বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবার সঙ্গে নিজেই সেলফি তুলেছেন শাহরুখ! তিন বছর পুরনো ছবি খুঁজে বের করল ছেলে
নেটমাধ্যমে ভাইরাল শাহরুখের একটা সেলফি! নেপথ্যে রয়েছে অন্য গল্প

বাবার সঙ্গে নিজেই সেলফি তুলেছেন শাহরুখ! তিন বছর পুরনো ছবি খুঁজে বের করল ছেলে

  • নেটমাধ্যমে ভাইরাল শাহরুখের একটা সেলফি! নেপথ্যে রয়েছে অন্য গল্প

এক কথায় বলিউডের ‘বাদশা’ হিসেবে সকলের মাথায় আসে শাহরুখ খানের নাম। বিশ্ব জুড়ে তাঁর অগণিত অনুরাগী। প্রথম দেখাতেই কারও মনে জায়গা করে নিতে পারেন তিনি। তেমনি বলিউডের বাদশার সঙ্গে নিজের বাবার একটি পুরনো ছবি খুঁজে পেয়েছেন এক নেটিজেন। রোহন মুখোপাধ্যায় ওই ব্যক্তি নেটমাধ্যমে শেয়ার করেছেন সেই ছবিও। ছবির নেপথ্যে গল্পের কথাও ভাগ করে নিয়েছেন তিনি।

রোহন মুখোপাধ্যায় সেই সেলফি খুঁজে পেয়ে নিজেই একটু হতবাক বটে। আসলে কিং খান নিজে সেলফি তুলেছেন তাঁর বাবার সঙ্গে! অনেকের কাছেই এটা আনন্দের। বাবার কাছের থেকে রোহন জানতে পেরেছেন, কিং খানের সঙ্গে এক বিয়ে বাড়িতে তাঁর বাবার সাক্ষাৎ হয়েছিল। সেই সময় একটু বার্তালাপ হয়েছিল দু-জনের মধ্যে। রোহনের বাবা নাকি শাহরুখকে বলেছিলেন, ‘আপনি যে স্কুলে পড়তেন, আমার ছেলেও সেই স্কুলে পড়েছে।’ আরও পড়ুন: বি আর চোপড়ার ২৫ হাজার স্কোয়্যার ফুটের মুম্বই জুহুর বাংলো, বিক্রি হল ১৮৩ কোটিতে!

রোহনের বাবার মুখে এ কথা শুনেই খানিক উচ্ছ্বসিত হয়ে গিয়েছিলেন বলিউডের বাদশা। তিনি বলে ওঠেন, ‘তাই নাকি! তবে তো একটা সেলফি তুলতে হচ্ছে!’ এ কথা শুনে খানিক ইতস্তত বোধ করেন রোহনের বাবা। কারণ তিনি তো সেলফি তুলতেই জানেন না! আর সেই সমাধানও করলেন খোদ শাহরুখ। কিং খান বলেন, 'আসুন, আমি তুলছি।’ এরপরই ফোন উচিয়ে রোহনের বাবার সঙ্গে সেলফি তুলে মুহূর্তটা লেন্সবন্দি করেন।

তিন বছর আগের পুরনো সেই ছবি এতদিন পর খুঁজে পেয়েছেন ওই নেটিজেন। ছবি শেয়ার করে এই গল্প সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। আর ছবি শেয়ার হতেই নেটমাধ্যমে হু হু করে ভাইরাল।

বন্ধ করুন