বাংলা নিউজ > বায়োস্কোপ > মন ভালো নেই শাহরুখ কন্যার, কাদের ভীষণ কাকে মিস করছেন সুহানা খান ?
সুহানা খান শেয়ার করলেন মনের কথা (ছবি-ইনস্টাগ্রাম)
সুহানা খান শেয়ার করলেন মনের কথা (ছবি-ইনস্টাগ্রাম)

মন ভালো নেই শাহরুখ কন্যার, কাদের ভীষণ কাকে মিস করছেন সুহানা খান ?

  • করোনা আবহে সেই মার্চে দেশে ফিরেছেন সুহানা।আপতত শাহরুখ কন্যার মন কাঁদছে বন্ধুদের জন্য। 

প্যান্ডেমিক পর্বেই ফের সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন শাহরুখ কন্যা সুহানা । দীর্ঘদিন হয়ে গিয়েছে , অতিমারীর প্রকোপে দেশে ফিরে এসেছেন মন্নতের রাজকুমারী । বন্ধু-বান্ধবদের দেখা সাক্ষাতের রাস্তাও বন্ধ ।এখন একমাত্র ভরসা সোশ্যাল মিডিয়া । কাজেই সেখানেই তিনি তাঁর দুই সুন্দরী বিদেশিনী বান্ধবীর সাথে ছবি পোস্ট করে লেখেন , 'মিসিং' । ছবিতে বেশ লাস্যময়ী ভঙ্গিমাই দেখা গিয়েছে কিং খান তনয়াকে । 

সুহানা যখন ইউকেতে অৰ্ডিংলি কলেজে পড়তেন সেই সময়কার দুই বন্ধুর সাথেই ছবিটি তোলা বলে জানা গিয়েছে ।

পোস্টটি শেয়ার হওয়ার সাথেই সাথেই অনুরাগী মহলে উন্মাদনা তুঙ্গে ওঠে , ভেসে যায় প্রশংসা ও ভালোবাসার বন্যায় । একাধিক প্রশংসনীয় কমেন্টের স্রোতে ভেসে এক রাতের মধ্যেই এক লক্ষ লাইক পায় সেটি । অভিনেত্রী আলিয়া ভাট, অনন্যা পাণ্ডেরাও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন এই ছবিটিকে।

View this post on Instagram

missingg😔

A post shared by Suhana Khan (@suhanakhan2) on

২০১৯ সালে নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে সুহানা যোগ দিয়েছিলেন ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করতে । করোনা আবহে মার্চে দেশে ফিরে এসেছেন শাহরুখ কন্যা । আপাতত প্রায়শই সোশ্যাল মিডিয়াতে তাঁকে পোস্ট করতেও দেখা যাচ্ছে । কদিন আগেই কালো হাফ সোল্ডার টপ এবং সাদা কালো ফ্লোইং স্কার্ট পরিহিত সুহানাকে এক উন্মুক্ত সবুজ প্রান্তরে পাথরের ওপর বসে ছবি তুলতে দেখা গিয়েছে । অন ক্যামেরা নিজের সাবলীলতার প্রমান দিয়ে শাহরুখ তনয়া ক্যাপশন দেন আইল্যান্ড গার্ল ।

View this post on Instagram

💔👩‍🎓💔

A post shared by Suhana Khan (@suhanakhan2) on

অভিনয়ের জন্য প্যাশন তাঁর বরাবরের । নিজের কলেজ জীবনের একাধিক নাটকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি । এছাড়াও তাঁর এক বন্ধুর নির্মিত শর্টফিল্ম দ্যা গ্রে পার্ট অফ ব্লু ছবিতে অভনয় করেন তিনি । গত বছরে ইউটিউবে মুক্তি পেয়েছে সেই ছবি এবং সেখানে তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত হয় ।

বন্ধ করুন