ডান্স প্লাস ফাইভের সেটে শাহরুখ খান
ডান্স প্লাস ফাইভের সেটে শাহরুখ খান

শাহরুখের প্রথম উপার্জন: ৫০ টাকা নিয়ে তাজমহল দর্শন, মাছি-পড়া লস্যি খেয়ে অসুস্থ

  • রেমো ডিসুজার ডান্স প্লাস ৫-এর প্রজাতন্ত্র দিবস স্পেশ্যাল এপিসোডে অতিথি হিসাবে হাজির শাহরুখ। শ্যুটিং সারলেন বাদশা।

বক্স অফিসে জিরো মুখ থুবড়ে পড়ার পর এখনও কোনও ছবির কাজে হাত দেননি শাহরুখ খান। সিলভার স্ক্রিন থেকে সাময়িক বিরতিতে থাকলেও সম্প্রতি রেমো ডিসুজার ডান্স প্লাস ৫-এর একটি এপিসোডের শ্যুটিং সারলেন বাদশা।

এই ডান্স রিয়ালিটি শোয়ের প্রজাতন্ত্র দিবস স্পেশ্যাল এপিসোডে দেখা যাবে শাহরুখ খানকে। অনুষ্ঠানে এসে স্মৃতির সরণি বেয়ে কিং খান পৌঁছে যান তাঁর কেরিয়ারের গোড়ার দিকে। নিজের প্রথম উপার্জন, ৫০টাকা দিয়ে তাজমহল দর্শনে গিয়েছিলেন শাহরুখ। ট্রেনের টিকিট কাটে বেঁচে থাকা টাকায় মাত্র এক গ্লাস গোলাপি লস্যি কিনতে পেরেছিলেন বিশ্ব চলচ্চিত্রের অন্যতম ধনী এই তারকা। এখানেই শেষ নয়, মুম্বই মিররকে বাদশা জানান, ‘সেই লস্যিতে একটা মাছি পড়ে গিয়েছিল তবুও সেই লস্যি খেয়ে নিয়েছিলাম এবং ফেরার পথে গোটা রাস্তা বমি করতে করতে ফিরেছিলাম।

এদিন মুক্তো সাদা একটা পাঠানি কুর্তা এবং ধুতি প্যান্টে সেজেছিলেন শাহরুখ খান। তাজমহলের এক রেপ্লিকার সামনে দাঁড়িয়ে এদিন পোজ দিলেন বাদশা। এদিনের অনুষ্ঠানে শাহরুখ খানকে স্পেশ্যাল ট্রিবিউট দেবে ডান্স প্লাস ফাইভের প্রতিযোগীরা। প্রায় কুড়ি মিনিট দীর্ঘ এই পারফর্ম্যান্সে শাহরুখও সঙ্গ দেবেন তাঁদের। ফিরভি দিল হ্যায় হিন্দুস্থানির ‘আই অ্যাম দ্য বেস্ট’ থেকে রাওয়ানের ছম্মক ছল্লো-শাহরুখের হিট গানে এদিন সুপারহিট ডান্স প্রদর্শন করবে ডান্স প্লাস ফাইভের প্রতিযোগীরা।



পারফর্ম্যান্স শেষে শাহরুখকে বলতে শোনা গিয়েছে, যখন আমার ৯৫ বছর বয়স হয়ে যাবে,তখনও কোনও এক ট্রেনের ছাদে হুইলচেয়ারে ছাঁইয়া ছাঁইয়া গানে নাচব আমি। আর হ্যাঁ, রেমোকেও আমার সঙ্গে নেব।

অভিনয় থেকে ব্রেক নিয়েও প্রযোজক হিসাবে কিন্তু কাজ চালিয়ে যাচ্ছেন বাদশা। নেটফিক্স ও রেড চিলিসের যৌথ প্রযোজনায় তৈরি ব্রাড অফ ব্লাড মুক্তি পেয়েছে আগেই, নেটফিক্সে মুক্তির অপেক্ষায় অপর একটি সিরিজ ‘ক্লাস অফ ৮৩’। অন্যদিকে অভিষেক বচ্চনকে মুখ্য চরিত্রে রেখে রেড চিলিস-এর আসন্ন ছবি বব বিশ্বাসের আনুষ্ঠানিক ঘোষণাও সেরেছেন শাহরুখ।

শোনা যাচ্ছে শাহরুখ খান শীঘ্রই দক্ষিণী পরিচালক আটলির নতুন ছবির কাজ শুরু করবেন। তবে এখনও এই প্রোজেক্ট নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা সারেননি বাদশা।


বন্ধ করুন