বাংলা নিউজ > বায়োস্কোপ > কালো ডিপ নেক পোশাকে, মোহময়ী রূপে ধরা দিলেন শাহরুখ কন্যা, সুহানা
সুহানা খান
সুহানা খান

কালো ডিপ নেক পোশাকে, মোহময়ী রূপে ধরা দিলেন শাহরুখ কন্যা, সুহানা

  • দিন দিন আরও সুন্দরী হয়ে উঠছেন সুহানা খান। 

সামাজিক মাধ্যমে ভীষণ জনপ্রিয় শাহরুখ কন্যা সুহানা খান। বলিউডে পা না রাখলেও তিনি কোনো বলি সুন্দরীর তুলনায় কম কিছু নয়। সুহানা যে পোস্টই করেন তা ভাইরাল হয়ে যায়। সম্প্রতি সামাজিক মাধ্যমে নিজের একাধিক নতুন ছবি পোস্ট করেন সুহানা।

আপাতত পড়াশোনার জন্য নিউ ইয়র্কে রয়েছেন তিনি। ছবিতে ডিপ নেক লাইন কালো বডি ফিট পোশাকে ধরা দেন সুহানা খান। পরিপাটি করে বাঁধা চুল। মুখে সুন্দর করে মেকআপ করা, ঠোঁটে গাঢ় লিপস্টিক। সব থেকে বেশি নজর কেড়েছে সুহানার গলার ‘ওম’ লেখা লকেট। শাহরুখ কন্যার ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা।

তবে এই ছবি পোস্টের কিছুক্ষণ পরেই সেই ছবি সামাজিক মাধ্যম থেকে সরিয়ে দেন সুহানা। যদিও সেই ছবি তার আগেই ভাইরাল হয়ে যায়। নিজের আর একটি ছবি পোস্ট করেন সুহানা। কমেন্ট সেকশন লিমিটেড করে দেন তিনি। কিন্তু কেন তা অবশ্য স্পষ্ট নয়।

স্টার কিড হওয়ার দরুণ স্পটলাইট সব সময় সুহানার ওপর থাকে। নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন সুহানা খান। পড়াশোনোর সুবাদে এখন নিউ ইয়র্কে রয়েছেন তিনি। পড়াশোনার ফাঁকে প্রায়ই বান্ধবীদের সঙ্গে পার্টি করতে দেখা যায় শাহরুখ কন্যাকে। মুম্বইয়ের ধীরুভাই আম্বানী ইনসটিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজের পর এখন নিউ ইয়র্কে পড়াশোনা করছেন সুহানা খান।

শাহরুখ এবং গৌরির দ্বিতীয় সন্তান সুহানা। তাঁদের আরো দুই ছেলে রয়েছে আরিয়ান এবং আব্রাহাম। অভিনয়ের প্রতি কিঞ্চিৎ ভালবাসা প্রকাশ করেছেন বাদশা কন্য়া। ইতিমধ্যেই সে তাঁর স্কুলের নানা স্টেজ শো, ‘The Grey Part of Blue’ নামক একটি শর্ট ফিল্মে কাজ করেছে। শর্ট ফিল্মটি প্রযোজনা করেছে সুহানার স্কুলের সহপাঠীরা।

বন্ধ করুন