বাংলা নিউজ > বায়োস্কোপ > Shahrukh Khan, Gauri Khan: খান পরিবারে খুশির হাওয়া! চিন্তামুক্ত শাহরুখ-গৌরী
পুরনো মেজাজে শাহরুখ-গৌরী। 

Shahrukh Khan, Gauri Khan: খান পরিবারে খুশির হাওয়া! চিন্তামুক্ত শাহরুখ-গৌরী

  • গৌরী ঘোষণা করেন, অন্দরসজ্জার উপর বিশেষ কিছু ক্লাসও নেবেন তিনি। অর্থাৎ বাড়িকে কী ভাবে আরও সুন্দর করে তোলা যায়, তা শিখে নেওয়া যাবে খ্যাতনামী এই শিল্পীর থেকে।

নেটমাধ্যম থেকে উধাও হয়ে গিয়েছিলেন প্রায়। মাদক-কাণ্ডে ছেলে আরিয়ান খানের গ্রেফতারির পর এক প্রকার অন্তরালেই ছিলেন তিনি। তবে এ বার ধীরে ধীরে আগল খুলে স্বাভাবিক ছন্দে ফিরছেন শাহরুখ খান। ইনস্টাগ্রাম জুড়েও যেন এখন তারই রেশ।

সোমবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি সংক্ষিপ্ত ভিডিয়ো পোস্ট করেন গৌরী। পেশায় অন্দরসজ্জা শিল্পী শাহরুখ-পত্নীর নতুন কাজের নমুনা দেখা গিয়েছে সেখানে। শুধু তাই নয়। গৌরী ঘোষণা করেন, অন্দরসজ্জার উপর বিশেষ কিছু ক্লাসও নেবেন তিনি। অর্থাৎ বাড়িকে কী ভাবে আরও সুন্দর করে তোলা যায়, তা শিখে নেওয়া যাবে খ্যাতনামী এই শিল্পীর থেকে।

কিন্তু জানেন কি, আরও অনেকের মতোই স্বয়ং কিং খানও গৌরীর ছাত্র হতে চেয়েছেন?

না না, বলিউডের কানাঘুষো নয়। প্রকাশ্যে এ কথা জানিয়েছেন শাহরুখ স্বয়ং। বিশ্বাস হচ্ছে না? গৌরীর সেই পোস্টে চোখ রাখলেই কাটবে ধোঁয়াশা।

গৌরীর পোস্টে শাহরুখের মন্তব্য়।
গৌরীর পোস্টে শাহরুখের মন্তব্য়।

কমেন্ট বক্সে 'বাদশা' লিখেছেন, 'আমি এই ক্লাসে নিজের নাম লেখাতে পারি। নিজের স্টাডিটাকে সুন্দর করে সাজাতে পারব।'

তবে এই প্রথম নয়। অতীতেও নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে স্ত্রীর জন্য স্তুতিবাক্য ব্যয় করেছেন শাহরুখ। বছর দেড়েক আগে আর্কিটেকচারাল ডাইজেস্টের একটি পুরস্কার জিতে নিয়েছিলেন গৌরী। তখন রসিকতা মোড়কে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছিলেন অভিনেতা। টুইটারে লিখেছিলেন, 'যাক বাড়িতে কেউ তো অন্তত অ্যাওয়ার্ড পাচ্ছে!!!'

গত অক্টোবরের পর থেকে নিজেকে খানিক আড়ালেই রেখেছিলেন শাহরুখ। চোখে পড়েনি তাঁর যাবতীয় খুনসুটি, স্বভাবসিদ্ধ রসিকতা। তবে দু:সময় কেটেছে। নির্দোষ প্রমাণিত হয়েছে আরিয়ানা। স্বস্তি ফিরেছে খান পরিবারে। নেটমাধ্যমেও কি ছড়িয়ে পড়ছে তারই রেশ? তেমনটাই মনে করছেন শাহরুখের অনুরাগীরা।

বন্ধ করুন