বাংলা নিউজ > বায়োস্কোপ > SRK Health: হিট স্ট্রোক হওয়ায় হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, খবর পেতেই ছুটে এলেন স্ত্রী গৌরী, বাদ গেলেন না বন্ধু জুহিও

SRK Health: হিট স্ট্রোক হওয়ায় হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, খবর পেতেই ছুটে এলেন স্ত্রী গৌরী, বাদ গেলেন না বন্ধু জুহিও

হাসপাতালে শাহরুখকে দেখতে এলেন গৌরী-জুহি

Shah Rukh Khan Health Update: বুধবার হাসপাতালে ভর্তি করা হয় শাহরুখ খানকে। গুজরাটের প্রবল গরমে হিট স্ট্রোক হয়ে যায় অভিনেতার। তাঁকে এদিন হাসপাতালে দেখতে এলেন গৌরী খান, জুহি চাওলা।

বুধবার ২২ মে আমদাবাদের প্রবল গরমের কারণে অসুস্থ হয়ে পড়েন শাহরুখ খান। হিট স্ট্রোক হওয়ায় তাঁকে এদিন দুপুরবেলায় তড়িঘড়ি আমদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করানো হয়। এমনটাই পিটিআইয়ের রিপোর্টে জানানো হয়েছে। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন। তবে এখন তিনি অনেকটাই সুস্থ বলে জানা গিয়েছে। এদিন কিং খান হাসপাতালে ভর্তি হতেই তাঁর স্ত্রী গৌরী খান, বন্ধু জুহি চাওলা এবং তাঁর স্বামী জয় মেহতা সেখানে ছুটে আসেন।

শাহরুখ খানকে হাসপাতালে দেখতে আসেন গৌরী-জুহি

এএনআইয়ের তরফে এদিন টুইটার অর্থাৎ যা বর্তমানে এক্স নামে পরিচিত সেখানে একটি ভিডিয়ো পোস্ট করা হয়। আর সেই ভিডিয়োতেই দেখাযাচ্ছে গৌরী খান চিন্তিত মুখে হাসপাতালে এসে পৌঁছন। সঙ্গে তাঁর নিরাপত্তা রক্ষীরাও ছিলেন।

আরও পড়ুন: প্রবল গরমে হিট স্ট্রোক শাহরুখের, তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে, এখন কেমন আছেন?

আরও পড়ুন: সত্যিই সন্তান আসছে ক্যাটরিনা-ভিকির সংসারে? জল্পনার মাঝে মুখ খুললেন অভিনেত্রীর প্রতিনিধি

একই সঙ্গে তাঁদের তরফে আরও একটি ভিডিয়ো পোস্ট করা হয় যেখানে দেখা যাচ্ছে জুহি চাওলা তাঁর স্বামী জয় মেহতার সঙ্গে হাসপাতালে শাহরুখকে দেখতে এসেছিলেন। সেই ভিডিয়োতে লেখা হয়, 'অভিনেত্রী জুহি চাওলা এবং তাঁর স্বামী জয় মেহতা আমদাবাদেরকেডি হাসপাতাল থেকে বেরোলেন।' তবে এখনও পর্যন্ত শাহরুখের টিম বা তাঁর পরিবারের তরফে এই বিষয়ে কোনও বিজ্ঞপ্তি দেওয়া হয়নি।

কী জানা গিয়েছে শাহরুখের অসুস্থতা সম্পর্কে?

এদিন বুধবার ২২ মে কলকাতার ম্যাচের পরদিনই অসুস্থ হয়ে পড়েন শাহরুখ খান, পুলিশের তরফে জানা গিয়েছে হিট স্ট্রোক হয়েছিল তাঁর। সেদিনই তাঁকে তড়িঘড়ি করে গুজরাটের আমদাবাদের কেডি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে বর্তমানে তিনি আগের তুলনায় সুস্থ আছেন। এখনও হাসপাতালে ভর্তি আছেন তিনি। আমদাবাদের পুলিশ সুপারিনটেনডেন্ট ওম প্রকাশ জাট জানিয়েছেন, 'প্রবল গরমে অসুস্থ হয়ে পড়লে শাহরুখ খানকে কেডি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে গুরুতর কিছু নয়। ওঁকে দ্রুত ছেড়ে দেওয়া হবে।' তবে এই খবর ছড়িয়ে পড়ার পর তিনি কেমন আছেন, কী অবস্থা, সহ সমস্ত আপডেট পেতে এই হাসপাতালের বাইরে ভিড় জমান শাহরুখ খানের ভক্তরা। ভিড় এতটাই উপচে পড়ে যে পুলিশকে এসে সেই ভিড় সামাল দিতে হয়।

আরও পড়ুন: থ্রিলারের পর এবার বাংলার প্রথম অ্যাকশন চেজিং ছবি আনতে প্রস্তুত শিবপ্রসাদ-নন্দিতা!প্রকাশ্যে বহুরূপীর ফার্স্ট লুক

শাহরুখের আগামী কাজ

শাহরুখ খানকে আগামীতে সুজয় ঘোষের কিং ছবিতে দেখা যাবে। সেখানে তাঁর সঙ্গে তাঁর মেয়ে সুহানা খানকেও দেখা যাবে। এই ছবিতে ডনের চরিত্রে ধরা দেবেন শাহরুখ।

বায়োস্কোপ খবর

Latest News

আয়া নয়, বৃদ্ধদের দেখভাল করছে রোবট! মনে করায় ওষুধের কথা, পড়তে পারে মনের অবস্থা মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন হিমন্ত বিশ্বশর্মা, কোন দাবিতে অসম থেকে বার্তা? ‘মোদীজিকে ভয় দেখানো যাবে না’, চিনকে তুলোধনা করে বার্তা তাইওয়ানের 'আমাকে মানেই না ওঁরা', বিজেপি নিয়ে ক্ষোভ-অভিমান সুর অনন্ত মহারাজের কণ্ঠে তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে IPL-র প্রতিভা খুঁজতে ইডেনে আরপিরা, বাংলার T20 লিগে ব্যাটে-বলে নজর কাড়লেন ঋত্বিক দিল্লিতে শ্রীদেবী কন্যাকে মন দিলেন আমির পুত্র! বেদাং কি তবে খুশির অতীত? দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়!

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.