বাংলা নিউজ > বায়োস্কোপ > অন্য সুপারস্টারদের জন্য ভক্তরা তাঁকে ছেড়ে পালাবে! ভয়ে ভয়ে রয়েছেন শাহরুখ?
নতুন ভিডিয়োতে শাহরুখ খানের সঙ্গে রাজেশ জাইস।
নতুন ভিডিয়োতে শাহরুখ খানের সঙ্গে রাজেশ জাইস।

অন্য সুপারস্টারদের জন্য ভক্তরা তাঁকে ছেড়ে পালাবে! ভয়ে ভয়ে রয়েছেন শাহরুখ?

  • সম্প্রতি ডিজনি+ হটস্টারে একটি নতুন মজাদার অ্যাড করেছেন শাহরুখ। দেখুন…

নতুন একটি অ্যাড ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেতা শাহরুখ খান। সেখানে অজয় দেবগণ, অক্ষয় কুমার এবং সইফ আলি খানের ডিজনি+ হটস্টারে আসন্ন সিনেমার বিষয়টি উল্লেখ রয়েছে। করণ জোহরও সেই ভিডিয়ো শেয়ার করেছেন। ডিজিটাল প্ল্যাটফর্মের একটি বিজ্ঞাপন হিসেবে সেই ভিডিয়ো। করণ অবশ্য উল্লেখ করেছেন, অভিনেতা 'FOMO' অনুভব করছেন (হারিয়ে যাওয়ার ভয় সংক্ষিপ্ত)।

ভিডিয়োতে, শাহরুখ তাঁর ব্যালকনিতে অভিনেতা রাজেশ জাইসের পাশে দাঁড়িয়েছিলেন। বাড়ির বাইরে জড়ো হওয়া ভক্তদের জন্য হাত নাড়ছিলেন তিনি। শাহরুখ রাজেশকে বলেন, ‘দেখেছ কখনও, এতসব ভক্তদের কারও বাড়ির বাইরে এসে জড়ো হতে?’ উত্তরে রাজেশ বলেন, ‘না স্যার, এখনও পর্যন্ত তো দেখিনি, তবে আগামীর কথা কিছু বলতে পারছি না’। 

হাত নাড়তে নাড়তে শাহরুখ জিজ্ঞেস করলেন, ‘মানে?’ উত্তরে রাজেশ বলেন, ‘বাকি সব তারকাদের ডিজনি+ হটস্টারে শো এবং সিনেমা আসছে’, শুনে শাহরুখ বলেন, ‘আচ্ছা, বাকি সব কারা?’

রাজেশ অজয় ​​দেবগণ, অক্ষয় কুমার, সাইফ আলি খান এবং সঞ্জয় দত্ত সহ কয়েকজন অভিনেতার নাম নিতেই, শাহরুখের মুখ কালো হলে গেল। এরপরই শাহরুখের প্রশ্ন, ‘সবাই আছে ওখানে?’ উত্তরে রাজেশ বলেন, ‘মানে সবাই তো নয়’। শাহরুখ আশার আলো নিয়ে তাঁকে জিজ্ঞাসা করলেন, ‘কে নেই?’ উত্তরে সে বলল, ‘স্যার আপনি’। তারপরে তিনি ভক্তদের দিকে ইঙ্গিত করে শাহরুখকে তাঁদের দিকে তাকাতে বললেন।

ভিডিয়োর শেষে ভয়েস ওভারে শোনা গেল, ‘সব স্টার ডিজনি+ হটস্টারে সবাই আছে, শুধুমাত্র শাহরুখ বাদে’। বাকিটা চলতে থাকবে… একটি লেখা ফুটে উঠেছে। 

ভিডিয়োটি শেয়ার করে করণ জোহর লিখেছেন, ‘কখনও ভাবিনি যে আমি এমন দিন দেখব যখন বলিউডের বাদশাও FOMO অনুভব করবে। এখন আমি সবকিছু দেখেছি !! @iamsrk।’

প্রসঙ্গত, ২০১৮ সালে শহরুখকে শেষবার পর্দায় দেখা গিয়েছিল। আনন্দ এল রাই-এর পরিচালনায় জিরো ছবিতে। এতে অনুষ্কা শর্মা এবং ক্যাটরিনা কাইফও ছিলেন। সম্প্রতি, তিনি সিদ্ধার্থ আনন্দের পাঠান এবং পরিচালক অ্যাটলির ছবির জন্য শ্যুটিংয়ে ব্যস্ত। যদিও কোনও ছবিরই আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। পাঠানে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামও রয়েছেন।

 

বন্ধ করুন