বাংলা নিউজ > বায়োস্কোপ > মিশমিশে কালো পোশাকে সুহানা, তুতো বোন আলিয়ার সঙ্গে পার্টি থেকে ভাইরাল এই ছবি
সুহানা খানের ইনস্টাগ্রাম স্টোরি
সুহানা খানের ইনস্টাগ্রাম স্টোরি

মিশমিশে কালো পোশাকে সুহানা, তুতো বোন আলিয়ার সঙ্গে পার্টি থেকে ভাইরাল এই ছবি

  • ছবিতে সুহানাকে দেখে চোখ ধাঁধিয়েছে নেটিজেনের।

নিউ ইয়র্কে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করতেন শাহরুখ কন্যা সুহানা খান। মাস খানেক আগেই কোর্স শেষ হয়েছে তাঁর। গত সপ্তাহে মুম্বই ফিরেছেন সুহানা। এরপর একাধিকবার পাপারাৎজিদের লেন্সবন্দি হয়েছেন মায়ানগরীতে। 

নেটমাধ্যমে দারুণ সক্রিয় শাহরুখ-গৌরী কন্যা। মুম্বই ফিরে ইনস্টাগ্রাম স্টোরিতে চোখ ধাঁধানো ছবি শেয়ার করছেন তিনি। কখনও সেজেগুজে ছবি পোস্ট করছেন। আবার কখনও পার্টি মুডে দেখা যাচ্ছে তাঁকে। 

সম্প্রতি তুতো বোন আলিয়া ছিব্বারের সঙ্গে ইনস্টাগ্রাম স্টোরিতে দুটি ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে মিশমিশে কালো পোশাক পরে দেখা মিলেছে সুহানার। আলিয়ার সঙ্গে পার্টি মুডে তিনি। দুই তুতো বোনকে একসঙ্গে সেলফিও তুলতে দেখা গেছে। নেটমাধ্যমে শাহরুখ কন্যা ছবি শেয়ার করতেই হু হু করে ভাইরাল।

সুহানার ইনস্টাগ্রাম স্টোরি
সুহানার ইনস্টাগ্রাম স্টোরি

নেটমাধ্যমে দারুণ চর্চায় সুহানার এই লুক। কালো পোশাকে নেটিজেনের কাছে প্রচুর প্রশংসা কুড়িয়েছেন শাহরুখ কন্যা। মূলত তুতো বোনের সঙ্গে কোনও পার্টি করছেন সুহানা। সেখান থেকেই শেয়ার করেছেন এই ছবি।

শাহরুখ এবং গৌরির দ্বিতীয় সন্তান সুহানা। তাঁদের আরো দুই ছেলে রয়েছে আরিয়ান এবং আব্রাহাম। আগাগোরাই অভিনয়ের প্রতি বিশেষ আকর্ষণ রয়েছে সুহানার। অভিনেত্রী হতে চান বলে জানিয়েছেন তিনি। তাঁর স্কুলের নানা স্টেজ শো, ‘The Grey Part of Blue’ নামক একটি শর্ট ফিল্মে কাজ করেছে। শর্ট ফিল্মটি প্রযোজনা করেছে সুহানার স্কুলের সহপাঠীরা।

 

 

বন্ধ করুন