বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: জলের তলায় যেতে হবে, ডাঙ্কির জন্য বড় ঝুঁকি নিতে হবে শাহরুখকে

Shah Rukh Khan: জলের তলায় যেতে হবে, ডাঙ্কির জন্য বড় ঝুঁকি নিতে হবে শাহরুখকে

ডাঙ্কির জন্য জলের অতলে যাবেন শাহরুখ। 

চরিত্রের প্রয়োজনে ৫৭ বছর বয়সে এসেও নিজেকে ভেঙেগড়ে নিচ্ছেন শাহরুখ বারবার। এই যেমন ডাঙ্কির জন্য তাঁকে করতে হবে আন্ডার ওয়াটার শ্যুট। যা মোটেও মুখের কথা নয়। 

২০২৩ সালটা শাহরুখ খানের জন্য হতে চলেছে স্মরণীয়। কারণ প্রায় চার বছর লম্বা বিরতির পর আসছে কিং খানের তিনটে ছবি পরপর। আপাতত মুক্তির অপেক্ষায় পাঠান। যেখানে তিনি স্ক্রিন শেয়ার করবেন দীপিকা পাড়ুকোনের সঙ্গে। সঙ্গে আবার জন। এই সিনেমা নিয়ে উঠেছে একাধিক বিতর্ক। উঠেছে ছবি বয়কটের ডাক। যার মূল কারণ হিসেবে দেখানো হয়েছে দীপিকার গেরুয়া বিকিনি। 

পাঠান ছাড়াও শাহরুখকে দেখা যাবে জাওয়ান আর ডাঙ্কি-তে। ইতিমধ্যেই সৌদি আরবে ডাঙ্কির শ্যুট করে ফেলেছেন বাদশা। এই সিনেমার পরিচালনা করছেন রাজকুমার হিরানি। আর এভার খবর শাহরুখ এই সিনেমার জন্যই নামবেন জলের অতলে। বলিউড হাঙ্গামার রিপোর্ট অনুসারে আন্ডারওয়াটার সিকোয়েন্স শ্যুট করবেন শাহরুখ। যা নিসন্দেহেই খুব চ্যালেঞ্জিং। 

শাহরুখ ঘনিষ্ঠ জানিয়েছেন, ‘আপাতত পাঠান নিয়ে একটু ব্যস্ত আছে শাহরুখ। তবে ওটা মুক্তি পাওয়ার পরেই ফের ডাঙ্কির কাজ শুরু করে দেবে।’

ছবির প্রসঙ্গে বলতে গিয়ে বিস্তারে জানালেন, ‘সিকোয়েন্সের একটা জায়গায় দেখা যাবে বোটে করে ট্রাভেল করছেন শাহরুখ। আর তখনই স্ক্রিপ্টের প্রয়োজনে যেতে হবে আন্ডার ওয়াটার। এই শ্যুটের আগে শাহরুখকে নিতে হবে ট্রেনিংও।’ আরও পড়ুন: পাঠানের বিজয়রথ চালু! শাহরুখ জ্বরে কাঁপছে জার্মানি, শুরু হয়ে গিয়েছে অগ্রিম বুকিং

এই প্রথম একসঙ্গে কাজ করছেন রাজকুমার হিরানি আর শাহরুখ খান। সঙ্গে তাপসী পান্নুর সঙ্গেও এটাই প্রথম কাজ শাহরুখ খানের। আপাতত ২০২৩ সালের ডিসেম্বর মাসে সিনেমার মুক্তি পাওয়ার কথা। 

পাঠান আর ডাঙ্কির মাঝে আসবে জওয়ান। ইতিমধ্যেই ১২০ কোটি টাকায় জওয়ান-এর ওটিটি রাইট কিনে নিয়েছে নেটফ্লিক্স। এটা শাহরুখ খানের হোম প্রোডাকশনের কাজ। পরিচালনায় আটলি। ফার্স্ট লুকেই স্পষ্ট অ্যাকশনে ভরপুর ছবি হতে চলেছে জওয়ান। ছবির পোস্টারে দেখা গিয়েছে শাহরুখের মুখের অর্ধেক অংশটা ব্যান্ডেজ দিয়ে ঢাকা। তাঁর হাতেও ব্যান্ডেজ বাঁধা। লাল শার্টের সঙ্গে জলপাই রঙের প্যান্ট পরেছেন শাহরুখ।

বন্ধ করুন