বাংলা নিউজ > বায়োস্কোপ > ৪ বছর পর মাধবনের রকেট্রি দিয়ে বড় পরদায় কামব্যাক শাহরুখের, ‘বাদশা ফিরে এসেছে’!
বড় পরদায় ফিরলেন শাহরুখ চার বছর পর রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট দিয়ে

৪ বছর পর মাধবনের রকেট্রি দিয়ে বড় পরদায় কামব্যাক শাহরুখের, ‘বাদশা ফিরে এসেছে’!

  • আর মাধবনের ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ সিনেমায় কেমিও করেছেন সুপারস্টার শাহরুখ খান। চার বছর পর বাদশাকে বড় পরদায় পেয়ে খুশিতে টগবগিয়ে ফুটছে দর্শক। 

পরিচালক হিসেবে আর মাধবনের ডেবিউ হল ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ দিয়ে। এই ছবিতে কেমিও করেছেন সুপারস্টার শাহরুখ খান। রকেট বিজ্ঞানী নামবি নারায়নের চরিত্রে অভিনয় করেছেন মাধবন। তামিল, হিন্দি, ইংরেজিতে মুক্তি পেয়েছে ছবিখানা। শাহরুখের চরিত্র এক সাংবাদিকের, যে সাক্ষাৎকার নেবে নামবির। হিসেবমতো চার বছর পর বড় পরদায় ফিরলেন শাহরুখ, উৎসহে তাই টগবগিয়ে ফুটছে ভক্তরা। 

টুইটারে তাই ট্রেন্ড করছেন কিং খান। ভক্তদের দাবি ‘রকেট্রি’তে শাহরুখের চরিত্র ছোট হলেও, খুব প্রভাবশালী। এক ভক্ত লিখেছেন, ‘শাহরুখ খান থাকা মানেই যে কোনও কিছুর গুরুত্ব ১০০ শতাংশ বেড়ে যাওয়া। এই জন্যই নাম পড়েছে কিং। বড় পরদায় ফেরত আসতে দেখে খুব খুশি। কতক্ষণের জন্য তাতে কিছু যায় আসে না।’

রকেট্রি-তে শাহরুখ খানের লুকের সঙ্গে মিল রয়েছে ‘চাক দে’-র ‘কবীর খান’-এর লুকের। শাহরুখের এই চরিত্রটাও দর্শকদের খুব কাছের। এক ভক্ত টুইট করেছেন, ‘মনে হচ্ছে এত বছর পর ফের কবীরকেই দেখছি’। অনেকে মনে করছেন ‘পাঠান’ লুকের সঙ্গে মিল রয়েছে শাহরুখের এই চরিত্রটার। যা দেখে বোঝাই যাচ্ছে ‘পাঠান’ ছবির শ্যুট করার সময়তেই ‘রকেট্রি’র শ্যুট করেছেন তিনি। 

২০১৮ সালে শাহরুখের জিরো ছবিতে কেমিও করেছিলেন মাধবন। আর তখনই এই সিনেমার গল্প শুনিয়েছিলেন শাহরুখকে। শুনেই পছন্দ হয়ে যায় বাদশার। এমনকী, নিজেকর জন্মদিনের পার্টিতেও মাধবনকে বলেছিলেন, ‘ম্যাডি আমি তোমার ছবিতে কিন্তু কাজ করতে চাই। আমাকে জানিও কখন কী হচ্ছে।’ 

 

বন্ধ করুন