বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা যুদ্ধে WHO-র ডাকে একজোট শাহরুখ-প্রিয়াঙ্কা, যোগ দেবেন লেডি গাগার অনুষ্ঠানে
লেডি গাগার  ‘ওয়ান ওয়ার্ল্ড: টুগেদার অ্যাট হোম’ অনুষ্ঠানে যোগ দেবেন এই জুটি
লেডি গাগার ‘ওয়ান ওয়ার্ল্ড: টুগেদার অ্যাট হোম’ অনুষ্ঠানে যোগ দেবেন এই জুটি

করোনা যুদ্ধে WHO-র ডাকে একজোট শাহরুখ-প্রিয়াঙ্কা, যোগ দেবেন লেডি গাগার অনুষ্ঠানে

  • বিশ্ব স্বাস্থ্য সংস্থা এবং গ্লোবাল সিটিজেনের উদ্যোগ আয়োজন করা হচ্ছে ‘ওয়ান ওয়ার্ল্ড: টুগেদার অ্যাট হোম’, এই অনুষ্ঠানের অংশ হচ্ছেন দুই ভারতীয় তারকা-শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া জোনাস।

এবার করোনা মোকাবিলায় একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বলিউডের ‘ডন’ জুটি শাহরুখ- প্রিয়াঙ্কা। গোটা বিশ্ব এখন মহামারী করোনার কবলে। প্রত্যেকদিন লাফিয়ে লাফিয়ে বাড়তে মৃতের সংখ্যা। এই কঠিন পরিস্থিতির মোকাবিলার জন্য সাহায্যের হাত বাড়াচ্ছেন অনেকেই। তবুও করোনা সংকটে প্রয়োজন প্রচুর পরিমাণ অর্থের। সেই অর্থসংগ্রহের জন্যই একটি উদ্যোগ নিয়েছেন জনপ্রিয় পপ তারকা লেডি গাগা। গাগার ‘ওয়ান ওয়ার্ল্ড: টুগেদার অ্যাট হোম’ উদ্যোগে এবার শামিল হলেন শাহরুখ-প্রিয়াঙ্কা। এই অনুষ্ঠানটি আয়োজন করা হচ্ছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা এবং গ্লোবাল সিটিজেন সংগঠনের তরফে। অনুষ্ঠানটির ক্রিয়েটিভ হেডের দায়িত্ব পালন করছেন লেডি গাগা, অনুষ্ঠান সঞ্চালনা করবেন জিমি কিমেল। প্রত্যেকে নিজেক বাড়িতে বসেই যোগ দেবেন এই অনুষ্ঠানে। এই আলোচনায় শাহরুখ-প্রিয়াঙ্কা ছাড়াও যোগ দেবেন বিলি এলিস, এল্টন জন, ইদ্রিস এলবা, সাবরিনা এলবা, পল ম্যাককার্টনে, স্টিভ ওয়ান্ডাররা।

এই অনুষ্ঠানের মাধ্যমে করোনা মোকাবিলার জন্য ফান্ড কালেকশনের পাশাপাশি জরুরি পরিষেবায় নিযুক্ত সেই সব লক্ষ লক্ষ মানুষের লড়াইয়ে কুর্নিশ জানানো হবে যাঁর প্রতিদিন নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে মানুষের সেবা করে চলেছেন। ১৮ এপ্রিল বিবিসি, এনবিসি, সিবিএস সহ অনলাইনে সম্প্রচারিত হবে। যদিও ভারতীয় সময়ানুসারে পরের দিন, ১৯ শে এপ্রিল ভোর পাঁচটা থেকে সরাসরি এই অনুষ্ঠান দেখা যাবে।

করোনা মোকাবিলায় আগেই প্রধানমন্ত্রীর করোনা রিলিফ ফান্ডেও অনুদান দিয়েছেন প্রিয়াঙ্কা ও নিক। এছাড়াও ইউনিসেফ সহ একাধিক এনজিও-তেও আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন দেশি গার্ল। অংশ নিয়েছেন অমিতাভ, আলিয়া, রণবীরদের সঙ্গে করোনা সচেতনায় তৈরি শর্টফিল্ম 'ফ্যামিলি'তেও। অন্যাদিকে পিছিয়ে নেই শাহরুখ খানও। করোনা মোকাবিলায় দেশবাসীর জন্য সাতটি পৃথক ফান্ডে অনুদান দিয়েছেন শাহরুখ। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর করোনা রিলিফ ফান্ডে ব্যক্তিগতভাবে দিয়েছেন ২.৫ কোটি টাকা। মুম্বইয়ে নিজের চারতলা অফিস বিল্ডিং ছেড়ে দিয়েছেন BMC-কে, যাতে সেখানে কোয়ারেন্টাইন সেন্টার গড়ে তোলা সম্ভব হয়। সব মিলিয়ে এই মহামারীর সঙ্গে মোকাবিলায় সাধারণ মানুষের পাশে দাঁড়াতে সবরকম চেষ্টা চালাচ্ছেন তারকারা।


বন্ধ করুন