বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan- AbRam: কেন ‘পাপা’র সঙ্গে সবাই দেখা করতে আসে মন্নতের বাইরে? কী বলেছে শাহরুখের ছোট ছেলে

Shah Rukh Khan- AbRam: কেন ‘পাপা’র সঙ্গে সবাই দেখা করতে আসে মন্নতের বাইরে? কী বলেছে শাহরুখের ছোট ছেলে

ছেলে আব্রামের সঙ্গে শাহরুখ

Shah Rukh Khan-AbRam: কেন লোকের তাঁর ‘পাপা’র সঙ্গে বাড়ির বাইরে দেখা করতে আসে! শাহরুখ খান একবার ফাঁস করেছিলেন, ছোট ছেলে আব্রাম খান জনপ্রিয়তা সম্পর্কে কী ভাবে।

মুম্বইয়ে পা রাখলেই শাহরুখ খানের ভক্তরা অন্তত একবার ‘মন্নত’-এর সামনে দিয়ে ঘুরে আসেন। মুম্বইয়ে অন্যতম জনপ্রিয় জায়গা এটি। কিং খানের জন্মদিনের মানেই বান্দ্রার ‘মন্নতে’র সামনে হাজার হাজার ভক্তের ঢল। প্রিয় অভিনেতাকে এক ঝলক দেখার অপেক্ষায় ভক্তরা এ দিন ভিড় জমান শাহরুখের রাজপ্রাসাদের বাইরে।

প্রতি বছর জন্মদিনের শুরুতেই মধ্যরাতে মন্নতের ব্যালকনিতে ধরা দেন শাহরুখ। ছেলে আব্রাম জন্মের পরই এই বিশেষ দিনে বাবার সঙ্গে দেখা যায় তাঁকেও। প্রতি বছরের মতো এই বছরও অন্যথা হয়নি। ঘড়ির কাটা বারোটা বাজার মিনিট দশেকের মধ্যেই মন্নতের ব্যালকনিতে এসে ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়ালেন, নমস্কার করলেন, সকলের উদ্দেশ্যে চুমু ছুঁড়লেন শাহরুখ।

আরও পড়ুন: দু'দিন আগে গাড়ি দুর্ঘটনার কবলে, এখন কেমন আছেন রম্ভা এবং তাঁর সন্তানেরা?

এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে এক সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন, বাড়ির বাইরে যে সকল ভক্তেরা তাঁর সঙ্গে দেখা করতে আসেন, তাঁদের নিয়ে কী ভাবেন আব্রাম। 

শাহরুখ বলেন, একদিন আরিয়ান আব্রামকে জিজ্ঞেস করেছিল, ‘তুমি জানো কেন অনেকে পাপার হাত নাড়ানো দেখতে আসে?' প্রশ্ন শুনে একটু চুপ ছিলেন আব্রাম। এরপরই আরিয়ানের আরও প্রশ্ন, ‘পাপা কী কাজ করে তুমি জানো?’ নির্মল শিশুর মতো আব্রামের বলেন, ‘হ্যাঁ, শ্যুটিং’।

আরও পড়ুন: মেয়েকে নিয়ে সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো, কেমন কাটল ঐশ্বর্যর ৪৯-এর জন্মদিন

এরপরই ছোট ভাইকে আরিয়ানের প্রশ্ন, ‘পাপা কে তুমি জানো?’ এর জবাবে আব্রাম বলেন, ‘অভিনেতা’। ‘জানো কেন সবাই পাপার সঙ্গে দেখা করতে আসেন?’ দাদার মুখে এই প্রশ্ন শুনে খুদের জবাব, 'হ্যাঁ কারণ তিনি সুদর্শন।' এরপরই শাহরুখকে আরিয়ানের বলেন, ‘পাপা আমার মনে হয় তুমি কী ও ভালো করেই বোঝে।’ মুখে একগাল হাসি নিয়ে শাহরুখের মন্তব্য, ‘এরপর ওঁরা খুদের সঙ্গে মজা করতে থাকে।’

পাঠান’ ছবির সঙ্গেই প্রায় চার বছর পর বড় পর্দায় কামব্যাক করছেন শাহরুখ। জন্মদিনের দিনই ভক্তদের জন্য ‘পাঠান’-এর টিজার প্রকাশ্যে এনেছেন। ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি। শাহরুখের হাতে রয়েছে আটলি-র পরিচালনায় ‘জাওয়ান’। প্রথমবার রাজকুমার হিরানির সঙ্গে জুটি বেঁধে আসছে শাহরুখের ‘ডানকি’।

বন্ধ করুন