বাংলা নিউজ > বায়োস্কোপ > দিন দিন আরও লাস্যময়ী হচ্ছেন শাহরুখ-কন্যা, খোলা চুলে-হালকা মেকআপে বাড়ালেন উষ্ণতা
সুহানা খান 
সুহানা খান 

দিন দিন আরও লাস্যময়ী হচ্ছেন শাহরুখ-কন্যা, খোলা চুলে-হালকা মেকআপে বাড়ালেন উষ্ণতা

  • পড়াশোনা শেষ করার পর পুরোপুরি অভিনয় জগতে পা দিতে পারেন সুহানা। আগেই সে কথা জানিয়েছেন শাহরুখ।

শাহরুখ খান ও গৌরী খানের কন্যা সুহানা খান। এখনও বি-টাউনে পা রাখেননি তিনি। তবে স্টাইল স্টেটমেন্ট দিয়ে চর্চার শিরোনামে থাকেন হামেশাই। সামাজিক মাধ্যমে তাঁর অজস্র ফলোয়ার্স। এরমধ্যেই ফের একবার ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করে সকলের নজর কাড়লেন সুহানা। 

ছবিতে বিস্কুট রঙের টপ পরে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। খোলা চুল, হালকা মেকআপের সঙ্গে হাতে কফির মগ নিয়ে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গিয়েছে তাঁকে। অপর একটি ছবিতে তাঁর সাদা স্নিকার্স দেখা গিয়েছে শুধু। তৃতীয় ছবিতে রোড সাইডে দাঁড়িয়ে সুহানা। গায়ে কালো জ্যাকেট। প্রতিটা ছবি তাঁর স্টাইল সেগমেন্টকে তুলে ধরছে।

সুহানা নিজের নতুন ছবি পোস্ট করতেই লাইক এবং কমেন্টের ঝড় বয়ে গিয়েছে ছবিতে।লকডাউনের শুরু থেকে মুম্বইতেই রয়েছেন নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। পড়াশোনা শেষ করার পর পুরোপুরি অভিনয় জগতে পা দিতে পারেন সুহানা।

প্রসঙ্গত, এর আগে সামাজিক মাধ্যমে নিজের ছবি পোস্ট করে নানা ধরণের আক্রমণের শিকার হয়েছেন সুহানা খান। গায়ের রঙ নিয়ে তাঁকে বিভিন্ন ধরনের কটুক্তি করা হয়েছে ইনবক্সে। তা নিয়ে ছবি পোস্ট করে সরব হয়েছিলেন শাহরুখ-কন্যা। ছবির পোস্টের পাশাপাশি বর্ণবিদ্বেষের বিরুদ্ধে সুর চড়াতে দেখা যায় তাঁকে। পোস্টটা করার পর বলিউডের অজস্র ব্যক্তিত্বকে দেখা যায় সুহানাকে সাপোর্ট করতে। তাঁর পরিবারকেও অনেক সাপোর্ট করেন।

বন্ধ করুন