বাংলা নিউজ > বায়োস্কোপ > #AskSRK : শাহরুখের চোখে আমিরের সেরা ৫ ছবি, দেখে নিন তালিকা
শাহরুখ খান ও আমির খান
শাহরুখ খান ও আমির খান

#AskSRK : শাহরুখের চোখে আমিরের সেরা ৫ ছবি, দেখে নিন তালিকা

  • শাহরুখের চোখে আমিরের সেরা ছবির তালিকা। 

সোশ্যাল মিডিয়া থেকে সদ্য বিদায় নিয়েছেন আমির খান। বলিউডের ‘খানদান’-এর অপর সদস্য শাহরুখ সোশ্যাল মিডিয়া মারাত্মক অ্যাক্টিভ না হলেও টুইটার থেকে ইনস্টাগ্রাম সর্বত্রই তাঁর উপস্থিতি চোখে পড়ে। এবং মাঝেমধ্যেই টুইটারে ‘অ্যাকস মি অ্যানিথিং’ সেশন হোস্ট করে ঝড় তোলেন শাহরুখ। গত বছর অক্টোবরের পর এদিন টুইটারে ১৫ মিনিট সময় কাটালেন শাহরুখ। আর সেই ১৫ মিনিটেই ভক্তদের একগুচ্ছ প্রশ্নের জবাব দিলেন। 

শাহরুখ খানের সঙ্গে ভক্তদের আলোচনা বারেবারেই উঠে আসে যে দুই ব্যক্তির প্রসঙ্গ তাঁরা হলেন, আমির খান ও সলমন খান। এদিন সেই ট্র্যাডিশন বজায় থাকল। এদিন এক ভক্ত শাহরুখকে প্রশ্ন করে, আমির খান অভিনীত কোন ছবিগুলি তার চোখে সেরা?  সয়ম নষ্ট না করে তালিকা দিয়ে দিলেন শাহরুখ। আমির খানের তিন দশক দীর্ঘ ফিল্মি কেরিয়ার থেকে পাঁচ ছবি বাছা সহজ নয়, তবে বাদশার মতে ‘রাখ’ (১৯৮৯) ‘কয়ামত সে কয়ামত তক’ (১৯৮৮), ‘দঙ্গল’ (২০১৬), ‘লগান’ (২০০১), ‘থ্রি ইডিয়টস' (২০০৯)। 

অর্থাত্ আমিরের কেরিয়ারের একদম শুরুর দিকের দুই ছবি, এবং শেষ দুই দশকের তিনটি ছবি শাহরুখের মনের খুব কাছের। 

বলিউডে কানা পাতলে শোনা যায় আমির-শাহরুখের মধ্যে নাকি একটা চাপা রেষারেষি মনোভাব দীর্ঘদিনের। যদিও দুই খানের মধ্যে কেউই এই নিয়ে সরাসরি কোনওদিন মন্তব্য করেননি। ২০০৮ সাল নাগাদ দুজনের ঠাণ্ডা যুদ্ধের খবর নিয়ে ব্যাপক শোরগোল হয়েছিল, যখন আমির নিজের ব্লগে লিখেছিলেন তাঁর কাছে নাকি একটি কুকুর আছে, যার নাম শাহরুখ। তবে এখন ‘অল ইজ ওয়েল’।  

বন্ধ করুন