বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan on Pathaan's sequel: ‘পাঠান’-এর সিক্যুয়েল নিয়ে কী ভাবনা-চিন্তা, সাংবাদমাধ্যমের সামনে অকপট শাহরুখ

Shah Rukh Khan on Pathaan's sequel: ‘পাঠান’-এর সিক্যুয়েল নিয়ে কী ভাবনা-চিন্তা, সাংবাদমাধ্যমের সামনে অকপট শাহরুখ

পাঠানের সিক্যুয়াল সম্পর্কে কথা বলেছেন শাহরুখ।

Shah Rukh Khan on Pathaan's sequel: সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’-এর সাংবাদিক বৈঠকে মন খুলে কথা বলতে দেখা গিয়েছে তারকাদের। এ দিন পাঠানের সিক্যুয়াল সম্পর্কে কথা বলেছেন শাহরুখ। পাশাপাশি এ দিন শাহরুখের সঙ্গে কাজ করার বিষয়ে কথা বলেছেন সিদ্ধার্থ।

৪ বছর পর বড় পর্দায় রাজকীয় প্রত্যাবর্তন শাহরুখ খানের। বক্স অফিসে ফাটিয়ে ব্যবসা করছে তাঁর ছবি ‘পাঠান’। রাজা… রাজাই হয়। এ যেন আরও একবার প্রমাণ করেন দিলেন শাহরুখ। সোমবার মুম্বইয়ে পাঠান-এর সাংবাদিক বৈঠকে হাজির ছিলেন শাহরুখের পাশাপাশি দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম এবং সিদ্ধার্থ আনন্দ। 

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’-এর সাংবাদিক বৈঠকে মন খুলে কথা বলতে দেখা গিয়েছে তারকাদের। এ দিন পাঠানের সিক্যুয়াল সম্পর্কে কথা বলেছেন শাহরুখ। পাশাপাশি এ দিন শাহরুখের সঙ্গে কাজ করার বিষয়ে কথা বলতে গিয়ে সিদ্ধার্থ জানিয়েছেন, অভিনেতাকে পরিচালনা করা যেন একটি 'উপহার' পেয়েছেন।

মুক্তির আগে একাধিক বিতর্কের মুখোমুখি হয়েছে ‘পাঠান’। ফলে বিগত দু-মাস একটু চিন্তার মধ্যেই কেটেছে ছবির টিমের। কীভাবে তা প্রভাবিত করেছিল টিমকে এ নিয়ে কথা বলতে গিয়ে সিদ্ধার্থ বলেছেন, ‘গত দু’মাস কিছুটা চাপের ছিল, সত্যি বলতে পুরো পরিবেশের কারণে'। পরিচালক যোগ করেছেন, সবাই তাঁদের সমর্থন করেছে এবং ছবিটি দেখার জন্য প্রথম দিনেই বিপুল সংখ্যক মানুষ এসেছিল।

আরও পড়ুন: বিয়ের পর প্রথমবার ডিনার ডেটে গেলেন রাহুল-আথিয়া, কী কী করলেন নব দম্পতি

সংবাদসংস্থা এএনআই-এর উদ্ধৃতি অনুসারে, সিদ্ধার্থ বলেছেন, ‘প্রত্যেক পরিচালকের মতো আমার তালিকায়ও একবার শাহরুখ খানের সঙ্গে কাজ করার ইচ্ছে ছিল। আমি মনে করি আপনাকে শাহরুখ খানের একটি সিনেমা থেকে অনেক কিছু লুফে নিতে হবে। আমার এই যাত্রাটা যেন সম্পূর্ণ হয়েছে। শাহরুখ খানকে পরিচালনা করাটা যেন উপহার হিসেবে পেয়েছি। পাঠান এসে হিট হল, এরপর আর কী বানাবো’।

শাহরুখ বলেছেন, ‘এটি আমাদের জন্য, আমার পরিবারের জন্য একটি বড়দিন। এই আনন্দের স্বাদটা আমরা অনেকদিন উপভোগ করতে পারিনি। যখনই তিনি (সিদ্ধার্থ আনন্দ) আমাকে পাঠান ২ করার কথা বলবেন, আমি করব। ওঁরা আমার সঙ্গে এর সিক্যুয়েল করতে চাইলে, এটি করা আমার জন্য সম্মানের হবে’।

অপেক্ষার অবসান। অবশেষে ২০২৩-এ রুপোলি পর্দায় ফিরেছেন শাহরুখ। ছবির সাফল্যে রীতিমতো আপ্লুত বলিউডের বাদশা। বাঁধনছাড়া উচ্ছ্বাস তাঁর চোখমুখ থেকে যেন ঝরে পড়ছিল। অভিনেতার মন্তব্য, কঠিন সময়ের পরে ফের বড় পর্দায় ফেরার সবথেকে বড় অনুপ্রেরণা জুগিয়েছেন দর্শকই। এই ৪ দিন গত ৪ বছরকে ভুলিয়ে দিয়েছে।

এদিন সংবাদমাধ্যমকে শাহরুখ বলেন, ‘আমরা সত্যি কৃতজ্ঞ দর্শক এবং সংবাদমাধ্যমের কাছে পাঠানকে এতটা পরিমাণ সমর্থন জোগানোর জন্য। এমন অনেক কিছুই ঘটতে পারত যা এই ছবির আনন্দদায়ক মুক্তিকে সংকুচিত করতে পারতো…. তবে সবদিক থেকে যে ভালোবাসা এসেছে সেটাই আমাদের এই সাফল্য এনে দিয়েছে। এর জন্য আমরা যতই কৃতজ্ঞতা জানাই সেটা কম হবে। আমি আমার সমস্ত সহকর্মীদের তরফ থেকে আমি ধন্যবাদ জানাচ্ছি দর্শকদের। সিনেমায় আবারও জীবন ফিরিয়ে আনার জন্য ধন্যবাদ'।

 

বায়োস্কোপ খবর

Latest IPL News

ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি IPL 2024-ধোনির এটাই শেষ মরশুম নয়, আরসিবি ম্যাচের আগে বড় বার্তা প্রাক্তন সতীর্থর ‘ভামিকা ভালোই ব্যাট চালাচ্ছে, তবে ক্রিকেটে আসবে কিনা’!মেয়েকে নিয়ে বিরাটের বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.