বাড়ি > বায়োস্কোপ > ‘আমাকে প্রচন্ড ভালোবাসত’,ফ্যান সুশান্তের মৃত্যতে ভেঙে পড়েছেন শাহরুখ খান
শাহরুখের সঙ্গে সুশান্তের সেলফি (ছবি-টুইটার)
শাহরুখের সঙ্গে সুশান্তের সেলফি (ছবি-টুইটার)

‘আমাকে প্রচন্ড ভালোবাসত’,ফ্যান সুশান্তের মৃত্যতে ভেঙে পড়েছেন শাহরুখ খান

  • DDLJ দেখেই শাহরুখ খানকে নিজের রোল মডেল বানিয়ে ফেলেছিল ক্লাস সিক্সের ছাত্র সুশান্ত সিং রাজপুত। আজ নিজের অন্যতম বড় ফ্যানকে হারালেন শাহরুখ খান। 

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর সামনে আসবার পর বেশ কয়েকঘন্টা পার হয়ে গিয়েছে,তবুও এই খবরটা যেন একটা দুঃস্বপ্ন। বলিউডের একটা সম্ভাবনাময় তারকার এইভাবে চলে যাওয়াটা মেনে নিতে পারছে না গোটা দেশ। বাদ নেই বলি সেলেবরাও। রবিবার সুশান্তের বান্দ্রার ফ্ল্যাট থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। কিস দেশমে হ্যায় মেরা দিল ধারাবাহিকের সেকেন্ড লিড থেকে সফল বলিউড অভিনেতা হয়ে উঠবার এই জার্নিতে সুশান্তের সবচেয়ে বড় অনুপ্রেরণা ছিলেন শাহরুখ খান। বাদশার জবরা ফ্যান সুশান্ত। নিজের মুখে বহুবার সেকথা বলেছেন প্রয়াত তারকা। একথা অজানা নয় শাহরুখেরও। আজ শুধু সহকর্মী নয়, নিজের সবচেয়ে বড় ফ্যানের একজনকে হারালেন শাহরুখ খান।

এদিন টুইটারের সদাহাস্যময় সুশান্তের সঙ্গে একটি ছবি পোস্ট করে এসআরকে লেখেন,'ও আমাকে খুব ভালোবাসত…আমি ওকে খুব বেশি মিস করব। ওর এনার্জি, ওর প্রাণোচ্ছ্বলতা এবং ওঁর ওই হাসি ভরা মুখটা। আল্লাহ ওঁর আত্মার শান্তি দিক, ওর পরিবার ও প্রিয়জনদের প্রতি রইল গভীর সমবেদনা। প্রচন্ড খারাপ একটা খবর.. আমি সত্যি হতবাক'।

শাহরুখ ও সুশান্তের মধ্যে বেশ কিছু মিল ছিল। দুজনেই কোনও ফিল্মি পরিবারের ছেলে নয়। এই দুই তারকাই ছোটপর্দা থেকে উঠে এসেছেন রুপোলি দুনিয়ায়। 

২০১৭ সালে হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাত্কারে সুশান্ত বলেছিলেন, আমিও শাহরুখ খানের চরম ভক্ত। আমার মনে আছে দিলওয়ালে দুলহানিয়া লেযায়েঙ্গে দেখেই আমি এসআরকের ফ্যান হয়ে গিয়েছিলাম। তবে শুধু এই কারণেই উনি আমার রোল মডেল নন,আমি কী হতে চাই সেটা বেছে নিতে আমাকে সাহায্য করেছেন শাহরুখ। নব্বইয়ের দশকে বেড়ে উঠা মধ্যবিত্ত পরিবারের ছেলে আমি..তখন আমি ক্লাস সিক্সে পড়ি যখন ডিডিএলজে রিলিজ করেছিল। রাজ শিখিয়েছিল বিয়ার খাওয়াটা কুল কিন্তু সিমরণকে বিয়ে করতে গেলে ওঁর বাবার অনুমতিটাও ততটাই জরুরি। মানে  কুল হতে গেলে নিজের সংস্কৃতিকে ভোলা যাবে না'।

হ্যাঁ, এইভাবেই এসআরকেকে আদর্শ করেই বড় হয়েছেন সুশান্ত। তবে আজ নিজের প্রিয় তারকার আদর্শ ভুলে কেন এই চরম সিদ্ধান্ত নিলেন তিনি? কী করে ভুলে গেলেন শাহরুখের রিল এবং রিয়েল লাইফ লড়াইয়ের গল্প গুলো? প্রশ্ন রয়েই গেল। শুধু সেই প্রশ্নের উত্তর দেওয়ার জন্য সুশান্ত রইলেন না। 

অবসাদে ভুগছিলেন সুশান্ত সিং রাজপুত। আর সেই অবসাদ থেকেই নাকি আত্মহত্যা, প্রাথমিক তদন্তে এমনটাই উঠে এসেছে। ইতিমধ্যেই ময়না তদন্তের জন্য মুম্বইয়ের কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে সুশান্তের দেহ। ময়নাতদন্তের পরেই নিশ্চিত হওয়া যাবে ঠিক কোন সময় মৃত্যু হয়েছে সুশান্তের। সুশান্তের ফ্ল্যাট থেকে কোনও রকম সুইসাইড নোট মেলেনি,জানিয়েছে পুলিশ। রবিবার সকালে সুশান্তের বাড়ির পরিচারক পুলিশকে খবর দেন। পুলিশ এসে বান্দ্রার কাটার ফ্ল্যাটে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার করে সুশান্তের দেহ। 

বন্ধ করুন