বাংলা নিউজ > বায়োস্কোপ > পূরণ হল না স্বপ্ন, খালি হাতেই পরিবারকে নিয়ে মুম্বইয়ে ফিরলেন শাহরুখ খান
দেশে ফেরার আগে দুবাইয়ে শাহরুখ খান (ছবি সৌজন্য টুইটার)
দেশে ফেরার আগে দুবাইয়ে শাহরুখ খান (ছবি সৌজন্য টুইটার)

পূরণ হল না স্বপ্ন, খালি হাতেই পরিবারকে নিয়ে মুম্বইয়ে ফিরলেন শাহরুখ খান

  • অভিনেতা মুম্বই এয়ারপোর্টে নামতেই তাঁর ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

মুম্বই : আইপিএল থেকে ছিটকে গিয়েছে কলকাতা নাইট রাইডার্স। পূরণ হয়নি ট্রফি জয়ের স্বপ্ন। তারপরই সংযুক্ত আরব আমিরশাহি থেকে মুম্বইয়ে ফিরলেন শাহরুখ খান। এবার একাধিক ম্যাচে তাঁকে মাঠে দেখা গিয়েছিল। ১৪ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে পঞ্চম স্থানে শেষ করে কিং খানের দল। নেট রানরেট কম থাকায় বিদায় নেয কেকেআর।

অভিনেতা মুম্বই এয়ারপোর্টে নামতেই তাঁর ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। অভিনেতাকে চোখে কালো সানগ্লাস, লম্বা চুলের স্টাইল সুন্দর করে আঁচড়ানো আবস্থায় দেখা গেছে। তাঁর স্ত্রী গৌরীকেও মুম্বই এয়ারপোর্টে দেখা গিয়েছে। তাঁর দুই ছেলে আরিয়ান এবং আব্রাহামকে গাড়িতে দেখা গিয়েছে।

View this post on Instagram

NEW PIC : SRK 🔥🔥🔥🔥🔥🔥🔥🔥🔥

A post shared by SRK (@shahrukhkhan_photos) on

পরিচালক করণ জোহার ও ফ্যাশন ডিজাইনার মনীশ মলহোত্রাকেও সপরিবারে ফিরে আসতে দেখা গিয়েছে। অভিনেতার সঙ্গে তাঁরাও দুবাইয়ে ছিলেন।

গত ২ নভেম্বর দুবাইয়ে ৫৫ তম জন্মদিন উদযাপন করেন শাহরুখ। অভিনেতা শাহরুখের নাম এবং ছবিতে আলোকিত হয়ে ওঠে বুর্জ খলিফা। এভাবেই তাঁকে ভালোবাসা উজার করে দিয়েছে দুবাই। সে কারণে দুবাইয়ের আধিকারিকদের ধন্যবাদ জানান এসআরকে।  

রবিবার ইনস্টাগ্রামে তাঁর সঙ্গে ছবি পোস্ট করেন করণ। মেয়ে সুহানাও স্টোরিতে পরিবারের ছবি পোস্ট করে লেখেন, ‘আমায় এই ছবি পোস্ট করতে দিচ্ছিল না, তবুও আমি করেছি @আরিয়ান।’

জিরোর পর বহুদিন কোনও সিনেমা করেনি শাহরুখ। সম্প্রতি এক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামের সঙ্গে একটি সিনেমায় সই করেন তিনি। সিদ্ধার্থ আনন্দের নির্দেশনায় ‘পাঠান’-এ আছেন তিনি।

বন্ধ করুন