বাংলা নিউজ > বায়োস্কোপ > পেশাদার মেকআপ শিল্পী নাকি শাহরুখ কন্যা! সুহানার মিরর সেলফিতে মুগ্ধ নেটদুনিয়া
সুহানা খান
সুহানা খান

পেশাদার মেকআপ শিল্পী নাকি শাহরুখ কন্যা! সুহানার মিরর সেলফিতে মুগ্ধ নেটদুনিয়া

  • নতুন ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করলেন শাহরুখ-গৌরি কন্যা সুহানা।

ক্যামেরার সামনে পোজ দিয়ে ছবি তুলতে কখনো পিছু হটেন না শাহরুখ কন্যা সুহানা খান। তাঁর রূপে মুগ্ধ নেটিজেনরা। বলিউডে পা রাখেননি, তার আগেই আগনিত তাঁর ভক্ত সংখ্যা। দিন দিন সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠছেন তিনি।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি নতুন নিজস্বী স্টোরিতে পোস্ট করেন সুহানা। সেখানে ফুটে উঠেছে তাঁর নিখুঁত মেকআপের ছবি। আয়নার সামনে ফোন হাতে ধরে মিরর সেলফি তুলেছেন তিনি। মিড পার্টে চুল করে পরিপাটি করে চুল বাঁধা, ঠোঁটে নিঁখুত ন্যুড লিপস্টিক লাগানো, আইভ্রু সুন্দর করে আঁকা, চোখে নিঁখুত কাজল, আই লাইনার লাগানো এবং আই ল্যাসেস লাগানো রয়েছে। কানে সোনার দুল এবং গলায় চেনের সঙ্গে ছোট্ট পেন্ডেন্ট। সুহানার চোখ ধাঁধাঁনো এই ছবিতে ঘায়েল নেটিজেনরা।

সুহানার ইনস্টাগ্রাম স্টোরি
সুহানার ইনস্টাগ্রাম স্টোরি

ফিল্ম মেকিং নিয়ে নিউ ইয়র্কে পড়াশোনা করছেন শাহরুখ খানের কন্যা সুহানা। পড়াশোনোর সুবাদে এখন নিউ ইয়র্কে রয়েছেন তিনি। পড়াশোনার ফাঁকে প্রায়ই বান্ধবীদের সঙ্গে পার্টি করে ছবি পোস্ট করতে দেখা যায় শাহরুখ কন্যাকে। 

শাহরুখ এবং গৌরির দ্বিতীয় সন্তান সুহানা। তাঁদের আরো দুই ছেলে রয়েছে আরিয়ান এবং আব্রাহাম। মার্কিন মুলুকে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশুনো করছেন আরিয়ান। তবে অভিনয়ের প্রতি তাঁর কোনো টান নেই। শাহরুখ আগেই জানিয়েছিলেন, তাঁর ছেলে আরিয়ান পরিচালক হতে চায়। অন্যদিকে, অভিনয়ের প্রতি কিঞ্চিৎ ভালবাসা প্রকাশ করেছেন মেয়ে সুহানা। ইতিমধ্যেই সে তাঁর স্কুলের নানা স্টেজ শো, ‘The Grey Part of Blue’ নামক একটি শর্ট ফিল্মে কাজ করেছে। শর্ট ফিল্মটি প্রযোজনা করেছে সুহানার স্কুলের সহপাঠীরা।

বন্ধ করুন