বাড়ি > বায়োস্কোপ > আব্রামের জন্মদিনে ছেলেকে ভূতের গল্প পড়ে শোনাচ্ছেন শাহরুখ,দেখুন ভিডিয়ো
বার্থ ডে বয় আব্রামকে গল্পের বই পড়ে শোনাচ্ছেন শাহরুখ খান (ছবি-ইনস্টাগ্রাম)
বার্থ ডে বয় আব্রামকে গল্পের বই পড়ে শোনাচ্ছেন শাহরুখ খান (ছবি-ইনস্টাগ্রাম)

আব্রামের জন্মদিনে ছেলেকে ভূতের গল্প পড়ে শোনাচ্ছেন শাহরুখ,দেখুন ভিডিয়ো

  • বুধবার ছিল শাহরুখ পুত্র আব্রামের জন্মদিন।জন্মদিনে ছেলেকে ভূতের গল্প পড়ে শোনালেন বাদশা। ভিডিয়ো শেয়ার করলেন গৌরী খান।

বুধবার ছিল শাহরুখ-গৌরী পুত্র আব্রামের জন্মদিন। শাহরুখ খানের ছোট্ট শাহজাদা দেখতে দেখতে সাত বছরে পা দিল। লকডাউনে সাদামাটাভাবেই কাটল এই স্টারকিডের জন্মদিন,এই বছর আর বন্ধুদের সঙ্গে পার্টি করা নয় বরং বাবা-মা আর দাদা-দিদির সঙ্গেও সারাটা দিন কাটল আব্রামের। বৃহস্পতিবার গৌরী খান সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন একটি মিষ্টি ভিডিয়ো যেখানে দেখা গেল বার্থ ডে বয় আব্রামকে তাঁর প্রিয় ভূতের গল্প বই পড়ে শোনাচ্ছেন শাহরুখ খান। 

'ভয়ের গল্প শুনছে। জন্মদিনের সেলিব্রেশন..প্রিয় বই,প্রিয় গান আর প্রিয় মানুষের সঙ্গে', ইনস্টাগ্রাম ভিডিয়োর ক্যাপশনে এমনটাই লিখলেন গৌরী।সুতরাং অবলীলায় শাহরুখ পত্নী জানিয়েছিলেন আব্রামের প্রিয় মানুষ মা নয়, বাবা শাহরুখ খান। বাবার সঙ্গই বেশি পছন্দ এই খুদের।  এক ঘন্টায় প্রায় আড়াই লক্ষ মানুষ ইনস্টাগ্রামে এই পোস্ট দেখে ফেলেছেন।সেলেব থেকে আম জনতা -সকলেই ভালোবাসা উজাড় করে দিচ্ছে এই মিষ্টি ভিডিয়োয়। মাইলাইকা আরোরা, করিশ্মা কাপুর থেকে পাকিস্তানি অভিনেত্রী তথা শাহরুখের রইস কো-স্টার মাহিরা খান আব্রামকে শুভেচ্ছা জানিয়েছে জন্মদিনের। 

গত মাসেই টুইটারে #AskSRK সেশন হোস্ট করেছিলেন শাহরুখ। সেখানেই এক ফ্যান তাঁকে প্রশ্নের উত্তরে শাহরুখ জানান লকডাউনে তিন সন্তানের সঙ্গে দিনের বেশিরভাগ সময় কাটছে তাঁর। পরিচিত মেজাজে শাহরুখ জানান, 'জনসংখ্যা বৃদ্ধিতে যোগদান দেওয়ার বাইরে, তিন সন্তানের সঙ্গে থাকাটা দুর্দান্ত অনুভূতি। তাও আবার ভিন্ন ভিন্ন বয়স এবং চরিত্রের। তাই দিন কাটছে তাঁদের প্রত্যেকের সঙ্গে দু ঘন্টা করে কাটিয়ে। তারপর বাকি সময়টা তাঁদের খেলনা গুছিয়ে'।

নোবেল করোনাভাইরাস সম্পর্কে মানুষকে সচেতন করতে সোশ্যাল মিডিয়ায় প্রচারও চালাচ্ছেন পুরোদমে। কিছুদিন আগেই করোনা মোকাবিলার জন্য অর্থ সংগ্রহে আয়োজিত আইফরইন্ডিয়া উদ্যোগে শামিল হন শাহরুখ। সেখানে গান গাইতে দেখা গিয়েছিল এসআরকেকে। এবং বাদশার সঙ্গ দিয়েছিলেন আব্রাম। গেস্ট অ্যাপিয়ারেন্সেই শাহরুখকে ছাপিয়ে  নজর কেড়ে নেনে এই খুদে তারকা। 

বক্স অফিসে শাহরুখের শেষ ছবি ছিল ২০১৮-র ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত জিরো। জিরোর ব্যর্থতার পর এখনও পর্যন্ত নতুন কোনও প্রজেক্টে হাত দেননি কিং খান। যদিও প্রযোজনার কাজ চালিয়ে যাচ্ছেন শাহরুখ। সদ্যই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে রেড চিলিস এন্টারটেনমেন্টের হরর সিরিজ বেতাল। যদিও দর্শকদের মন জয়ে ব্যর্থ এই সিরিজ।

 

 

বন্ধ করুন