বাংলা নিউজ > বায়োস্কোপ > সন্তানদের জীবনে সমস্যা আনতে পারে তাঁর খ্যাতি, নিজের ভয় স্বীকার করেছিলেন শাহরুখ!
কন্যা সুহানা এবং ছেলে আরিয়ানের সঙ্গে শাহরুখ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
কন্যা সুহানা এবং ছেলে আরিয়ানের সঙ্গে শাহরুখ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

সন্তানদের জীবনে সমস্যা আনতে পারে তাঁর খ্যাতি, নিজের ভয় স্বীকার করেছিলেন শাহরুখ!

  • তাঁর আকাশচুম্বী জনপ্রিয়তা হয়ত একদিন তাঁর সন্তানদের জীবনে সমস্যার কারণ হতে পারে, আশঙ্কা ছিল খোদ শাহরুখ খানের। একবার এক পুরোনো সাক্ষাৎকারে নিজের এই চিন্তার কথা অকপটে স্বীকারও করেছিলেন 'বাদশাহ'।

তাঁর আকাশচুম্বী জনপ্রিয়তা হয়ত একদিন তাঁর সন্তানদের জীবনে সমস্যার কারণ হতে পারে, আশঙ্কা ছিল খোদ শাহরুখ খানের। একবার এক পুরোনো সাক্ষাৎকারে নিজের এই চিন্তার কথা অকপটে স্বীকারও করেছিলেন 'বাদশাহ'। বলেছিলেন, হয়তো তাঁর খ্যাতি এবং জনপ্রিয়তাই একদিন তাঁর সন্তানদের জীবনে অসুবিধের কারণ হয়ে দাঁড়াবে। সম্প্রতি, ভাইরাল হয়েছে বলি-তারকার ওই পুরোনো সাক্ষাৎকার।

গত ৩ অক্টোবর মাদক মামলায় গ্রেফতার হয়েছেন শাহরুখ-পুত্র আরিয়ান। এরপর কার্যত বদলে গেছে শাহরুখের জীবন। একাধিকবার জামিনের আবেদন করেও জেলের বাইরে আসতে পারেননি আরিয়ান। মন্নত ছেড়ে আর্থার রোডের জেলে কাটাতে হচ্ছে আরিয়ানকে। আদালতের নির্দেশে আগামী ৩০ অক্টোবর পর্যন্ত সেখানেই থাকতে হবে তাঁকে।বৃহস্পতিবার ছেলের সঙ্গে জেলে দেখা করতে গিয়েছিলেন শাহরুখ। সঙ্গে ছিল তাঁর আইনজীবীরা। নিয়মমাফিক মাত্র মিনিট পনেরো জেলের ভিতরে ছেলের কাছে ছিলেন শাহরুখ। ছেলের সঙ্গে কথাও বলেন। সবমিলিয়ে অস্বস্তি এবং শঙ্কা বাড়ছে বলিপাড়া থেকে শুরু করে খান পরিবারে।

ফেরা যাক শাহরুখের ওই পুরোনো সাক্ষাৎকারের প্রসঙ্গে।এক জার্মান টিভি চ্যানেলকে দেওয়া ওই সাক্ষাৎকারে শাহরুখকে সরাসরি বলতে শোনা যায় যে তাঁর ভয় হয় যে ভবিষ্যতে হয়ত কোনওদিন তাঁর যশ, খ্যাতি বিপদের কারণ হতে পারে তাঁর সন্তানদের।সন্তানদের জীবনে সমস্যা তৈরি করতে পারে। যদিও তিনি সেটা কোনওভাবেই হতে দিতে চান না। 'আমার নাম, ছায়া থেকে বেরিয়ে সুস্থ মতো ওঁরা যেন বাঁচতে পারে সেই আশা রাখি। চেষ্টাও করব। ওরা আমার সন্তান হিসেবে পরিচিত হোক, সেটা আমি চাই না।বরং আমি ওঁদের বাবা, এই তকমা যদি আমার নামের সঙ্গে আনতে তাহলে অনেক বেশি খুশি হবে আমি'।

নিজের বক্তব্যের শেষে 'বাদশা' সংযোজন করেছিলেন যে তাঁর সন্তানেরা হৃদয়ের একেকটা অংশ। তাদের জীবনে কোনও সমস্যা এলে তিনি সামনে থেকে দাঁড়িয়ে তার মোকাবিলা করবেন। প্রসঙ্গত, 'কিং খান'-এর ফ্যানরা তো বটেই, বলিপাড়ার অনেক তাবড় তাবড় ব্যক্তিত্ব এই কঠিন সময়ে শাহরুখের পাশে এসে দাঁড়িয়েছেন। ভার্চুয়ালি আরিয়ানের সমর্থনে বার্তা দিয়েছেন। হৃতিক রোশন থেকে শুরু করে সলমন খান এর মত তারকারা রয়েছেন এই তালিকায়।

 

বন্ধ করুন