বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: ‘ক্লান্ত হয়ে যাবি’, এই বয়সে শাহরুখের দ্বারা অ্যাকশন ছবি হবে না, বলেছিলেন 'বন্ধু' আদিত্য

Shah Rukh Khan: ‘ক্লান্ত হয়ে যাবি’, এই বয়সে শাহরুখের দ্বারা অ্যাকশন ছবি হবে না, বলেছিলেন 'বন্ধু' আদিত্য

করে দেখালেন শাহরুখ

‘হয়ত টাইগার বা হৃতিকের মতো পারব না, তবে নিজের সেরাটা দিয়ে চেষ্টা করব’, শুরুতে শাহরুখের উপর মোটেই আস্থা ছিল না প্রযোজক আদিত্য চোপড়ার। 

বুড়ো হারে ভেলকি দেখাচ্ছেন শাহরুখ খান! ‘পাঠান’ ছবির 'বেশরম রং' গান নিয়ে যতই বিতর্ক থাক, ৫৭-র ‘তরুণ তুর্কি’ শাহরুখকে দেখে ঘুম উড়েছে অষ্টাদশী তরুণীরও। শাহরুখের সুদর্শন চেহারা দেখে মহিলা ভক্তরা ফের বলে উঠেছেন, ‘কুছ কুছ হোতা হ্যায়’। সিদ্ধার্থ আনন্দের এই অ্যাকশন ফিল্মের সঙ্গে দীর্ঘ চার বছর পর বড়পর্দায় ফিরছেন শাহরুখ খান। ‘জিরো’র ব্যর্থতার পর নিজেকে বেশ খানিকটা গুটিয়ে নিয়েছিলেন শাহরুখ। এক সাক্ষাৎকারে বাদশা জানিয়েছেন, এই বয়সে এসেও কেন অ্যাকশন ছবিকেই নিজের কেরিয়ারের ‘ব্রহ্মাস্ত্র’ হিসাবে বেছে নিলেন তিনি। 

রোহিত উত্থপার সঙ্গে এক আলোচনায় ‘পাঠান’ তারকা জানান, এই ছবির প্রযোজক তথা দীর্ঘদিনের বন্ধু আদিত্য চোপড়া শুরুতে একেবারেই আস্থা রাখতে পারেনি শাহরুখের উপর। এসআরকের সঙ্গে ছবি করতে আগ্রহী আদিত্য চাননি অ্যাকশন ছবিতে কাজ করুক শাহরুখ। 

বলিউডের কিং খান অকটপে বলেন, ‘চার বছর আগে, আমার নিজেকে একটু দুর্বল লাগছিল। চোট পেয়েছিলাম। সার্জারিও হয়েছিল, কিন্তু আমি ভাবলাম আমাকে এমন কিছু করতে হবে যেটা আমি আগে কখনও করিনি। আমাকে সবার প্রথম শারীরিকভাবে ফিট হতে হবে। আমি বন্ধু আদিত্যকে আর সিদ্ধার্থ আনন্দকে বললাম, ‘একটা অ্যাকশন ছবি বানাও’। ওরা পালটা বলল, ‘স্যার, এটা কী বলছেন, তুমি ক্লান্ত হয়ে যাবে’। আমি বললাম, চেষ্টা তো করি। আমি হয়ত টাইগার বা দুগ্গু (হৃতিক)-র মতো পারব না, কিন্তু নিজের সেরাটা দেব'। 

এরপর এক বছর ধরে নিজের ফিটনেসের উপর জোর দিয়েছিলেন শাহরুখ। জিরোর ব্যর্থতা তাঁকে ঘিরে ধরেছিল ঠিকই, তবে নিজের কমফর্ট জোনের বাইরে বেরিয়ে কিছু একটা করে দেখানোর জেদও ঘিরে ধরেছিল তাঁকে। আরই ফসল ‘পাঠান’। 

আগামী ২৫শে জানুয়ারি মুক্তি পেতে চলেছে ‘পাঠান’। এই ছবিতে দীপিকা পাড়ুকোনের সঙ্গে রোম্যান্স করবেন বাদশা। থাকছেন জন আব্রাহামও। আপতত শাহরুখের বাদশাহি কামব্য়াকের দিকে তাকিয়ে তাঁর ভক্তকুল। 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

অনুষ্কা-বিরাটের মেয়ে ছোট থেকেই শিল্পী! খুদে হাতে কী কী আঁকল ভামিকা? Video: রাতের অন্ধকারে নিমেষে পুড়ে ছাই ডুয়ার্সের হলং বনবাংলো, নেই হতাহত পরকীয়ার সন্দেহে স্ত্রী - শাশুড়িকে কুপিয়ে আত্মঘাতী প্রৌঢ় আজ প্রদোষ ব্রতে ভুলেও করবেন না এই ভুল, নচেৎ হবেন ভোলেনাথের রোষের সন্মুখীন ‘ডার্বি জয়’, ২-৩ দিন পরেই আপুইয়া হবেন মোহনবাগানের প্লেয়ার! আসছেন বিশ্বকাপজয়ীও? ছেঁড়া OMR শিট নিয়ে হয়েছিলেন সরব! সেই নিট পরীক্ষার্থী সেই আয়ুষীর নথি জাল, বলল HC রেলে ৩ গুণ বেশি লোকো পাইলট নিয়োগের ঘোষণা, দুর্ঘটনার পর সিদ্ধান্ত ‘হিন্দুদের এখন ফ্যাশন মুসলিম হওয়ার’, ইদ পালন করে নেটপাড়ার ট্রোলে রূপাঞ্জনা জিম থেকে বেরিয়েই এনার্জি ড্রিংক খান? যখন তখন হতে পারে হার্ট অ্যাটাক গায়ের জোরে দখল করা জমিতে তৃণমূল পার্টি অফিস, ২০ দিনের মধ্যে ভাঙতে বলল হাইকোর্ট

T20 WC 2024

নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.