বাংলা নিউজ > বায়োস্কোপ > আরিয়ান মাদক-কাণ্ডের চার মাস পর বউকে নিয়ে ইনস্টায় ফিরলেন শাহরুখ, খুশি ভক্তরা
সেই বিজ্ঞাপনের ভিডিয়োতে শাহরুখ।

আরিয়ান মাদক-কাণ্ডের চার মাস পর বউকে নিয়ে ইনস্টায় ফিরলেন শাহরুখ, খুশি ভক্তরা

কাজে ফিরলেন শাহরুখ খান। ভালোবাসায় ভরিয়ে দিল ভক্তরা।

মাস কয়েক আগেই বিরাট ঝড় বয়ে গেছে খান পরিবারের উপর দিয়ে। রীতিমতো তছনছ হয়ে গিয়েছিল মন্নতের সুখ-শান্তি। ছেলে আরিয়ান খান মাদক মামলায় গ্রেফতার ও বেল পাওয়ার পর থেকেই পর্দায় কিংবা সোশ্যাল মিডিয়া সব জায়গা থেকেই নিজেকে সরিয়ে নিয়েছিলেন শাহরুখ খান। সেপ্টেম্বরের শেষ থেকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রয়েছেন শাহরুখ। টুইটারে তাঁর শেষ পোস্ট ছিল ২৩ সেপ্টেম্বর, ছেলে আরিয়ান খান মাদক মামলায় গ্রেফতার হওয়ার কিছুদিন আগে এই পোস্ট করেছিলেন তিনি। ৩১ অক্টোবর জেল থেকে ছাড়া পায় আরিয়ান। 

এরপরও অভিনেতা লাইমলাইট থেকে দূরত্ব বজায় রেখেছেন বেশ কিছুদিন ধরে।বিশ্বের নানান প্রান্তে ছড়িয়ে থাকা তাঁর ফ্যানেরা উদ্বিগ্ন হলেও এতদিন তাঁদের 'দর্শন' দেননি 'কিং খান'। তবে শেষপর্যন্ত মিটল সেই অপেক্ষা। দীর্ঘ চার মাস পর ইন্সটাগ্রামে  কামব্যাক করলেন 'বাদশা'।

ইন্সটাগ্রামে সেই বিজ্ঞাপনী প্রচারের ভিডিয়ো পোস্ট করেলন 'বাদশা' স্বয়ং। তবে ওই পোস্টে ব্যক্তিগত জীবনের কোনও স্পর্শ নেই। বরং সেটি একটি পেশাদার পোস্ট। একটি সংস্থার নয়া টেলিভিশন-এর মডেলের বিজ্ঞাপনী প্রচারে সামনে এলেন শাহরুখ। তাঁর সঙ্গে দেখা গেল স্ত্রী তথা ইন্টেরিয়ার ডিজাইনার গৌরী খানকেও। ভিডিয়োতে শাহরুখের দাবি, 'প্ৰযুক্তির সঙ্গে শিল্পের অনবদ্য মিশেল' সংস্থার এই নতুন পণ্যটি।এইমুহূর্তে ঝড়ের গতিতে নেটপাড়ায় ভাইরাল হতে শুরু করেছে এই ছবি। তারকার-অনুরাগীরাও দারুণ খুশি। একজন তো পোস্টের কমেন্টে লিখেই ফেললেন, ' শেষমেশ কিং কাজে ফিরেছে। দেখে ভালো লাগছে’।

বন্ধ করুন