বাংলা নিউজ > বায়োস্কোপ > ভারতীয় মহিলা হকি দলের কোচ হওয়ার ‘প্রস্তাব’ পেলেন শাহরুখ! কার থেকে জানেন?
'চক দে ইন্ডিয়া' ছবিতে ভারতীয় মহিলা হকি দলের কোচের ভূমিকায় ছিলেন শাহরুখ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'চক দে ইন্ডিয়া' ছবিতে ভারতীয় মহিলা হকি দলের কোচের ভূমিকায় ছিলেন শাহরুখ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

ভারতীয় মহিলা হকি দলের কোচ হওয়ার ‘প্রস্তাব’ পেলেন শাহরুখ! কার থেকে জানেন?

  • সবাইকে অবাক করে সর্ড মারাইনে ভারতীয় মহিলা হকি দলের দায়িত্ব ছাড়ছেন কোচ সর্ড মারাইনে। তবে এরমধ্যেই সেই 'দায়িত্ব' নেওয়ার প্রস্তাব পেয়েছেন শাহরুখ খান। জানেন কে সেই প্রস্তাব দিয়েছেন ‘কবীর খান’-কে? 

চলতি টোকিও অলিম্পিক্সে ভারতীয় মহিলা হকি দল ব্রোঞ্জ মেডেল জিততে ব্যর্থ হলেও তাঁদের লড়াই নজর কেড়েছে গোটা বিশ্বের। খেলোয়াড়দের পাশাপাশি কোচ সর্ড মারাইনের প্রশংসায় সমর্থক থেকে বিশেষজ্ঞ সকলেই। তবে সবাইকে অবাক করে সর্ড মারাইনে ভারতীয় মহিলা হকি দলের দায়িত্ব ছাড়ছেন। যদিও চুক্তির নিরিখে গ্রেট ব্রিটেনের বিরুদ্ধে অলিম্পিক্সে ব্রোঞ্জ মেডেল ম্যাচই ছিল ভারতীয় কোচ হিসাবে মারাইনের শেষ ম্যাচ, তবু স্পোটর্স অথরিটি অফ ইন্ডিয়া (সাই) সেই চুক্তি বাড়ানোর প্রস্তাব দিয়েছিল এই ডাচ কোচকে। তবে ব্যক্তিগত কারণে সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন সর্ড।

জানা গেছে, করোনা ও লকডাউনের কারণে বছরখানেকের ওপর সময় ধরে নিজের পরিবারের থেকে দূরে রয়েছেন তিনি। তাই এবার পরিবারের সঙ্গে সময় কাটাবেন বলেই দলের দায়িত্ব ছাড়লেন তিনি। তবে ইতিমধ্যেই ভারতীয় মহিলা হকি দলের কোচ হিসেবে একজনকে তাঁর ভারি পছন্দ।এতটাই যে তিনি সেই ব্যক্তিকে প্রস্তাবও দিয়ে ফেলেছিলেন। তাও আবার প্রকাশ্যে! জানেন কি কে সেই ব্যক্তি? শাহরুখ খান। আজ্ঞে হ্যাঁ, 'কবীর খান'-কে এবার ভারতীয় মহিলা হকি দলের কোচ হওয়ার প্রস্তাব দিলেন সর্ড মারাইনে। তবে বাস্তবে নয়, 'চক দে ইন্ডিয়া'-র পর পর্দায় তিনি আরও একবার শাহরুখ খানকে দেখতে চান 'কবীর খান'-এর চরিত্রে। শাহরুখের উদ্দেশে সর্ডের আর্জি, 'চক দে ইন্ডিয়া ২'-তে আরও একবার ফিরে আসুক শাহরুখ।

ব্রোঞ্জ জয়ের জন্য গতবারের রিও অলিম্পিকসের সোনা জেতা গ্রেট ব্রিটেনের মুখোমুখি হয়েছিল ভারতীয় মহিলা হকি দল। তবে প্রানপণ লড়াই করলেও শেষরক্ষা হয়নি। খালি হাতেই ফিরতে হচ্ছে তাঁদের। এরপরেই টুইট করে শাহরুখ লেখেন,' হৃদয় বিদারক! তবু বলব মাথা উঁচু করা থাকার যথেষ্ট কারণ তোমরা দেখিয়েছে। তোমাদের লড়াই দেখে প্রত্যেক ভারত আজ অনুপ্রাণিত। এটা কোনও জয়ের থেকে কম নয়! সেই টুইটের জবাবেই 'কিং খান'-কে ধন্যবাদ জানিয়ে সর্ড মারাইনে শাহরুখকে ভারতীয় মহিলা হকি দলের কোচ হিসেবে ফিরে আসার ‘প্রস্তাব’ দেন।

 

বন্ধ করুন