বাংলা নিউজ > বায়োস্কোপ > নিউ ইয়র্কে রুফ টপে বসে চাঁদের প্রেমে পড়েছেন সুহানা, শেয়ার করলেন মুগ্ধ করা ছবি
সুহানা খান
সুহানা খান

নিউ ইয়র্কে রুফ টপে বসে চাঁদের প্রেমে পড়েছেন সুহানা, শেয়ার করলেন মুগ্ধ করা ছবি

  • সদ্য সামাজিক মাধ্যমে নিউ ইয়র্কে থেকে নিজের এই ছবি শেয়ার করেছেন সুহানা খান।

নিত্য দিন ইনস্টাগ্রামে নিজের কোনও ছবি স্টোরি করতে দেখা যায় শাহরুখ কন্যা সুহানা খানকে। নিউ ইয়র্ক অ্যাপার্টমেন্ট থেকে ছবি শেয়ার করার পর খোলা আকাশের নীচে রুফটপে বসে ছবি শেয়ার করেছেন শাহরুখ কন্যা। শনিবার ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা ছবিতে সুহানা একটি সোফার উপর বসে চাঁদের দিকে তাকিয়ে থাকতে দেখা গেছে। 

ছবিতে জমকালো পোশাকে ধরা দিয়েছেন সুহানা। খোলা চুলে, ক্যামেরার দিকে পিছন ফিরে পোজ দিয়েছেন তিনি। ছবির সঙ্গে অবশ্য কোনও ক্যাপশন দেননি সুহানা। তাঁর এই ছবি মুগ্ধ করেছে নেটিজেনদের। ছবি পোস্ট করতেই তা দ্রুত গতিতে ভাইরাল হয়ে যায়।

সুহানার ইনস্টাগ্রাম স্টোরি
সুহানার ইনস্টাগ্রাম স্টোরি

নিউ ইয়র্কে ফিরে গেছেন অভিনেতা শাহরুখ খান এবং ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খানের মেয়ে সুহানা খান। নিজের অ্যাপার্টমেন্ট থেকে বাইরের দৃশ্য উপভোগ করার একটি ছবি দিন কয়েক আগে সামাজিক মাধ্যমে শেয়ার করেন সুহানা। সপ্তাহ খানেক আগেই মা গৌরী খানের সঙ্গে পর্তুগালে ছুটি কাটাতে গিয়েছিলেন সুহানা খান। সেখান থেকে একাধিক ছবি শেয়ার করেছিলেন তিনি। তার আগে, মা গৌরীর সাথে সার্বিয়ায় ছিলেন। বেলগ্রেডে তাঁদের ঘুরে বেড়ানোর ছবি পোস্ট করেছিলেন।

শাহরুখ এবং গৌরির দ্বিতীয় সন্তান সুহানা। তাঁদের আরো দুই ছেলে রয়েছে আরিয়ান এবং আব্রাহাম। নিউ ইয়র্কে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছে শাহরুখ কন্যা। অভিনয়ের প্রতি কিঞ্চিৎ ভালবাসা প্রকাশ করেছেন মেয়ে সুহানা। ইতিমধ্যেই সে তাঁর স্কুলের নানা স্টেজ শো, ‘The Grey Part of Blue’ নামক একটি শর্ট ফিল্মে কাজ করেছে। শর্ট ফিল্মটি প্রযোজনা করেছে সুহানার স্কুলের সহপাঠীরা।

 

 

বন্ধ করুন