বাংলা নিউজ > বায়োস্কোপ > তন্দুরি চিকেন ছাড়া কিছু ছুঁয়েও দেখেন না শাহরুখ! আর সলমন? ডায়েট ফাঁস করলেন ফারহা
শাহরুখ এবং সলমন। (ছবি সৌজন্যে- এএফপি)
শাহরুখ এবং সলমন। (ছবি সৌজন্যে- এএফপি)

তন্দুরি চিকেন ছাড়া কিছু ছুঁয়েও দেখেন না শাহরুখ! আর সলমন? ডায়েট ফাঁস করলেন ফারহা

  • তারকা মানেই ডায়েট থেকে লুক, সবকিছুতেই হতে হবে নজরকাড়া।আর সেই তারকা যদি হন শাহরুখ-সলমনের মতো, তাহলে কেমন হতে পারে তাঁদের প্রতিদিনের খাবারের তালিকা?

তারকা মানেই ডায়েট থেকে লুক, সবকিছুতেই হতে হবে নজরকাড়া। শরীর ফিট রাখতে প্রতিদিন জিমিং সেশন-এর পাশাপাশি কড়াভাবে মেনে চলেন ডায়েটও। আর সেই তারকা যদি হন শাহরুখ-সলমনের মতো, তাহলে কেমন হতে পারে তাঁদের প্রতিদিনের খাবারের তালিকা? সেই গোপন রহস্যই এই প্রথমবার প্রকাশ্যে ফাঁস করলেন বলি-পরিচালক ফারহা খান।

সম্প্রতি, শুরু হয়েছে 'স্টার ভার্সেস ফুড' এর দ্বিতীয় সিজন। শোয়ের আগামী পর্বে রান্নাঘরে গরম গরম রকমারি খাবার তৈরি করতে দেখা যাবে অনিল কাপুরকে। তবে তিনি একা নন, এই ফুড শোয়ে তাঁর সঙ্গে উপস্থিত হাঁকবেন আরবাজ খান এবং সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর। এবং অবশ্যই ফারহা খান। সেখানেই রান্না করতে করতে অনিল খাবারের ব্যাপারে নানান টুকিটাকি তথ্য শেয়ার করতে করতে ফারহাকে জিজ্ঞেস করে বসেন খাবার নিয়ে সলমন খানের কেমন বাছবিচার? প্রশ্ন শেষ হতে না হতেই ফারহার সাফ জবাব, 'কোনও বাছবিচার নেই। সব খায় সলমন। ওরকম দারুণ চেহারা অথচ বিরিয়ানি, ভাত, চান বাটোরা সব খায় ও।সব! গোটা কেরিয়ারে সোলমানকেই একমাত্র দেখেছি এতবড় তারকা হয়ে ডায়েটের তোয়াক্কা না করতে!'

সলমনের পর ওঠে শাহরুখেরও প্রসঙ্গ। নিজের কেরিয়ারে শাহরুখের সঙ্গেও বহু ছবিতে কাজ করেছেন ফারহা। তাঁর নির্দেশনায় তিনটি ছবিতে অভিনয়ওকরেছেন 'বাদশা'। তাই 'কিং খান'-কে যে কাছ থেকে চেনেন ফারহা সে কথা বলাই বাহুল্য। সেই জায়গা থেকেই তিনি জানান তন্দুরি চিকেন ছাড়া অন্য কোনও খাবার নাকি প্রায় ছুঁয়েই দেখেন না শাহরুখ। ফারহার কথায়, 'শাহরুখকে জীবনে পাউরুটি খেতে দেখিনি। রুটি, ভাতও প্রায় খায় না বললেই চলে। শুধু তন্দুরি চিকেন খাবে। ব্যাস!'

প্রসঙ্গত, এই শোয়ে অনিলের ভাতৃবধূ মাহিপ জানান গত ২৬ বছরে তিনি একবারের জন্যেও অনিল রান্নাঘরে ঢুকতে দেখেননি। অর্থাৎ জীবনে রান্নাবান্না করেননি অনিল। হাসতে হাসতে কথা ঘুরিয়ে 'নায়ক' অবশ্য জানান ব্যক্তিগতভাবে তাঁর কোনওদিনও ডায়েট মেনে চলতে করতে একটুও ভালো লাগে না। প্রসঙ্গত, এই শোয়ে মুম্বইয়ের বিখ্যাত রেঁস্তরা সিলি-র হেড শেফ গণেশের সঙ্গে জোট বেঁধে এই শোয়ে ফারহার জন্য ল্যাম্ব করি রাইস, নোচি পাস্তা এবং বার্গার তৈরি করতে দেখা যাবে অনিলকে।

 

বন্ধ করুন