বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: প্রবল গরমে হিট স্ট্রোক শাহরুখের, তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে, এখন কেমন আছেন?

Shah Rukh Khan: প্রবল গরমে হিট স্ট্রোক শাহরুখের, তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে, এখন কেমন আছেন?

গুরুতর অসুস্থ শাহরুখ খান, ভর্তি আহমেদাবাদের হাসপাতালে!

Shah Rukh Khan: হাসপাতালে ভর্তি শাহরুখ খান। কী হয়েছে কিং খানের?

গুরুতর অসুস্থ শাহরুখ খান। মঙ্গলবার ২১ মে গুজরাটের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ছিল এবারের আইপিএলের কোয়ালিফায়ার ১। সেখানেই কেকেআরের মুখোমুখি হয় সানরাইজার্স হায়দরাবাদ। বলাই বাহুল্য জয়ী হয় শাহরুখের দল। দুই ছেলে মেয়েকে নিয়ে এদিন তিনি মাঠে হাজির ছিলেন। বিভিন্ন মুহূর্তে তাঁকে উচ্ছ্বাস প্রকাশ করতে, ম্যাচ শেষ মাঠ ঘুরতে দেখা যায়। এরপর গুরুতর অসুস্থ হয়ে পড়েন কিং খান। জানা গিয়েছে হাঁসফাঁস গরমে হিট স্ট্রোক হয়ে গিয়েছে তাঁর। বুধবার তাঁকে দুপুরবেলায় আমদাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয়, বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন। তবে জানা গিয়েছেন এখন ঠিক আছেন বাদশা।

আরও পড়ুন: দ্বিতীয় হানিমুনে গিয়েই বরকে চমক শ্রুতির, মেঘালয়ের নদীতে ভেসে স্বর্ণেন্দুকে শোনালেন কোন গান?

গরমে অসুস্থ শাহরুখ খান

এদিন বুধবার ২২ মে কলকাতার ম্যাচের পরদিনই অসুস্থ হয়ে পড়েন শাহরুখ খান, পুলিশের তরফে জানা গিয়েছে হিট স্ট্রোক হয়েছিল তাঁর। সেদিনই তাঁকে তড়িঘড়ি করে গুজরাটের আমদাবাদের কেডি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে বর্তমানে তিনি আগের তুলনায় সুস্থ আছেন। এখনও হাসপাতালে ভর্তি আছেন তিনি।

আরও পড়ুন: কেকেআরের বোলিংয়ে কুপোকাত হায়দরাবাদ, উচ্ছ্বাসে ফেটে পড়লেন সুহানা গম্ভীর, ছেলেকে জাপটে আদর শাহরুখের

আরও পড়ুন: ৯৯ বার রিটেক করেও হীরামান্ডিতে ব্যবহৃত হয়নি রিচার সেই দৃশ্য! বিরক্ত হয়ে বললেন, 'শেষবারের মতো বলছি...'

আমদাবাদের পুলিশ সুপারিনটেনডেন্ট ওম প্রকাশ জাট জানিয়েছেন, 'প্রবল গরমে অসুস্থ হয়ে পড়লে শাহরুখ খানকে কেডি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে গুরুতর কিছু নয়। ওঁকে দ্রুত ছেড়ে দেওয়া হবে।'

তবে এই খবর ছড়িয়ে পড়ার পর তিনি কেমন আছেন, কী অবস্থা, সহ সমস্ত আপডেট পেতে এই হাসপাতালের বাইরে ভিড় জমান শাহরুখ খানের ভক্তরা। ভিড় এতটাই উপচে পড়ে যে পুলিশকে এসে সেই ভিড় সামাল দিতে হয়।

এছাড়া অনেকেই এদিন সোশ্যাল মিডিয়ায় শাহরুখ খানের দ্রুত আরোগ্য কামনা করেছেন। সোমবার, মঙ্গলবার দুদিনই আমদাবাদে তাপপ্রবাহ চলছিল বলে জানা গিয়েছে।

কী ঘটেছিল?

এবারের আইপিএলের কোয়ালিফায়ার ১ ম্যাচের দুদিন আগে আমদাবাদে চলে গিয়েছিলেন কিং খান। মঙ্গলবার ম্যাচের পর তিনি একটু রাতের দিকে আমদাবাদ শহরের আইটিসি নর্মদা হোটেলে পৌঁছন তাঁর গোটা টিমের সঙ্গে। সেখানে তাঁদের সাদর অভ্যর্থনা জানানো হয়।

এর পরের দিন বেলায় শাহরুখের শরীর খারাপ করলে তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে ভর্তি করে নেওয়া হয়, চলছে চিকিৎসা। তবে বর্তমানে তিনি আগের তুলনায় সুস্থ আছেন। চিকিৎসকরা তাঁকে বিশ্রাম নেওয়ার পরামর্শ নিয়েছেন।

আরও পড়ুন: 'কী দুর্ধর্ষ একটা সফর...', মিস ইউনিভার্স খেতাব জয়ের তিন দশক পার, নস্টালজিয়ায় ভাসলেন সুস্মিতা

আরও পড়ুন: 'ঠিক এতটুকু কনফিডেন্স চাই...' দেবের উত্থানের গল্প এবার বড়পর্দায়! বায়োপিকে ঝলক প্রকাশ্যে আসতেই হেসে খুন নেটপাড়া

পুলিশের তরফে জানানো হয়েছে কিং খানের হিট স্ট্রোক হয়েছিল। বিগত কয়েক দিন ধরেই গুজরাট সহ দেশের অন্যান্য জায়গায় প্রবল গরম চলছে। আর এই হাঁসফাঁস গরমের কারণেই অভিনেতা অসুস্থ হয়ে পড়েছেন বলে মনে করা হচ্ছে।

বায়োস্কোপ খবর

Latest News

রাইস মিলের বয়লারে ভয়ঙ্কর বিস্ফোরণ! কেঁপে উঠল আশেপাশের বাড়ি, ভাঙল দরজা, আহত ৮ TMC ছাত্র পরিষদের ২ গোষ্ঠীর সংঘর্ষ বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ে, বন্ধ হল ফেস্ট অগস্ট মাসেই খুলে যেতে চলেছে কালীঘাটের স্কাইওয়াক, সংস্কার শেষের পথে মন্দিরও ইদের জন্য স্পেশাল রান্নাবান্না, বাংলাদেশে গিয়ে বাজার করলেন সুদীপা! চোখে যেন কত প্রেম! ‘ফুলকি’র বছর পূর্তিতে রোম্যান্টিক দিব্যাণী-অভিষেক বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের IND vs CAN, T20 WC 2024 Live: আশঙ্কা সত্যি, ফ্লোরিডায় পিছিয়ে গেল টসের সময় একজন নয়, ফাঁস হল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ৫ মায়ের নাম, এরাঁ কারা? ৩ টাকা বাড়ল পেট্রোল-ডিজেলের দাম! DA ও সরকারি প্রকল্প চালানোর জন্য এরকম হল? ‘‌আমলারা মমতার পদক্ষেপের কথা আমাদের জানাচ্ছেন’‌, বিস্ফোরক দাবি করলেন অমিত মালব্য

T20 WC 2024

বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.