বাংলা নিউজ > বায়োস্কোপ > ছুটি খতম, এবার কি বাড়ি ফেরার পালা সুহানার! দ্যুতি ছড়াচ্ছেন নতুন ছবিতে
সুহানা খান
সুহানা খান

ছুটি খতম, এবার কি বাড়ি ফেরার পালা সুহানার! দ্যুতি ছড়াচ্ছেন নতুন ছবিতে

  • নতুন ছবিতে বোল্ড লুকে ধরা দিলেন সুহানা খান।

সামাজিক মাধ্যমে নিজের নতুন ছবি পোস্ট করেছেন শাহরুখ কন্যা সুহানা খান। ছবিতেই তিনি স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন ছুটি কাটানো প্রায় শেষ। এবার তাঁর বাড়ি ফেরার পালা। ছবি পোস্ট করে ক্যাপশনে সুহানা লেখেন, ‘শেষ দিন’। সঙ্গে জুড়ে দেন হৃদয়ের ইমোজি।

সুহানার ইনস্টা স্টোরিতে করা ছবিতে দেখা যাচ্ছে, ফিনফিনে সাদা ফুল হাতা টপের সামনেটা নট করা। সঙ্গে কালো স্পেগ্যাটি টপ পরা তিনি। নীচে ডেনিম শর্টস পরা। খোপা করে বেঁধেছেন চুল। ক্যামেরার বিপরীত মুখে তাকিয়ে ছবি তুলেছেন সুহানা খান। শাহরুখ খান এবং ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খানের একমাত্র মেয়ে সুহানা খান। বাদশা কন্যা ছবি পোস্ট করতেই নিমেষে সেই ছবি ভাইরাল হয়ে যায়।

সুহানার ইনস্টা স্টোরি
সুহানার ইনস্টা স্টোরি

উল্লেখ্য, গত সপ্তাহ থেকে পর্তুগালে ছুটি কাটাচ্ছেন শাহরুখ কন্য়া সুহানা খান। বেড়াতে গিয়ে সেখান থেকে একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। ইনস্টাগ্রাম স্টোরিতে ট্রাভেল ডায়রির একাধিক ছবি শেয়ার করেছেন বাদশা কন্য়া। গোল্ডেন আওয়ারে ছবি তুলতে দেখা গেছে শাহরুখ কন্যাকে। 

কিছুদিন আগে পর্তুগাল থেকে নিজের ছবি শেয়ার করেছেন সুহানা। তার আগে, মা গৌরীর সাথে সার্বিয়ায় ছিলেন, বেলগ্রেডে তাঁদের ঘুরে বেড়ানোর ছবি পোস্ট করেছিলেন। 

 

বন্ধ করুন