বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: শাহরুখে মুগ্ধ কানাডার কনসাল জেনারেল, নেমতন্ন খেয়ে লিখলেন, ‘এবার ওঁর জাদু বুঝলাম’
কেন শাহরুখে মুগ্ধ হলেন কানাডার কনসাল জেনারেল?

Shah Rukh Khan: শাহরুখে মুগ্ধ কানাডার কনসাল জেনারেল, নেমতন্ন খেয়ে লিখলেন, ‘এবার ওঁর জাদু বুঝলাম’

  • শাহরুখ খানের বাড়িতে হাজির হয়েছিলেন বহু দেশের কনসাল জেনারেলরা। বিভিন্ন দেশের দূতাবাসের মুম্বইয়ের ভারপ্রাপ্তদের বাড়িতে নিমন্ত্রণ করেছিলেন কিং খান। 

কোভিডের সময় থেকে বন্ধ ছিল মেলামেশা। বাড়ির বাইরে প্রায় পা রাখতেন না শাহরুখ খান। অনুরাগীদের দেখা দেওয়া তো দূরের কথা, তাঁর কারণে যাতে কোথাও ভিড় না হয়, তার সব রকম ব্যবস্থাই নিতেন তিনি। কিন্তু কোভিডের ভয় কিছুটা কেটেছে। জীবন আবার আগের স্বাভাবিক পর্যায়ে ফিরেছে অনেকেই। ইদের দিন অনুরাগীদের দেখা দেওয়ার জন্য বাড়ির বাইরেও এসেছিলেন শাহরুখ। এবার তাঁর বাড়িতেই হাজির হলেন অতিথিরা। তবে যে সে অতিথি নয়, বিভিন্ন দেশের মুম্বইয়ে দূতাবাসের কনসাল জেনারেলরা।

সম্প্রতি বিভিন্ন দেশের দূতাবাসের প্রধানদের বাড়িতে ডেকেছিলেন শাহরুখ এবং গৌরী। তাঁদের সঙ্গে তুলেছেন ছবিও। সেই ছবি প্রকাশ হয়েছে সোশ্যাল মিডিয়ার দৌলতে। তবে সবচেয়ে বেশি করে নজর কেড়েছে মুম্বইয়ে কানাডার কনসাল জেনারেল দিয়েদ্রা কেলির পোস্টটি।

কী লিখেছেন দিয়েদ্রা? তিনি লিখেছেন, ‘সারা পৃথিবীর উপর কিং খানের যে জাদু, তা আজ বুঝলাম।’ একই সঙ্গে তিনি শাহরুখ এবং গৌরীকে ধন্যবাদ জানান নিমন্ত্রণ করার জন্য। আগামী দিনে বলিউড এবং কানাডার চলচ্চিত্র ইন্ডাস্ট্রির মধ্যে বন্ধন দৃঢ় হবে বলেও আশা প্রকাশ করছেন তিনি।

পশ্চিম ভারতে ইংল্যান্ডের Deputy High Commissioner অ্যালান গেমেলও উপস্থিত ছিলেন এই নিমন্ত্রণবাড়িতে। তিনিও শাহরুখের প্রশংসা করেন।

শাহরুখকে ধন্যবাদ জানিয়েছেন মুম্বইয়ে ফ্রান্সের কনসাল জেনারেলও। তিনিও বলেছেন, স্মৃতিতে থেকে যাবে এই নিমন্ত্রণটি।

বন্ধ করুন