারকা-পুত্রের জামিনের আবেদন। ক্রুজ ড্রাগ কাণ্ডে আরিয়ানের রেহাইয়ের নেপথ্যে আছে 'মুকুল ম্যাজিক'। দেশের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি হাই কোর্টে আরিয়ানের হয়ে ব্যাট ধরেন। তিন দিনের মাথায় এল বড় সাফল্য। এদিন এনডিটিভি-কে দেওয়া এক সাক্ষাত্কারে মুকুল রোহাতগি জানান, জামিনের খবর জেনে শাহরুখের চোখে ছিল আনন্দাশ্রু। 

তিনি জানান, শাহরুখ গত তিন-চার দিন ধরে খুব চিন্তায় ছিল। ঠিকভাবে খাওয়া-দাওয়া করছিল না। শুধু কফির উপর কফি খেয়ে যাচ্ছিল। অবশ্যই চিন্তায় তো থাকবেই… অবশেষে ওর মুখের মধ্যে একটা স্বস্তির হাসি দেখলাম কিছুক্ষণ আগে, বাবার মন বলে কথা'।  

শাহরুখ খানের ২৩ বছর বয়সী পুত্র গত ২৬ দিন ধরে হেফাজতে রয়েছে, জামিনের খবর অবশ্যই হাসি ফুটিয়েছে তারকার মুখে। আরিয়ানের জামিনের শুনানিতে হাজির ছিলেন না শাহরুখ-গৌরী, তবে সেশন কোর্টে আরিয়ানের জামিনের আর্জি খারিজ হওয়ার পর গত ২১ অক্টোবর আর্থার রোড জেলে হাজির হয়েছিলেন এসআরকে। দিওয়ালি আর শাহরুখের জন্মদিন- মন্নতে কাটাবে আরিয়ান, এই ভাবনাই স্বস্তি দিচ্ছে পরিবারকে। 

আরিয়ানের কৌঁসুলি আরও জানান, শাহরুখ নিজের সমস্ত পেশাদার দায়িত্ব ছেড়ে ছেলের মামলা নিয়েই ব্যস্ত ছিলেন। সবসময় আইনজীবীদের সঙ্গে যোগাযোগ রাখছিলেন তিনি, লিগ্যাল টিমকে সাহায্যের জন্য নোট তৈরি করছিলেন শাহরুখ জানান রোহাতগি। 

আরিয়ানের জামিন মঞ্জুর হওয়ার পর ছেলের লিগ্যাল টিমের সঙ্গে দেখাও করেন শাহরুখ। ব্যক্তিগতভাবে ধন্যবাদ জানান সকল

সতীশ মানেশিন্ড,অমিত দেশাই-এর সঙ্গে শাহরুখ 
সতীশ মানেশিন্ড,অমিত দেশাই-এর সঙ্গে শাহরুখ 

জামিন পেলেও আজ জেল থেকে রেহাই হবে না আরিয়ানের, এর জন্য আরও কিছু সময়ের অপেক্ষা। শুক্রবার জামিনের রায়ের প্রতিলিপি হাতে এলেই শুরু হবে আরিয়ান খানের আর্থার রোড জেলের বাইরে আসার প্রক্রিয়া। সবকিছু ঠিকঠাক থাকলে আগামিকালই মন্নতে ফিরবেন আরিয়ান খান। শাহরুখ ভক্তরা বলছেন আরিয়ানের রেহাই হতে চলেছে শাহরুখ খানের 'শুক্রবারের সবচেয়ে বড় রিলিজ'।

বন্ধ করুন