বাংলা নিউজ > বায়োস্কোপ > ২ বছর পর পর্দায় ফিরলেন শাহরুখ, KKR-এর ফ্যান অ্যান্থথম #LAPHAO-তে নতুন লুকে বাদশা
নয়া লুকে চমকে দিলেন বাদশা
নয়া লুকে চমকে দিলেন বাদশা

২ বছর পর পর্দায় ফিরলেন শাহরুখ, KKR-এর ফ্যান অ্যান্থথম #LAPHAO-তে নতুন লুকে বাদশা

  • আইপিএল ম্যাচ চলাকালীন গ্যালারিতে শাহরুখের টুপির ভিতর কোন রহস্য লুকিয়ে ছিল তা অবশেষে ভেদ হল। নতুন হেয়ারস্টাইলে সামনে এলেন বাদশা, সৌজন্যে লাফাও। 

দুর্গাপুজোর মরসুমে কলকাতা নাইট রাইডার্স ভক্তদের বড়সড় উপহার দিলেন শাহরুখ খান। তবে শুধু কেকেআর ফ্যানেরা নয় বরং শাহরুখ ভক্তরাই পেলেন এক ধামেকাদার গিফট। সৌজন্যে কেকেআরের নতুন ফ্যান অ্যান্থম লাফাও। যার সৌজন্যে প্রায় দু-বছর পর পর্দায় ফিরলেন শাহরুখ। জিরোর ব্যর্থতার পর থেকে নিজেকে স্ক্রিন থেকে দূরেই সরিয়ে রেখেছিলেন বাদশা। তবে এইবার আর তেমনটা হল না, কেকেআর ফ্যানেদের জন্য নতুন লুকে সামনে এলেন কিং খান।

এই ভিডিয়োয় একটি হুডি পরে অবতীর্ণ হন শাহরুখ, তবে সেটি যখন মাথা থেকে খোলে-তখনই ধরা পড়ে শাহরুখের নতুন হেয়ারস্টাইল- যা দেখে মন হারল তাঁর কয়েক কোটি ভক্ত। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ম্যাচ দেখতে পৌঁছে গ্যালারিতে প্রচন্ড গরমেও কেন মাথায় টুপি পরেই বসে থাকছিলেন শাহরুখ, সেই রহস্য অবশেষে ভেদ হল। নিজের লম্বা চুল লুকিয়ে রাখতেই ছিল এই প্রয়াস।বাদশার এই নতুন হেয়ারস্টাইলে হইহই পড়ে গিয়েছে টুইটারে।

অবশেষে রহস্যভেদ 
অবশেষে রহস্যভেদ 

প্রিয় ইডেন গার্ডেনকে ভীষণ মিস করছে গোটা নাইটবাহিনী এবং অবশ্যই শাহরুখ খান নিজেও। তাই ফ্যানেদের ও দলের উত্সাহ বাড়াতেই এই নতুন ফ্যান অ্যান্থম- যেখানে অবশ্যই রয়েছে ‘করব,লড়ব,জিতব’র ছোঁয়াও। এই গানটি কম্পোজ করার পাশাপাশি গেয়েছেন ব়্যাপার বাদশা। মিউজিক ভিডিয়োতেও দেখা মিলেছে দুই বাদশা ও কেকেআর তারকাদের। করোনা আবহে সামাজিক দূরত্ববিধি বজায় রাখাবর বার্তাও রয়েছে এই গানে।

সবচেয়ে বড়ো কথা এই মিউজিক ভিডিয়োর মূল ভাবনা ও পরিকল্পনা শাহরুখ পুত্র আরিয়ান খানের। 

ডিডিএলজের মুক্তির ২৫ বছর পূর্তি সেলিব্রেট করছেন শাহরুখ, এর মাঝেই খবর যশ রাজ ফিল্মসের নতুন ছবি পাঠানে দেখা যাবে কিং খানকে। আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় অনুরাগীরা। 

বন্ধ করুন