বাংলা নিউজ > বায়োস্কোপ > নভেম্বরেই অ্যাটলির ‘লায়ন’ ছবির সেটে হাজির হবেন 'প্রফেসর' শাহরুখ
শাহরুখ খান। (ছবি সৌজন্যে -ফেসবুক)
শাহরুখ খান। (ছবি সৌজন্যে -ফেসবুক)

নভেম্বরেই অ্যাটলির ‘লায়ন’ ছবির সেটে হাজির হবেন 'প্রফেসর' শাহরুখ

  • জোর খবর, চলতি মাসেই শ্যুটিং ফ্লোরে ফিরছেন শাহরুখ খান।

জোর খবর, চলতি মাসেই শ্যুটিং ফ্লোরে ফিরছেন শাহরুখ খান। বলিপাড়ায় ফিসফাস ২১ নভেম্বর থেকেই তামিল পরিচালক অ্যাটলি কুমার-এর হিন্দি ছবির শ্যুট ফের একবার শুরু করবেন 'বাদশা'। তামিল পরিচালক অ্যাটলি কুমার-এর প্রথম হিন্দি ছবি 'লায়ন'-এর শুটিং মাস দুয়েক আগেই শুরু করে দিয়েছিলেন শাহরুখ খান। প্রথম দফায় ১০ দিনের শুটিং শিডিউল পুণেতে সেরেছিলেন তিনি। এরপর সেখান থেকে মুম্বই ফিরে ওই ছবিরই টুকটাক শ্যুটিং সেরেছিলেন 'বাদশা'। এরপরই হঠাৎ বড় ছেলে আরিয়ান খানের মাদক মামলা নিয়ে হয়রান হয়ে যান শাহরুখ। থানা, আদালত সব নিয়ে যারপরনাই ব্যস্ত হয়ে পড়েছিলেন তিনি। শেষপর্যন্ত জামিনে ঘরে ফিরেছেন আরিয়ান। স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন 'বাদশাহ'। এবার ফের একবার 'লাইট, ক্যামেরা, অ্যাকশন' এর দুনিয়ায় ফিরতে চলেছেন তিনি। ইন্ডাস্ট্রির অন্দরের খবর ছিল অ্যাটলির এই অ্যাকশন থ্রিলার ছবির শ্যুটিং নাকি সবার আগে শুরু করবেন 'বাদশা'।

'লায়ন'-এ শাহরুখের বিপরীতে দেখা যাবে জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী নয়নতারা-কে। কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল 'লায়ন' থেকে নাকি ডেট সমস্যার জেরে নিজেকে সরিয়ে নিয়েছেন নয়নতারা। আরও শোনা গেছিল, ছেলে আরিয়ানের মাদক মামলা নিয়ে যেসময়ে ব্যস্ত ছিলেন 'কিং খান' স্বাভাবিকভাবেই সেইসময়ে সমস্ত শ্যুটিং বন্ধ রেখেছিলেন তিনি। বাধ্য হয়েই শাহরুখের ছবির নির্মাতারা শ্যুট বন্ধ রেখেছিলেন। তার জেরেই নাকি মুশকিলে পড়েন নয়নতারা এবং ছবি থেকে সরিয়ে নেন নিজেকে।

শাহরুখ খান। (ছবি সৌজন্যে -ফেসবুক)
শাহরুখ খান। (ছবি সৌজন্যে -ফেসবুক)

কিন্তু নাম প্রকাশে অনিচ্ছুক অ্যাটলি ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে এ খবর পুরোপুরি ভুয়ো। শুধু তাই নয়, ওই সূত্রের মারফত পাওয়া খবরে আরও জানা গেল ছবিতে একজন কড়া ও দুঃসাহসী পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে এই দক্ষিণী-সুন্দরীকে। অন্যদিকে, 'লায়ন'-এ দ্বৈত ভূমিকায় দেখা যাবে 'কিং খান'-কে। বাবা ও ছেলের উভয় চরিত্রেই থাকছেন তিনি।

এককথায় নেটফ্লিক্সের বিখ্যাত ওয়েব সিরিজ 'মানি হাইস্ট' এর ভারতীয় সংস্করণ বলা যায় এই ছবিকে। আর বিখ্যাত 'এল প্রোফেসর' এর মত চরিত্রে 'লায়ন'-এ দেখা যাবে 'কিং খান'-কে।ছবিতে নয়নতারা অভিনীত ওই পুলিশ অফিসার যেনতেন প্রকারে গ্রেফতার করতে চান শাহরুখকে। তিনি কী পারবেন? শেষপর্যন্ত কে জিতবে এই চোর-পুলিশ খেলায় তা নিয়েই এই ছবি। যদিও নির্মাতাদের তরফে এই বিষয়ে এখনো অফিসিয়ালি কিছু ঘোষণা করা হয়নি। শাহরুখ ও নয়নতারা—দু'জনেই অবশ্য এ ব্যাপারে একদম চুপ।

বন্ধ করুন