বাংলা নিউজ > বায়োস্কোপ > Pathaan: হাতে বন্দুক, চোখে-মুখে প্রতিশোধের আগুন,'পাঠান'-এ জনের লুক প্রকাশ্যে আনলেন শাহরুখ

Pathaan: হাতে বন্দুক, চোখে-মুখে প্রতিশোধের আগুন,'পাঠান'-এ জনের লুক প্রকাশ্যে আনলেন শাহরুখ

পাঠানে জনের লুক প্রকাশ্যে

‘ও কঠিন এবং কঠিনভাবেই খেলাটা খেলে’- ‘পাঠান’ ছবিতে জনের ফার্স্ট লুক প্রকাশ্যে আনলেন শাহরুখ। 

একদম রাফ অ্যান্ড টাফ অবতারে সামনে এলেন জন আব্রাহাম। বৃহস্পতিবার ‘পাঠান’ কো-স্টার জনের ফার্স্ট লুক প্রকাশ করলেন স্বয়ং বাদশা। ‘পাঠান’ ছবিতে শাহরুখ-দীপিকার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন জন। মোশন পোস্টারেই নজরকাড়া জন। টাইম বোমা ফাটতেই আঁধার থেকে প্রকাশ্যে এলেন জন। আগুন আর আলো-আঁধারির মাঝে বন্দুক হাতে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা।

জনের পরনে সাদা টি-শার্ট,কালো প্যান্ট- জ্বলন্ত ঘরের মাঝে দাঁড়িয়ে রয়েছেন তিনি। তাঁর দু-চোখে যেন প্রতিশোধের আগুন জ্বলছে। এই মোশন পোস্টার শেয়ার করে শাহরুখ লেখেন, 'ও কঠিন এবং কঠিনভাবেই খেলাটা খেলে।' পাশাপাশি শাহরুখ মনে করিয়ে দেন আগামী ২৫শে জানুয়ারি মুক্তি পাচ্ছে পাঠান। অর্থাৎ আগামি বছরের শুরুতেই চার বছরের বনবাস কাটিয়ে বড় পর্দায় কামব্যাক হবে কিং খানের।

শাহরুখ ভক্তরা হা-পিত্যেশ করে বসে আছে জানুয়ারির অপেক্ষায়। বক্স অফিসে শাহরুখের শেষ রিলিজ ছিল জিরো (২০১৮), তারপর থেকে বড় পর্দা থেকে গায়েব বাদশা, মাস কয়েক আগেই আর মাধবনের ‘রকেট্রি দ্য নাম্বি এফেক্ট’-এ ক্যামিও চরিত্রে দেখা মিলেছে শাহরুখের, কিন্তু তাতে কি আর মন ভরে?

উল্লেখ্য, এদিন জন নিজেও ‘পাঠান’ ছবিতে নিজের লুক শেয়ার করে নিয়েছেন। জন এই মোশন পোস্টার শেয়ার করে লেখেন, ‘লকড অ্যান্ড লোডেড’। ছবির মুক্তিতে বাকি আর পাঁচ মাস। আর এই উপলক্ষ্যেই ফ্যানেদের মধ্যে প্রত্যাশার পারদ চড়িয়ে জনের লুক প্রকাশ্যে আনল প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস। উল্লেখ্য, ‘পাঠান’ ছবিতেই প্রথমবার একসঙ্গে অভিনয় করতে চলেছেন শাহরুখ ও জন। শাহরুখ খান তাঁর অভিনয় জীবনের অনুপ্রেরণা, একথা বহুবার জানিয়েছেন জন। প্রথমবার নিজের প্রিয় সুপারস্টারের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে উত্তেজিত জন।

জুন মাস শাহরুখের কেরিয়ারের ৩০ বছর পূর্তির দিন ‘পাঠান’ ছবিতে শাহরুখের লুক প্রকাশ্যে এনেছিল ওয়াইআরএফ। পরিচালক সিদ্ধার্থ আনন্দের এই ছবিতে ফের একসঙ্গে ধরা দেবেন ‘চেন্নাই এক্সপ্রেস’ জুটি। ন বছর পর ফের জুটিতে শাহরুখ-দীপিকা। পরিচালক সিদ্ধার্থ আনন্দের দাবি, অ্যাকশন ঘরানার ছবির ক্ষেত্রে নতুন মাইলফলক সৃষ্টি করবে 'পাঠান'। তাঁর কথায়, 'ছবিতে শাহরুখ খানের সঙ্গে দীপিকা পাডুকোন, জন আব্রাহামের মতো অভিনেতারা থাকলে সব দিক থেকেই অন্য মাত্রায় পৌঁছনোর চেষ্টা থাকে। আমার মনে হয়, 'পাঠান' দর্শককে নিরাশ করবে না।'

২০২৩ সালের ২৫ শে জানুয়ারি হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে এই বহু প্রতীক্ষিত ছবি।

 

বন্ধ করুন