বাংলা নিউজ > বায়োস্কোপ > চোখ ধাঁধানো লুকে শাহরুখ কন্যা, নজর কাড়ল সুহানার নতুন ছবি
 সুহানা খান। (ছবি-ইনস্টাগ্রাম)
 সুহানা খান। (ছবি-ইনস্টাগ্রাম)

চোখ ধাঁধানো লুকে শাহরুখ কন্যা, নজর কাড়ল সুহানার নতুন ছবি

  • নিউ ইয়র্কে বন্ধুর সঙ্গে লেন্সবন্দি শাহরুখ-গৌরীর একমাত্র কন্যা। 

ফিল্ম মেকিং নিয়ে নিউ ইয়র্কে পড়াশোনা করছেন শাহরুখ খানের কন্যা সুহানা খান।পড়াশুনোর সুবাদে এখন নিউ ইয়র্কে রয়েছেন সুহানা। সম্প্রতি সেখান থেকেই এক বান্ধবীর সঙ্গে ছবি পোস্ট করেন বাদশা কন্যা।

ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি পোস্ট করে কোনো ক্যাপশনে কিছুই লেখেননি তিনি। শুধুমাত্র একটা কালো হার্ট ইমোজি দিয়েছেন। ছবিতে সুহানাকে দেখা যাচ্ছে পার্পেল রঙের টিউব টপের ওপর কালো জ্যাকেট পরেছেন তিনি। তাঁর বান্ধবীকে দেখা গেছে রুমালের আদলে টপের সঙ্গে ধূসর রঙের জিন্স পরে।

বান্ধবীর সঙ্গে সুহানা
বান্ধবীর সঙ্গে সুহানা

তাঁর এই নতুন পোস্টে মন্ত্রমুগ্ধ সুহানার ফ্যানেরা। বলিউডে পা রাখেননি সুহানা। তবে স্টাইল স্টেটমেন্ট দিয়ে চর্চার শিরোনামে থাকেন হামেশাই। সামাজিক মাধ্যমে তাঁর অজস্র ফলোয়ার্স। ব্রিটেনের আরডিংলে কলেজের পর আপতত নিউইয়র্কে পড়াশোনা করছেন তিনি। 

হিন্দুস্তান টাইমসে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ খান জানিয়েছিলেন, সুহানা অভিনয় করতে চান। তার জন্য তাঁকে তিন-চার বছর অভিনয় শিখতে হবে, যদি সে সত্যিই অভিনয় করতে চায়। অভিনেতা এও জানিয়েছেন, ইন্ডাস্ট্রির তাঁর অনেক বন্ধুই মনে করেন তাঁর ছেলে-মেয়েদের কাল থেকে অভিনয় করা উচিত। তবে তিনি বিশ্বাস করেন পড়াশোনা শেষ করা সবচেয়ে বেশি জরুরি, তারপরই কেরিয়ার গড়াতে মন দেবে সুহানা।

বন্ধ করুন