বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখ খান কোথায় ? আব্রামের ছবি দেখে নিজেই উত্তর খুঁজছেন বাদশা
পরিচিত মেজাজে শাহরুখ 
পরিচিত মেজাজে শাহরুখ 

শাহরুখ খান কোথায় ? আব্রামের ছবি দেখে নিজেই উত্তর খুঁজছেন বাদশা

  • গৌরীর ‘মাইক টাইসন’ আব্রামের ছবি দেখে যা বললেন শাহরুখ খান..

শাহরুখ খান কোথায়? এই প্রশ্নের উত্তর নিজেই জানেন না কিং খান! অন্তত তাঁর সাম্প্রতিক টুইট তেমনই বলছে। সোশ্যাল মিডিয়ায় বাদশাহী মেজাজে জবাব দেওয়ার জন্য বেশ নামডাক রয়েছে অভিনেতার। সামাজিক যোগাযোগের মাধ্যমে খুব বেশি সক্রিয় না হলেও, সময়ে সময়ে ফ্যানেদের চমকে দেন শাহরুখ খান। 

বৃহস্পতিবার কাকভোরে শাহরুখ, স্ত্রী গৌরীর একটি টুইট রি-টুইট করেন। এবং সেই টুইটের ক্যাপশনে অভিনেতা যা লেখেন- সেই নিয়ে রীতিমতো উত্তেজিত নীল পাখির দুনিয়ার বাসিন্দারা। বুধবার গৌরী,বক্সিং গ্লাভস হাতে আব্রামের একটি ছবি পোস্ট করে লেখেন- ‘আমার মাইক টাইসন’। এই পোস্টের প্রতিক্রিয়া দিয়েই শাহরুখ লেখেন, ‘আরে ইয়ার!! আমি কোথায় ছিলাম??’

শাহরুখ-গৌরীর খুদে শাহজাদার বয়স মাত্র সাত। কিন্তু এই বয়সেই তাঁর পছন্দের তালিকাটা বেশ লম্বা। ফুটবল, আইস স্কেটিং, সুইমিং, মার্শাল আর্ট থেকে বক্সিং- পড়াশোনার বাইরে খেলাধূলোটাও নিময় মেনে করে সে। আঁকার প্রতিও ঝোঁক রয়েছে আব্রামের। স্কুলের বার্ষিক অনুষ্ঠানে স্টেজে পারফর করতেও দেখা গিয়েছে আব্রামকে। 

আব্রামের এই ছবিতে ভালোবাসা উজাড় করে দিয়েছেন বলিউড তারকারা। মালাইকা আর অমৃতা আরোরা ‘কিউটি’ বলে আব্রামকে ভার্চুয়াল ভালোবাসা পাঠান, ফারহা খান লেখেন- ‘গর্জাস বয়’। অন্যদিকে অভিনেত্রী নিলাম কোঠারি কমেন্ট করেন, ‘খুব মিস করছি ওকে’। 

হাজারো ব্যস্ততার মধ্যেও ছেলের সঙ্গে সময় কাটাতে ভোলেন না শাহরুখ। কখনও আব্রামকে গল্পের বই পড়ে শোনান তো কখনও ছেলের হাত ধরে পৌঁছে যান তাঁর স্কুলে। দায়িত্বশীল বাবার ভূমিকাতেও পুরোপুরি সফল তিন সন্তানের বাবা শাহরুখ খান। 

গত বছর নভেম্বরেই নতুন ছবি ‘পাঠান’-এর শ্যুটিং শুরু করেছেন শাহরুখ। যশ রাজ ব্যানারের আওতায় তৈরি হওয়া এই ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ। ছবিতে শাহরুখের পাশাপাশি দেখা যাবে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে। ওম শান্তি ওম এবং চেন্নাই এক্সপ্রেসের পর তৃতীয়বার শাহরুখের সঙ্গে পাঠান ছবিতে দেখা মিলবে ডীপ্পীর।

২০১৮ সালে বক্স অফিসে ‘জিরো’ মুখ থুবড়ে পড়ার পর দীর্ঘ বিরতি নেন এসআরকে। সম্প্রতি ফেমিনাকে দেওয়া এক সাক্ষাৎকারে দীপিকা নিজেই খোলসা করেন শাহরুখের বিপরীতে ‘পাঠানে’ তাঁর দেখা মিলবে। তবে এখনও পর্যন্ত ছবির প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মসের তরফে ঘোষণা করা হয়নি এই ছবির।

বন্ধ করুন